সংবাদ

ঈদে বাসের অগ্রিম টিকিট 15 এপ্রিল থেকে | ঈদে বাসের সময়সূচী 2022

ঈদে বাসের অগ্রিম টিকিট: সকল ভিজিটর বন্ধুদের জানাই অগ্রিম ঈদুল ফিতর এর শুভেচ্ছা। আজ আমরা আপনাদের সাথে ঈদের বাসের অগ্রিম টিকিট ক্রয়ের সময়সূচী এবং সর্বশেষ টিকিট বিক্রয় তারিখ ও বিস্তারিত তথ্য শেয়ার সম্পর্কে নতুন আর্টিকেল নিয়ে হাজির হয়েছি। বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে এবার বাসের অগ্রিম টিকিট বিক্রি করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন এবং সেই টিকিট বুকিং শুরু হবে আগামী 15 এপ্রিল 2022 থেকে।

পরিবহন কর্মকর্তারা বলছেন, দীর্ঘ ছুটির কারণে এবারের ঈদে সবাই শেষ পর্যন্ত বাড়ি যেতে পারবেন। সেক্ষেত্রে ৩০ এপ্রিল ও ১ মে টিকিটের চাহিদা বাড়বে। অনলাইনে ৩০ শতাংশ টিকিট কেনার আগ্রহ বেশি বলে জানান তারা।

আপনারা যদি আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে বাসের টিকিট ক্রয়ের মাধ্যমে নিশ্চিন্ত থাকতে চান এবং ঈদ বাড়িতে গিয়ে উর্যাপন করতে চান তাহলে এই পোস্টের মাধ্যমে আপনারা বিস্তারিত তথ্য জেনে নিতে পারবেন।

ঈদে বাসের অগ্রিম টিকিট ক্রয়ের সময়

বন্ধুরা বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে অগ্রিম টিকিট বিক্রির সিদ্ধান্ত গ্রহণ করেছেন আগামী 15 এপ্রিল থেকে। বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক শুভঙ্কর ঘোষ রাকেশ নিজেই এ সিদ্ধান্তটি প্রকাশিত করেছেন।

বাংলাদেশের সকল বাসের অগ্রিম টিকিট বিক্রির সময়সূচী

পরিবহন মালিক সমিতির একজন ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশের সকল বাস মালিকরা আগামী 15 এপ্রিল থেকে সারাদেশব্যাপী একযোগে ঈদের অগ্রিম টিকিট বিক্রি শুরু করবেন। তাই সকল যাত্রী বন্ধু 15 এপ্রিল সকাল থেকে কাউন্টারে গিয়ে টিকিট সংগ্রহ করতে পারবেন এবং নিরাপদে ভ্রমণ করতে পারবেন।

বাংলাদেশ বাস ট্রাক অ্যাসোসিয়েশন পত্রী নির্ধারিত ভাড়া অনুযায়ী টিকেট বিক্রি করা হবে এবং বিআরটিএ নির্ধারিত ভাড়া ও নিজেই বাসের ভাড়া গ্রহণ করা হবে। তবে বেশি কোন ভাড়া গ্রহণ করা যাবে না এ মর্মে বিআরটিএ ঘোষণা প্রদান করেছেন। আপনারা বাসের ভাড়া তালিকা নোটিশ বোর্ড নির্দিষ্ট সময়ে অনলাইনে দেখতে পাবেন।

বাসের অগ্রিম টিকিট দেওয়ার শুরু এবং শেষ সময়

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে বাস কর্তৃপক্ষ দ্বারা সিদ্ধান্ত মোতাবেক আগামী 15 এপ্রিল থেকে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে এবং 26 এপ্রিল শেষ হবে। অর্থাৎ যাত্রীগণ 15 এপ্রিল থেকে 26 শে এপ্রিলের মধ্যে ঈদের টিকিট করতে পারবেন।

পরিশেষে বলতে চাই আরো এমন সব গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে জানতে অবশ্যই আমাদের সাথে থাকবেন ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.