গ্রামীণফোন

গ্রামীন সিমের মিনিট অফার ২০২২

গ্রামীন সিমের মিনিট অফার-আসসালামু আলাইকুম কি অবস্থা সবাই সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন আমিও আল্লাহর রহমতে ভালই আছি। আমি চেষ্টা করি আপনাদের মাঝে প্রতিনিয়ত একটি নতুন করে আর্টিকেল নিয়ে হাজির হতে আজকেও এর কমতি রাখেনি। আজকেও আমি একটি নতুন আর্টিকেল নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। নিচে গ্রামীন সিমের মিনিট অফার ২০২২ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

আরো পড়ুনঃ একজন ব্যক্তি কয়টি সিম কিনতে পারবে? বন্ধুরা জেনে নিন (২০২২)

গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকগুলো সম্পর্কে যা জানা জরুরি

গ্রামীন সিমের মিনিট অফার

আজকে আমরা আবার আপনাদের মাঝে আরও একটি নতুন আর্টিকেল নিয়ে হাজির হয়েছি। আজকে আমরা আলোচনা করতে যাচ্ছি গ্রামীন সিমের মিনিট প্যাকেজ নিয়ে। বর্তমানে আমরা একে অপরকে যোগাযোগের মাধ্যম হিসেবে মোবাইল ফোন বেছে নিয়েছি। আমার মোবাইল ফোনের মাধ্যমে খুব সহজেই একে অপরের সাথে কথা বলতে পারি। আমরা সবাই জানি মোবাইল ফোনে কথা-বার্তা অন্যের সাথে বলতে হল আপনাকে অবশ্যই একটি সিম ব্যবহার করতে হবে। সিমের আপনাকে রিচার্জ করার মাধ্যমে কথা কথা বলতে হবে।

আর এখন বর্তমানে সিম কোম্পানিগুলো এখন নতুন একটি সেবা চালু করে দিয়েছে সেটির নাম হল মিনিট প্যাকেজ। আপনারা এই প্যাকেজ কিনে যে কারো সাথে কথা বলতে পারবেন খুব সহজেই।

বাংলাদেশে অনেকগুলো সিম কোম্পানি রয়েছে আমরা আমাদের পছন্দমত সিম কোম্পানি ব্যবহার করি। প্রত্যেকটা সিম কোম্পানি আলাদা আলাদা মিনিট প্যাকেজ রয়েছে। আজকে আমরা আমাদের সবার পরিচিত একটি সিম কোম্পানির মিনিট প্যাকেজ নিয়ে আলোচনা করতে চাচ্ছি।

এখানে অনেকগুলো মিনিট প্যাকেজ নিয়ে আমরা আলোচনা করবো যেগুলো আপনাদের পছন্দ হবে। আপনারা সেগুলো কিনে নিতে পারবেন এক্টিভেশন কোড এর মাধ্যমে তাহলে চলুন কথাবাত্রা বাদ দিয়ে আমরা মূল ট্রপিকে চলে যাই।

Minutes Package 2022

Minutes Validity Price Activation Code
10 6 Hours 6 TK *121*4024#
25 1 Days 16 Tk *121*4207#
67 4 Days 44 tk *121*4003#
80Mins + 50 SMS 7 Days 53 Tk *121*4004#
100 7 Days 64 Tk *121*4206#

10 মিনিট মাত্র 6 টাকা মেয়াদ 6 ঘন্টা

এখন আলোচনা করব একটি গ্রামীন সিম কোম্পানির মিনি মিনিট প্যাক নিয়ে। গ্রামীন সিমের এটি একটি ছোট মিনিট প্যাকেজ। এই মিনিট প্যাকেজ টি তৈরি করা হয়েছে যারা অল্প টাকায় ছোট্ট একটি মিনিট প্যাকেজ নিতে পারে তাদের জন্য। গ্রামীন সিম কোম্পানি প্রায় সকল গ্রাহকদের জন্য স্তরে স্তরে নানারকম মিনিট প্যাকেজ রিলিজ করেছে। যাদের যেই মিনিট প্যাকেজ কেনার আগ্রহ বেশি তার সেই মিনিট প্যাকেজ কিনতে পারেন।

এখন আমরা যে মিনিট প্যাকেজ টি নিয়ে আলোচনা করব আগেই বলে দিয়েছি এটি একটি মিনি মিনিট প্যাকেজ যাকে আমরা ছোট মিনিট প্যাকেজ বলে থাকি। তো এই প্যাকেজটি দিকে লক্ষ্য করলে আমরা দেখতে পারি যে এখানে রয়েছে 10 মিনিট। যার মেয়াদ থাকবে 6 ঘন্টা। যেহেতু এটি একটি ছোট মিনিটের মেয়াদ অল্প দিনের এখানে দিনের বলতে ভুল হবে এখানে মাত্র ছয় ঘণ্টা রয়েছে মেয়াদ। আপনাকে ছয় ঘণ্টার মাঝে এই দশমিনিট শেষ করতে হবে।

আপনি চাইলে যেকোন লোকাল নাম্বারে এই মিনিট খরচ করতে পারবেন। গ্রামীন সিম কোম্পানি প্রায় সকল গ্রাহকের জন্য। আপনারা যদি এই প্যাকেজটি নিতে চান তাহলে আপনাদেরকে খরচ করতে হবে ছয় টাকা। আপনার একাউন্টে 6 টাকা রেখে আমাদের দেওয়া এই কোডটি ডায়াল করলে আপনারই প্যাকেজটি অ্যাক্টিভ হয়ে যাবে তো নিচে কোডটি দেওয়া হল।

কোডঃ *121*4024#

মাত্র 16 টাকায় 25 মিনিট একদিনের জন্য

ইতিমধ্যে আমরা একটি প্যাকেজ নিয়ে আলোচনা করেছি এখন আমরা আলোচনা করব আরো একটি প্যাকেজ নিয়ে। তো আমরা অনেকেই মিনিট প্যাকেজ কিনে থাকি কারো বড় মিনিট প্যাকেজ এর প্রয়োজন হয় আবার কারো ছোট মিনিট প্যাকেজ এর প্রয়োজন হয়। এবারের যে প্যাকেজটি নিয়ে আমরা আলোচনা করতে যাচ্ছি এই প্যাকেজটি হলো একটি ডেইলি প্যাকেজ। এই প্যাকেজটির মেয়াদ হল মাত্র 24 ঘন্টায় বা একদিন। যার জন্য এই প্যাকেজটি কে বলা হয়েছে ডেইলি প্যাকেজ।

তাহলে চলুন এবার প্যাকেজে কী কী রয়েছে তা দেখে নিন। প্রথমে আমরা দেখলে দেখতে পারবো যে প্যাকেজে রয়েছে 25 মিনিট এবং মেয়াদ থাকবে 24 ঘণ্টা যা আমরা উপরে উল্লেখ করে দিয়েছি। এই প্যাকেজটি মূল্য নির্ধারণ করেছে জিপি সিম কোম্পানি মাত্র 16 টাকা। আগের প্যাকেজ টির তুলনায় বর্তমান যে প্যাকেজ টি নিয়ে আলোচনা করছি এই প্যাকেজটি বড় প্যাকেজ। এর জন্য এখানে দাম একটু বেশি।

তো আপনাদের যদি এই প্যাকেজটি পছন্দ হয়ে থাকে এবং আপনি যদি প্যাকেজটি কিনতে চান তাহলে আপনারা দুইটি পদ্ধতিতে প্যাকেজটি কিনতে পারেন। প্রথম হল মাইজিপি অ্যাপ্লিকেশন দিয়ে এবং দ্বিতীয়তো কোড ডায়াল এর মাধ্যমে।

আমরা জানি জিপি তাদের একটি অ্যাপ্লিকেশন রিলিজ করেছে এই অ্যাপ্লিকেশন এর মাধ্যমে আপনারা খুব সহজেই যেকোন প্যাকেজ এক্টিভ করতে পারবেন। তো প্রথমে আপনাকে প্লে স্টোরে যেতে হবে মাই জিপি অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে হবে। এরপর ওপেন করে সার্চ করে আপনাকে 25 মিনিট লিখতে হবে। তাহলে আপনি এই প্যাকেজটি দেখতে পারবেন এবং ওখান থেকে খুব সহজেই কিনে নিতে পারবেন।

এবার আমরা আলোচনা করব চিরচেনা কোড ডায়াল এর মাধ্যমে প্যাকেজ কেনা এই পদ্ধতি আমরা সবাই জেনে থাকবো। নিচে আমি কোড টি দিয়ে রাখছি আপনারা কোড ডায়াল করে খুব সুন্দর ভাবে প্যাকেজটি একটিভ করে দিতে পারবেন নিচে কোডটি দেওয়া হল।

কোডঃ *121*4207#

67 মিনিট মাত্র 44 টাকায় চার দিনের জন্য

আমরা আরো একটি ডেইলি প্যাকেজ নিয়ে আপনাদের মাঝে আলোচনা করতে যাচ্ছি। আমরা গ্রামীন সিমে অনেকেই মিনিট থেকে কিনে থাকি। আমরা সবাই কম দামে ভালো মিনিট প্যাকেজ কিনতে চাই। এবারে আমরা যে মিনিট প্যাকেজটি নিয়ে আলোচনা করব হয়তো এই প্যাকেজটি আপনাদের পছন্দ হয়ে যেতে পারে।

এই প্যাকেজ টি এই প্যাকেজটি দিকে লক্ষ্য করলে আমরা দেখতে পারি এখানে রয়েছে 67 মিনিট যার মেয়াদ থাকবে চারদিন। চার দিনের মধ্যে আপনাকে উপরোক্ত 67 মিনিট শেষ করতে হবে। তা না হলে অটোমেটিক এই মিনিট গুলো জিপি সিম কোম্পানি কেটে নিবে। আপনারা এই মিনিট গুলো যে কোন লোকাল নাম্বারে কথা বলতে পারবেন।

তো আপনাদের যদি এই প্যাকেজটি পছন্দ হয়ে থাকে তাহলে আপনাকে এই প্যাকেজটি একটিভ করতে হলে আগের প্যাকেজটির মতো দুইটি পদ্ধতি ফলো করতে হবে প্রথম পদ্ধতি মাই জিপি অ্যাপ্লিকেশন থেকে সার্চ বারে ক্লিক করতে হবে 67 মিনিট তাহলে আপনারা প্যাকেজটি দেখতে পারবেন। আপনারা যে কেউ চাইলে মাই জিপি অ্যাপ্লিকেশন সার্চ করে এই অফারটি কিনতে পারবেন।

জিপি কোম্পানির সকল গ্রাহকদের জন্য এই প্যাকেজটি উন্মুক্ত করে দিয়েছে। আরেকটি পদ্ধতি আমরা সবাই জানি কোড এর মাধ্যমে প্যাকেজটি এক্টিভেট করুন। নিচের কোডটি দিয়ে রাখছি এবং আমাদের উপরে একটি টেবিল দেওয়া হয়েছে যেকোনো স্থান থেকে আপনারা কোডটি কপি করে আপনার ফোনে ডায়াল করলেই প্যাকেজ অ্যাক্টিভেশন হয়ে যাবে নিচের কোডটি দিয়ে রাখছি।

কোডঃ *121*4003#

শেষ কথা, তো এই ছিল গ্রামীন সিম কোম্পানির 2022 সালের মিনিট প্যাকেজ নিয়ে আমাদের ছোট্ট একটি আর্টিকেল। আশা করি আর্টিকেলটি আপনাদের সবারই পছন্দ হয়েছে। আপনারা যদি আর্টিকেলটি পছন্দ হয়ে থাকে তাহলে অবশ্যই আমাদের আর্টিকেলটি আপনাদের বন্ধু-বান্ধবদের মাঝে শেয়ার করবেন। যেন আপনার দ্বারা আপনার বন্ধু-বান্ধবদের একটু হলেও উপকার হয়।

আর হ্যাঁ এরকম নিত্যনতুন আর্টিকেল পেতে প্রতিনিয়ত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। আপনারা জানেন প্রতিনিয়ত আমরা চেষ্টা করি আমাদের ওয়েবসাইটে নতুন নতুন আর্টিকেল পাবলিশ করতে। আবারও দেখা হবে নতুন কোনো আরটিকেল নিয়ে সে পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন আমাদের ওয়েবসাইটটি সঙ্গেই থাকুন আল্লাহ হাফেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *