মোবাইল ব্যাংকিং

খুব সহজেই বিকাশে ৩০ টাকা বোনাস নিন 2022

বিকাশে ৩০ টাকা বোনাস: সুপ্রিয় পাঠক বন্ধুরা বাংলাদেশে বর্তমানে যতগুলো মোবাইল ব্যাংকিং বা মোবাইল আর্থিক সার্ভিস রয়েছে তার মধ্যে বিকাশ রয়েছে জনপ্রিয়তার শীর্ষে। বর্তমানে দেশের আপামর জনগণকে মোবাইলের মাধ্যমে সহজেই অর্থ লেনদেন এবং বিভিন্ন কেনাকাটার খরচ পরিশোধ করার দারুণ সব সুবিধা চালু করেছে বিকাশ সেবা । এজন্য অনেক বন্ধুরা একটি কথা বলে থাকেন, “ক্যাশের চেয়ে বিকাশ ভালো”। অনেক ক্ষেত্রেই সরাসরি ক্যাশ বা নগদ টাকা সাথে নিয়ে ঘোরার চেয়ে বিকাশ একাউন্টে টাকা লোড করে সেখান থেকে খরচ করা বেশি সুবিধাজনক মনে হয়।

কিন্তু বিকাশ থেকে পেমেন্ট করার জন্য আপনাদের বিকাশ ওয়ালেটে যথেষ্ট পরিমাণ টাকা থাকতে হবে। বন্ধুরা বিকাশে টাকা আনার অনেকগুলো উপায় আছে। এদের মধ্যে রয়েছে ক্যাশ ইন, অ্যাড মানি, কার্ড থেকে বিকাশে টাকা আনা, ব্যাংক থেকে বিকাশে টাকা আনা ইত্যাদি।

বন্ধুরা বিকাশের শুরুর দিক থেকে গত কয়েক বছর আগে পর্যন্ত বিকাশে টাকা লোড করার জন্য ক্যাশ ইন ছিল সবচেয়ে জনপ্রিয় একটি পদ্ধতি। এক্ষেত্রে বিকাশ এজেন্টের কাছে গিয়ে লোকজন নগদ টাকা দিয়ে তাদের কাছ থেকে নিজেদের বিকাশ নম্বরে টাকা নিতো। কিন্তু প্রয়োজনের সময় প্রতিবার এজেন্টের দোকানে যাওয়া ও টাকা বহন করে নিয়ে যাওয়া অনেকের জন্য কঠিন হয়ে যায়। এই সমস্যা সমাধান করার জন্য এসেছে ব্যাংক এবং কার্ড থেকে বিকাশে টাকা পাঠানোর পদ্ধতি।

বিকাশে ৩০ টাকা বোনাস

বন্ধুরা আপনারা চাইলেই আপনাদের ব্যাংক একাউন্টের ইন্টারনেট ব্যাংকিং বা অনলাইন ব্যাংকিং সেবা ব্যবহার করে আপনাদের বিকাশ একাউন্টে টাকা পাঠাতে পারবেন। এছাড়াও আপনাদের যদি একটি ডেবিট কার্ড অথবা ক্রেডিট কার্ড থাকে তাহলেও সেই কার্ড থেকে আপনারা খুব সহজেই বিকাশে অ্যাড মানি করতে পারবেন।

এছাড়াও এই পদ্ধতিকে আরও উপভোগ্য করে তুলতে বিকাশ বিভিন্ন সময় ব্যাংক টু বিকাশ এবং কার্ড টু বিকাশ সেবার জন্য বোনাস এবং ক্যাশব্যাকের মত অফার দিয়ে থাকে। তেমনি একটি অফার বর্তমানে চলছে।

বর্তমানে বিকাশ অ্যাপের মাধ্যমে কার্ড থেকে বিকাশে ১৫৯৯ টাকা অ্যাড মানি করলেই পাচ্ছেন ৩০ টাকা ক্যাশব্যাক। যে বিকাশ অ্যাপ থেকে অ্যাড মানি করা হবে, সে একাউন্টে ক্যাশব্যাক প্রদান করা হবে। বন্ধুরা এই অফারটি উপভোগ করতে একবারেই ১৫৯৯ টাকা শর্তাবলিতে উল্লিখিত উপায়ে কার্ড থেকে অ্যাড মানি করতে হবে। লেনদেন সম্পন্ন হওয়ার পরবর্তী কর্মদিবসে গ্রাহকের একাউন্টে ক্যাশব্যাক প্রেরণ করা হবে।

বন্ধুরা বর্তমানে বিকাশে ভিসা কার্ড এবং মাস্টারকার্ড দিয়ে অ্যাড মানি করা যায়। কার্ডটি বাংলাদেশের যেকোনো বাণিজ্যক ব্যাংকের ইস্যু করা হলেই এই অফারটি আপনারা নিতে পারবেন। লেনদেন সম্পন্ন হওয়ার পর ক্যাশব্যাক পেতে গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস সচল থাকতে হবে। একজন গ্রাহক ক্যাম্পেইন চলাকালীন সর্বোচ্চ একবার এই অফারটি নিতে পারবেন। ১৭ থেকে ২৮ জুন, ২০২২ পর্যন্ত অফারটি চলবে। বিকাশ চাইলে এই অফারের শর্ত যেকোনো সময় পরিবর্তন করতে পারবে।

Leave a Reply

Your email address will not be published.