গান ডাউনলোড করার সফটওয়্যার

গান ডাউনলোড করার সফটওয়্যার। সহজেই গান ডাউনলোড করুন

গান ডাউনলোড করার সফটওয়্যার: প্রতিদিন অসংখ্য মানুষ গান ডাউনলোডার সফটওয়্যার অনুসন্ধান করে অনলাইনে আসেন । এটি প্রতিদিনের প্রয়োজনীয় সফটওয়্যার। ভিডিও অডিও গান ডাউনলোডের ক্ষেত্রে এই সফটওয়্যার গুলো ব্যবহার করা হয়ে থাকে। বর্তমান সময়ে বিভিন্ন ওয়েবসাইট সফটওয়্যার ব্যবহার করে গান ডাউনলোড করা সম্ভব। তবে সহজ ও দ্রুত গান ডাউনলোডের ক্ষেত্রে বিশেষ সহযোগিতা সম্পন্ন কিছু সফটওয়্যার রয়েছে সেই সমস্ত সফটওয়্যার খুঁজে থাকেন অনেক ব্যক্তি। আমরা আমাদের আজকের আলোচনায় কিছু গান ডাউনলোডের সফটওয়্যার এর বিষয় সম্পর্কে জানাবো এর মধ্যে যেগুলো বর্তমান সময়ের জনপ্রিয় পাশাপাশি ইতিপূর্বে বহুল ব্যবহৃত সফটওয়্যার গুলোর বিষয় সম্পর্কে জানানো হবে আজকের আলোচনায়।

আজকে আমরা গান ডাউনলোডের সফটওয়্যার হিসেবে বেশ কয়েকটি সফটওয়্যার নির্বাচন করব এর মধ্যে একটি উল্লেখযোগ্য সফটওয়্যার রয়েছে যেখান থেকে আপনি গান ডাউনলোড করবেন খুব সহজে দ্রুত সময়ের মধ্যে। এবং সেই একটি সফটওয়্যার এর মাধ্যমে আপনি ভিডিও অডিও সকল গান প্লে করে শোনার পরবর্তী সময়ে ডাউনলোড করার সুযোগ পাবেন। শুধুমাত্র গান ডাউনলোড নয় আপনারা চাইলে এই সফটওয়্যারটিকে প্লেয়ার হিসেবে ব্যবহার করতে পারেন। এছাড়াও এই গান ডাউনলোডার সফটওয়্যার এর মাধ্যমে অনেক কাজ করা সম্ভব।

আরও পড়ুন: ফোনের SAR ভ্যালু কি? এর সুবিধা বা অসুবিধা জেনে নিন

ভিডিও অডিও ডাউনলোডের সফটওয়্যার

সুতরাং প্রিয় পাঠক বন্ধুগণ আমাদের আলোচনা সাথে থেকে আপনারা গান ডাউনলোডার সফটওয়্যারের বিষয় সম্পর্কে জেনে নিতে পারেন। অনেকেই রয়েছেন যারা নতুন স্মার্টফোন ব্যবহার করেন এক্ষেত্রে নিজের পছন্দের ভিডিও অডিও গানগুলো ডাউনলোড করতে পারেন না কিভাবে এমন গান গুলো ডাউনলোড করবেন এ বিষয়ে সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করেন আমরা স্বাগতম জানাচ্ছি আমাদের আজকের আলোচনায় আশা করছি সম্পূর্ণ আলোচনার সাথে থেকে সুন্দর কিছু গান ডাউনলোডার সফটওয়্যার বিষয় সম্পর্কে জেনে নিতে পারবেন।

একসময়ের খুবই জনপ্রিয় একটি ডাউনলোডার ছিল vidmate। এটি ব্যাপক চাহিদা সম্পন্ন একটি সফটওয়্যার। ডাউনলোডার হিসেবে ব্যবহারের পাশাপাশি বিভিন্নভাবে এই সফটওয়্যারটি ব্যবহার করা সম্ভব তবে দুঃখজনক হলেও সত্যিই এই সফটওয়্যারটি বর্তমান সময়ে প্লে স্টোর থেকে তুলে দেওয়া হয়েছে। এরপরও প্রতিদিন অসংখ্য মানুষ প্লে স্টোরে এই অ্যাপস খুঁজে প্রতারিত হচ্ছেন এর কারণ একই নাম ও লগো ব্যবহার করে ভিন্ন ভিন্ন অ্যাপ রয়েছে সেখানে । আর এগুলোকে আসল অ্যাপ ভেবে অনেকেই প্রতারিত হচ্ছেন। এটি বাংলাদেশের ব্যাপক জনপ্রিয় অ্যাপ যারা সহজেই গান ডাউনলোড করার আগ্রহ প্রকাশ করে তাদের জন্য উপযুক্ত সেরা একটি সফটওয়্যার হিসেবে পরিচিত ছিল vidmate।

গান ডাউনলোড করার সফটওয়্যার

অ্যান্ড্রয়েড ও আইওএস উভয় অপারেটিং সিস্টেমে সফটওয়্যার এর ব্যবহার রয়েছে। বিভিন্ন কাজের জন্য আমাদের বিভিন্ন ধরনের সফটওয়্যার এর প্রয়োজন হয়ে থাকে। এই সফটওয়্যার গুলো বেশ কিছু নিয়ম-নীতির মধ্য দিয়ে তৈরি করা হয়ে থাকে আমাদের সহযোগিতার জন্য ভিন্ন ভিন্ন ফিচারের মাধ্যমে তৈরিকৃত এই সফটওয়্যার গুলো আমাদের দৈনন্দিন জীবনের বিভিন্ন কাজকর্মে সহযোগিতা করে থাকে। এক্ষেত্রে আমরা আপনাদেরকে আজকের আলোচনায় গান ডাউনলোড করার ক্ষেত্রে যে সফটওয়্যার গুলো বিশেষ সহযোগিতা সম্পূর্ণ সেই সফটওয়্যারগুলোর বিষয় সম্পর্কে জানাবো। যে সফটওয়্যার গুলোর মাধ্যমে গান ডাউনলোড করা সম্ভব সেই সফটওয়্যার গুলোর নাম উল্লেখ করা হচ্ছে নিচে। শুধু সফটওয়্যার নয় সফটওয়্যার এর পাশাপাশি আপনারা ওয়েবসাইটের মাধ্যমে গান ডাউনলোড করার বিষয় সম্পর্কে জেনে নিতে পারেন।

vidmate অ্যাপের মাধ্যমে গান ডাউনলোড করুন

যারা পূর্বে গান ডাউনলোড এর সাথে যুক্ত ছিল তারা সবাই এই অ্যাপটির বিষয় সম্পর্কে জানেন। এটি একমাত্র অ্যাপ্স অর্থাৎ সফটওয়্যার যেখানে আপনি খুব সহজেই যেকোনো গান একসাথে প্লে করে শোনার পরবর্তী সময়ে ডাউনলোড করতে পারেন। শুধুমাত্র ডাউনলোডার হিসেবে নয় এই এপস টি প্লেয়ার হিসেবে ব্যাপক জনপ্রিয়। ভিডিও অডিও প্লেয়ার হিসেবে ব্যবহার করতে পারবেন এই সফটওয়্যার। পাশাপাশি বিভিন্ন কাস্টমার এর সুযোগ রয়েছে আপনারা চাইলে ভিডিও গান অডিও আকারে শুনতে পারবেন পাশাপাশি আরো বেশ কিছু কাজ সম্পন্ন করা সম্ভব এই অ্যাপের ভিতরে। সমস্ত বিষয় মিলিয়ে এটি খুবই গুরুত্বপূর্ণ ও প্রয়োজনীয় একটি অ্যাপ তবে প্লে স্টোর থেকে খুঁজে পাওয়া অসম্ভব। আপনারা চাইলে গুগল অনুসন্ধানে এই অ্যাপটি ডাউনলোড করতে পারেন। এক্ষেত্রে আপনাকে এপিকে ফাইল ডাউনলোড করতে হবে।

 SONGily

সহজে অডিও গান ডাউনলোড করার একটি সেরা android app হিসেবে অনেকেই এই app ব্যবহার করছেন।

কারণ, এই app ব্যবহার করে আপনারা অনেক সহজেই নিজের পছন্দের গান গুলো কেবল ২ মিনিটের মধ্যে ডাউনলোড করে নিতে পারবেন।

App টির কথা বলতে গেলে, এর developer হলো “SONGily” এবং বর্তমান সময় পর্যন্ত 10M+ লোকেরা এই app ডাউনলোড করে ব্যবহার করছেন।

App এর user rating এর কথা বললে Play store এর মধ্যে 119K reviews রয়েছে এবং টোটাল 3.8 রেটিং পেয়েছে।

  • App টি মোবাইলে ডাউনলোড এবং ইনস্টল করুন।
  • মোবাইলে এপ্লিকেশনটি ওপেন করুন এবং অ্যাপ এর সার্চ বক্সে যেই গানটি ডাউনলোড করতে চাইছেন লিখুন।
  • গানের নামটি লিখে আপনাকে সার্চ বাটনে প্রেস করতে হবে।
  • এবার আপনাকে দিয়ে দেওয়া গানের নামের সাথে জড়িত কিছু গান দেখানো হবে।
  • এবার একে একে গান গুলো শুনুন এবং দেখুন আপনার গান কোনটা।
  • শেষে, হাতের দান দিকে থাকা download button এর মধ্যে click করে গানটি download করুন।

৩. Videoder

Videoder একটি অনেক জনপ্রিয় এবং ভালো গান ডাউনলোড করার অ্যাপ যার মাধ্যমে আপনি আপনার পছন্দের প্রায় প্রত্যেক গান গুলো ডাউনলোড করতে পারবেন।

এই অ্যাপটিও কিন্তু Vidmate এর মতোই কাজ করে থাকে।

এখানে আপনারা নিজের পছন্দের গান গুলো Full HD ফরম্যাটে ডাউনলোড করে নিতে পারবেন।

Vidmate এবং snaptube এর মতোই এই অ্যাপ এর মাধ্যমে ফেসবুক এবং ইনস্টাগ্রাম এর ভিডিও গুলো ডাউনলোড করা সম্ভব।

৪. Wynk Music 

Wynk music একটি দারুন android song application যার মাধ্যমে সরাসরি গান শোনা বা গান ডাউনলোড করা সম্ভব।

Google Play Store এর মধ্যে এর থেকেও অনেক ভালো ভালো apps রয়েছে যেগুলোর থেকে অনলাইনে গান শোনা এবং ডাউনলোড করা সম্ভব।

তবে, অন্যান্য বেশিরভাগ এপস গুলোতে গান ডাউনলোড করার বিপরীতে কিছু টাকা দিতে হবে।

এই application এর মাধ্যমে গান শুনা এবং ডাউনলোড করা ছাড়া পছন্দের গানের hellotune রাখতে পারবেন।

তবে এই hellotune সেবা airtel sim users দের জন্যে একেবারেই ফ্রীতে দেওয়া হয়, অন্যান্য sim users দের ক্ষেত্রে এটা ফ্রি না।

Google play store এর মধ্যে এপ্লিকেশনটির 100M+ download রয়েছে, 2 million reviews এবং 4.4 রেটিং রয়েছে।

এখানে আপনারা 50 million এর অধিক free songs গুলো পাবেন।

এছাড়া, Punjabi, Telugu Songs, Bhojpuri, Haryanvi, Bengali ইত্যাদি বিভিন্ন ভাষার গান এখানে রয়েছে।

৫. Snaptube

Snaptube একটি অনেক পপুলার গান ডাউনলোড করার মোবাইল অ্যাপ যার মাধ্যমে MP3 এবং video গান ডাউনলোড করা সম্ভব।

এছাড়া, এর মাধ্যমে YouTube video গুলোকেও আপনারা download করতে পারবেন।

যদি আপনারা নিজের বন্ধুদের হোয়াটস্যাপ স্টেটাস ডাউনলোড করতে চাইছেন, তাহলে এই app এর মাধ্যমে সেটাও করা যাবে।

এবং, snaptube এর মাধ্যমে অনেক আরামে এবং সুবিধাজনক ভাবে ফেসবুক এবং ইনস্টাগ্রাম এর ভিডিও গুলো ডাউনলোড করা যাবে।

শেষকথা,, স্বাভাবিকভাবে ইউটিউব, ফেসবুক সহ অন্যান্য প্লাটফর্ম থেকে গানের ভিডিও ডাউনলোড করা না গেলেও কিছু অ্যাপ ব্যবহার করলে তা করা যায়। এছাড়াও অ্যাপগুলোর অন্যান্য ফিচার ও বিভিন্ন কাজে লাগে। এধরনের সেরা পাঁচটি অ্যাপ সম্পর্কে এ লেখাটিতে আলোচনা করা হয়েছে। এর ফলে আপনি অ্যাপগুলো সম্পর্কে ধারণা পাবেন এবং ভিডিও ডাউনলোড করার ক্ষেত্রে উপকৃত হবেন, এমনটাই কামনা করছি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *