ফোন রিভিউ

জিপি 4g মডেম রিভিউ, দাম ,অফার 2022

প্রিয় বন্ধুরা আপনারা কেমন আছেন নিশ্চয়ই ভাল আছেন আমিও ভাল আছি আপনাদের দোয়ায়। বন্ধুরা আজকে আমি আপনাদের সামনে জে পোস্ট নিয়ে আলোচনা করতে এসেছি সেটি হল জিপি 4g মডেম রিভিউ দাম অফার সম্পর্কে। চলুন তাহলে শুরু করা যাক।

বর্তমান যুগে আমরা ইন্টারনেটের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে গেছি দৈনন্দিন কাজে আমরা ইন্টারনেট ব্যবহার করে থাকি। ইন্টারনেট এখন আমাদের অবিচ্ছেদ্য অংশ হয়ে গেছে যা ছাড়া আমরা কিছু কল্পনা করি না। আমাদের নিত্য প্রয়োজনীয় কম্পিউটার, ল্যাপটপ সংযোগ দেওয়ার জন্য মডেমটি প্রয়োজনীয় অংশ। আমাদের ব্যবহৃত জিনিস হিসেবে আমরা অবশ্যই চাইবো সবচেয়ে সেরা ও সবচেয়ে ভালো সার্ভিস এর মডেম। তাই আজকে আমি 4জি মডেম সম্পর্কে আপনাদেরকে খুঁটিনাটি সবকিছুই জানাবো।

জিপি 4g মডেম এর বৈশিষ্ট্য

জিপি 4g মডেম এর বৈশিষ্ট্য এবং পুরাতন মডেম এর বৈশিষ্ট্য ভিন্ন ধরনের। পূর্বের তুলনায় বর্তমানে জিপি মডেম উন্নত প্রকৃতির। ফোরজি মডেম টি ল্যাপটপের ইথার নেট হিসেবে কাজ করে। তাই মডেম দিয়ে বাড়তি কোন সফটওয়্যার ছাড়া আপনারা উইন্ডোজ টেন হটস্পট এর মাধ্যমে ওয়াইফাই ব্যবহার করতে পারেন। মডেমের ডাটা দেখার জন্য আপনারা মডেমটি ইন্সটল করে ডাটা দেখতে পারবেন। আগের মডেমই এসব ছিল না।

ইন্সটল পদ্ধতি

  • ইনস্টল করার জন্য প্রথমে পিসির ইউএসবি তে জিপি 4g মডেম লাগিয়ে নিতে হবে।
  • দ্বিতীয়ত মাই কম্পিউটার এর আইকন এ দেখতে পারেন।
  • ডাবল ক্লিক করে ইন্সটল করতে হবে।
  • মডেমটি ইন্সটল হয়ে গেলে ডেক্সটপে মডেমের আইকন দেখতে পাবেন।
  • তার উপর ডাবল ক্লিক করলে ব্রাউজার ওপেন হয়ে যাবে।
  • সেখান থেকে সেটিং এর অন্যান্য ফিচার দেখা যাবে।
  • জিপি 4g মডেম অটো কানেক্ট হয় একে আলাদা করে কানেক্ট করতে হয় না।

জিপি 4g মডেম কিভাবে কিনবেন

জিপি 4g মডেম অনেক ভাবে চেনা যায়। যদি অনলাইনে কিনতে চান যেমন দারাজ ইভেলি ইত্যাদিতে খুব সহজে অর্ডার করে আপনার পছন্দের মডেমটি কিনতে পারবেন। তাছাড়া বাংলাদেশের সব সব জায়গার বড় বড় মোবাইল শোরুম গুলো তে ফোরজি মডেম পাওয়া যায় আপনারা সেখান থেকেও কিনতে পারবেন আবার জিপি অফিশিয়াল ওয়েবসাইট থেকেও নিতে পারবেন।

জিপি 4g মডেমটি কিনলে যা যা পাবেন

আপনারা যদি প্রথম বার জিপি 4g মডেম ব্যবহার করেন তাহলে আপনারা পাবেন 4 জিবি ডাটা সাত দিনের জন্য। 120 টাকায় 4 জিবি ডাটা প্যাক কিনলে আবারো 4gb ফোরজি ডাটা ফ্রী পাবেন সাত দিনের জন্য। একজন কাস্টোমার সর্বোচ্চ 40 জিবি ফ্রি ডাটা পেতে পারেন ফোর জিবি ফোরজি ডাটা ব্যবহার করে।

জিপি 4g মডেম টির দাম

জিপি 4g মডেম এর দাম 1,999 টাকা মাত্র।

এছাড়া আপনাদের আরো কোন তথ্যের প্রয়োজন হলে আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন সবার আগে তথ্য পেতে আমাদের ওয়েবসাইটটি বুকমার্ক করে রাখতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.