travel

কুমিল্লা টু নোয়াখালী ট্রেনের সময়সূচী 2022, টিকিটের মূল্য, ট্রেন রুট ম্যাপ, ভাড়া, ছুটির দিন

আপনারা গুগলে সার্চ দিয়ে দেখতে পারেন কুমিল্লা থেকে নোয়াখালী দূরত্ব 75 কিলোমিটার। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র আনার জন্য কুমিল্লায় বাসিন্দাদের মহাখালী যাতায়াত করতে হয়। অনেকেই আছেন অন্যান্য পরিবহন এর তুলনায় ট্রেনে পরিবহন করতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। তাই তারা সুযোগ সুবিধার কথা চিন্তা করে বিভিন্ন ট্রেন সম্পর্কে বিভিন্ন তথ্য খুঁজে থাকেন। যে সমস্ত বন্ধুরা এইসব তথ্য খুজতেছেন তাদের জন্য এই পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ কারণ এখন আমি আপনাদের কুমিল্লা টু নোয়াখালী ট্রেন সম্পর্কে আলোচনা করব।

কুমিল্লা টু নোয়াখালী ট্রেনের সময়সূচী(আন্তঃনগর):

অন্যন্য পরিবহন এর তুলনায় কোথাও যাতায়াত করার জন্য ট্রেন অনেক সুবিধাজনক ।কুমিল্লা টু নোয়াখালী থেকে আন্তঃনগর ট্রেন ও মেইল এক্সপ্রেস নামে ট্রেন চলাচল করে । মেইল এক্সপ্রেস এর তুলনায় আন্তঃনগর এক্সপ্রেস বেশি সুবিধাজনক যেমন নিরাপদ পানির ব্যবস্থা, ঘুমানোর ব্যবস্থা, শীতাতপ রুম, খাবার ক্যান্টিন ইত্যাদি পাওয়া যায়।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
উপকুল এক্সপ্রেস(৭১২) মঙ্গলবার ১৯ঃ০১ ২১ঃ২০

কুমিল্লা টু নোয়াখালী ট্রেনের সময়সূচী (মেইল):

কুমিল্লা টু নোয়াখালী ট্রেনের রেলপথে মেইল এক্সপ্রেস নামের ট্রেন চলাচল করে। কমিউটার ( ৮৬) নোয়াখালী কমিউটার(৮৮) নোয়াখালী এক্সপ্রেস ( ১২) এই ট্রেনগুলো চলাচল করে। নোয়াখালী কমিউটার ট্রেনটি সপ্তাহে শুক্রবার বন্ধ থাকে তবে নোয়াখালী এক্সপ্রেস বন্ধ থাকে না।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
নোয়াখালী এক্সপ্রেস(১২) নাই ০৩ঃ০৬ ০৫ঃ৫০
নোয়াখালী  কমিউটার(৮৬) শুক্রবার ০৭ঃ৩০ ১০ঃ১০
নোয়াখালী কমিউটার (৮৮) শুক্রবার ১৩ঃ০৫ ১৬ঃ৪০

কুমিল্লা থেকে নোয়াখালী ট্রেনের টিকিট মূল্য (ভাড়া):

প্রতিটি ট্রেনের ক্ষেত্রে একটি নির্দিষ্ট করা থাকে তবে বিভিন্ন আসনের জন্য বিভিন্ন রকম ভাড়া থাকে । তাই সঠিক আসনটি নির্বাচন করে সঠিক ভাড়া দিয়ে স্বাচ্ছন্দ্যবোধ সাথে যাতায়াত করুন। নিচে আসুন অনুযায়ী টিকিটের মূল্য দেওয়া হল।

আসন বিভাগ টিকেটের মূল্য
শোভন ৭৫ টাকা
শোভন চেয়ার ৯০টাকা
প্রথম আসন ১২০টাকা
প্রথম বার্থ ১৭৫ টাকা
স্নিগ্ধা ১৬৭টাকা
এসি ২০২টাকা
এসি বার্থ ২৯৯ টাকা

Leave a Reply

Your email address will not be published.