গ্রামীণফোন

গ্রামীণফোনে ফ্রি ২৫০ MB পর্যন্ত ডাটা নিন (সীমিত সময়ের জন্য) 2022

গ্রামীণফোনে ফ্রি ২৫০ MB: সম্মানিত ভিজিটরস বন্ধুরা আপনারা সকলে জানেন বাংলাদেশের অন্যতম মোবাইল ফোন অপারেটর গুলোর মধ্যে গ্রামীণফোন একটি। এখন সবচেয়ে বড় মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন ২৫ বর্ষ পূর্তি উদযাপন করছে। ২৬শে মার্চ ২০২২ কোম্পানিটির ২৫ বছর পূর্তির উদযাপন শুরু করে। তাই এই উপলক্ষ্যে গ্রামীণফোন তাদের গ্রাহকদের ২৫ থেকে ২৫০ মেগাবাইট পর্যন্ত ফ্রি ইন্টারনেট ডাটা উপহার দেওয়ার অফার দিচ্ছে।

এই অফারটি শুধু মাইজিপি অ্যাপের ব্যবহার করে নেয়া যাচ্ছে। গ্রামীণফোন গ্রাহকগন তাদের সিম বা সংযোগের সময়কাল এবং জিপি সিমের ব্যবহারের ওপর ভিত্তি করে একেকজন এক এক পরিমাণের ফ্রি ডাটা গ্রহন করতে পাচ্ছেন। কেউ কেউ ২৫০ এমবি ফ্রি পাচ্ছেন আবার কেউবা ৫০ এমবি পাচ্ছেন। এমনকি অনেক জন ২৫ এমবিও পাচ্ছেন।

আপনাদের ফোনে যদি মাইজিপি অ্যাপ ইনস্টল করা না থাকে তাহলে শীঘ্রই ইন্সটল করে নিন। এরপর জিপি নম্বর দিয়ে মাইজিপি অ্যাপে লগিন করুন। গ্রামীণফোনে ফ্রি ২৫০ MB

মাইজিপি অ্যাপসটি লগ ইন করার পর একটু নিচের দিকে যদি আপনারা খেয়াল করেন তাহলেই দেখতে পাবেন “ফ্রি” লেখা একটি সেকশন। সেখানে লেখা থাকবে আপনারা কত এমবি ফ্রি ডাটা পাবেন। আপনাদের যদি একাধিক জিপি সিম থাকে তাহলে সেগুলো দিয়ে মাইজিপি অ্যাপে লগ ইন করেও চেক করতে পারেন কোনটাতে কত এমবি ডাটা বিনামূল্যে পাচ্ছেন।

আপনাদের আগেই যেমনটি বললাম, আপনারা কত এমবি ফ্রি পাবেন সেই পরিমাণ লেখা থাকবে। নিচের স্ক্রিনশটে গ্রাহক ৫০ MB পেয়েছেন। আপনারা এর থেকে বেশি অথবা কম পেতে পারেন। আবার ৫০ এমবিও পেতে পারেন। এটা আপনাদের সংযোগের উপর নির্ভর করছে।

আপনারা অবশ্যই মনে রাখবেন, এই ডাটা অফার কিন্তু এমারজেন্সি ডাটা লোন অফারের থেকে অনেক টা ভিন্ন। তাই সঠিক অফারটি চিনতে যেন ভুল না হয়। নিচের স্ক্রিনশটটি ভালোভাবে খেয়াল করবেন। সেখানে স্পষ্ট লেখা যাছে ফ্রি অফারের কথা।

গ্রামীণফোনে ফ্রি ২৫০ MB

তারপর Click to get Free MB লেখার উপর ক্লিক করতে হবে। পরের পেজে Confirm Purchase বাটন চেপে ফ্রি এমবি আপনারা গ্রামীণফোন সিমে পেয়ে যাবেন।

মনে রাখবেন, এই ফ্রি এমবির মেয়াদ ৩ দিন। অফারটি চলবে ২৮ মার্চ পর্যন্ত। অর্থাৎ, ২৮ মার্চ পর্যন্ত এই ফ্রি এমবি নিতে পারবেন গ্রামীণফোন গ্রাহকরা। তবে হ্যাঁ, তবে এই ফ্রি জিপি এমবি একটি সিম থেকে শুধুমাত্র একবারই নেয়া যাবে।

গ্রামীণফোন জানাচ্ছে, “গ্রামীনফোণের ২৫ বর্ষ পূর্তি উদযাপনে ফ্রি ২৫ এমবি থেকে ২৫০এমবি (গ্রাহকের নেটওয়ার্কের বয়স উপর ভিত্তি করে) পর্যন্ত ডাটা বোনাস দেওয়া হচ্ছে। আপনারা ২৬ শে, মার্চ, ২০২২ থেকে ২৮ শে, মার্চ, ২০২২ এর মধ্যে খুব সহজেই “মাইজিপি অ্যাপের ড্যাশবোর্ড” থেকে “বোনাস ডাটা” ট্যাবে ক্লিক করে ফ্রি বোনাস ডাটা নিতে পারবেন। মেয়াদ: ৩ দিন। আবার ও বলছি, অফারটি শুধুমাত্র মাইজিপি অ্যাপ থেকে এবং ক্যাম্পেইন চলাকালীন শুধু একবার নিতে পারবেন। কুইক লিংকঃ https://mygp.li/sm_mygphome

Leave a Reply

Your email address will not be published.