রুটিন

এসএসসি ও দাখিল পরীক্ষার রুটিন ২০২২।

দাখিল পরীক্ষার রুটিন ২০২২: সম্মানিত পাঠক বিগত বছরে করোনাভাইরাস মহামারীর কারণে পিছিয়ে যাওয়া এসএসসি ২০২২ পরীক্ষার রুটিন প্রকাশিত করেছেন বোর্ড কর্তৃপক্ষ । বোর্ড কর্তৃপক্ষ আগে থেকে আভাস দিয়েছিল যে সম্ভাব্য কবে SSC 2022 পরীক্ষা শুরু হতে পারে। তাই আজকে পুরো পরীক্ষার সময়সূচি প্রকাশিত করা হয়েছে । ২ মাস পর্বেই একটি জরুরি বিজ্ঞপ্তিতে এসএসসি পরীক্ষা জুন মাসে অনুষ্ঠিত হওয়ার কথা জানা গিয়েছিল।

বন্ধুরা আজকের প্রকাশিত বিজ্ঞপ্তিতে এসএসসি পরীক্ষার বিস্তারিত রুটিন সম্পর্কে জানা গেছে। বিগত বছরের পিছিয়ে যাওয়া পরীক্ষা শুরু হবে ১৯ জুন ২০২২ তারিখ রবিবার। এবং তত্বীয় পরীক্ষাগুলো চলবে ৬ জুলাই ২০২২ বুধবার পর্যন্ত। এরপর থেকে ১৩ জুলাই থেকে ১৯ জুলাই পর্যন্ত চলবে ব্যবহারিক পরীক্ষা।

বন্ধুরা আবার একই দিনে দাখিল ২০২২ পরীক্ষার রুটিনও প্রকাশিত করা হয়েছে। এবছরের দাখিল পরীক্ষাও শুরু হবে ১৯ জুন ২০২২ তারিখ রবিবার। এবং এর তত্বীয় পরীক্ষাগুলো চলবে ৬ জুলাই ২০২২ পর্যন্ত। এরপর ৭ জুলাই থেকে ১৭ জুলাই পর্যন্ত চলবে ব্যবহারিক পরীক্ষা ।
এসএসসি ও দাখিল পরীক্ষা ২০২২ এর রুটিন আমরা পিক আকারে প্রদর্শন এই পোস্টে প্রদর্শন করছি। আপনারা চাইলে অফিসিয়াল পিডিএফ ফাইলও পেতে পারেন। পিডিএফ ফাইলের সন্ধান পেতে অবশ্যই পোস্টটি পুরোপুরি পড়তে ভুলবেন না ।

এসএসসি পরীক্ষা ২০২২ রুটিন

এসএসসি রুটিনের দুটি করে পেজ রয়েছে। এখানে একে একে উভয় পেজের স্ক্রিনশট তুলে ধরা হয়েছে, আপনারা চাইলে এখান থেকে ডাউনলোড করতে পারেন।
এসএসসি পরীক্ষা ২০২২ রুটিন প্রথম পেজ
এসএসসি পরীক্ষা ২০২২ রুটিন দ্বিতীয় পেজ

দাখিল পরীক্ষার রুটিন ২০২২

এবারের দাখিল পরীক্ষা ২০২২ রুটিনেও দুটি পেজ আছে। যারা এ বছর পরীক্ষা দেবেন তাদের জন্য আমরা নতুন বছরের প্রবেশিকা পরীক্ষার রুটিন 2022 সংগ্রহ করেছি। শিক্ষা প্রতিষ্ঠান দীর্ঘদিন বন্ধ থাকায় এ বছর 2022 সালের প্রবেশিকা এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে। তাই এখান থেকে সংগ্রহ করুন ২০২২ সালের এসএসসি প্রবেশিকা পরীক্ষার রুটিন। এখানে প্রতিটি তুলে ধরা হলো।
Entrance Exam Routine 2022 (Newly Published)

Most of the candidates of Madrasa Education Board search the internet by writing the entrance exam routine 2022. So that they can easily collect the submission routine 2022. For that, in today’s post, we have mentioned the routine of the entrance exam 2022.

দাখিল পরীক্ষা ২০২২ রুটিন প্রথম পেজ
দাখিল পরীক্ষা ২০২২ রুটিন প্রথম পেজ

Leave a Reply

Your email address will not be published.