রেজাল্ট

জুনিয়র অডিটর পরীক্ষার ফলাফল 2022 (Junior Auditor Result) | সিজিএ (CGA) ফলাফল 2022 পিডিএফ (CGA Result 2022)

জুনিয়র অডিটর পদের জন্য সিজিএ পরীক্ষার ফলাফল 2022 খুব শীঘ্রই প্রকাশিত হবে। যারা ইতিমধ্যে কন্ট্রোল জেনারেল একাউন্টের জুনিয়র অডিটর পদে mcq পরীক্ষা পহেলা এপ্রিল 2022 ঢাকা শহরের ডিফেন্সে অংশগ্রহণ করেছেন তাদের ফলাফল খুব শীঘ্রই প্রকাশিত হবে।

সম্মানিত ভিজিটরস আপনারা যদি একজন পরীক্ষার্থী হয়ে থাকেন এবং পরীক্ষার ফলাফলের জন্য যদি অপেক্ষা করে থাকেন তাহলে আপনারা আমাদের ওয়েবসাইটের সাথে সংযুক্ত থাকবেন । কারণ ফলাফল প্রকাশিত হলে সাথে সাথে আমরা আমাদের ওয়েবসাইটে সংযুক্ত করে থাকি। তবে অডিটর, জুনিয়র অডিটর, কম্পিউটার টাইপিস্ট, অফিস সহকারী এবং অন্যান্য অনেক পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আপনারা যদি উক্ত পদের জন্য একজন পরীক্ষার্থী হয়ে থাকেন এবং পরীক্ষার ফলাফল পেতে চাইলে আমাদের এই ওয়েবসাইটে ভিজিট করবেন এবং যে কোন পদের ফলাফল এখান থেকে শুরু করতে পারবেন।

সিজিএ ফলাফল প্রকাশের তারিখ

যে সমস্ত চাকরির পরীক্ষার্থী বন্ধুরা সিজিএ অধীনস্থ যে কোন পদের পরীক্ষার ফলাফল এর জন্য অপেক্ষা করছেন তাদের জন্য আমাদের আজকের এই পোস্টটি। তবে যারা জানতে চান যে সিজিএ পরীক্ষার ফলাফল কবে প্রকাশিত করা হবে?. তাদের উদ্দেশে পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ এখন পর্যন্ত নির্ধারিত হয়নি. তবে আমরা জানতে পেরেছি যে খুব শীঘ্রই পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে।

কিভাবে সিজিএ পরীক্ষার ফলাফল ২০২২ দেখবেন

বন্ধুরা পত্রটি অফ কন্ট্রোলার জেনারেল অফ একাউন্টস আপনাদের কে পরীক্ষার ফলাফল জানার জন্য কোন মাধ্যম বা এসএমএস পাঠাবেন না। এজন্য আপনাদেরকে অফিশিয়াল ওয়েবসাইট এবং দৈনিক সংবাদপত্র থেকে আপনাদের ফলাফল জানতে হবে। তবে ফলাফল প্রকাশিত হলে আপনাদেরকে অফিশিয়াল ওয়েবসাইট পরিদর্শন করতে হবে এবং বিজ্ঞপ্তি উপর থেকে দেখতে হবে। যাই হোক বন্ধুরা ফলাফল চেক করার একটি সহজ লিংক নিচে আমরা আপনাদের কে প্রদান করা করলাম যা আপনারা এই অফিসিয়াল লিঙ্ক থেকে ফলাফল দেখতে পাবেন।
আমরা আপনাকে কন্ট্রোলার জেনারেল সম্পর্কে উপরে অনেক তথ্য প্রদান করেছি। আপনি এখান থেকে সিজি পরীক্ষার যেকোনো পোস্টের এমসিকিউ, লিখিত এবং ভাইভা ফলাফল জানতে পারবেন। কিন্তু আপনি আমাদের বিপদ থেকে আরো অনেক আপডেট তথ্য পাবেন. তাই আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.