travel

ড্রিম লাইন বাসের টিকিট কাউন্টার নাম্বার, টিকিটের মূল্য-2022

বাংলাদেশের অন্যতম বাস গুলোর মধ্যে একটি হচ্ছে ড্রিম লাইন বাস। এই ড্রিম লাইন বাসে করে প্রতিদিন অসংখ্য যাত্রী এক অঞ্চল থেকে অন্য অঞ্চলে তাদের প্রয়োজনে যাতায়াত করছে। তাই আজকে আমি আপনাদেরকে জানাবো গ্রীন লাইন বাসের টিকিট কাউন্টার নাম্বার টিকিটের মূল্য অনলাইন টিকিট বুকিং টাইম সিডিউল ইত্যাদি। আপনারা যদি ড্রিমলাইন বাসে যাতায়াত করতে ইচ্ছুক তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন এই পোস্টটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ।
ড্রিম লাইন বাসে এসি নন‌এসি উভয় সার্ভিস বিদ্যমান। ড্রিম লাইন বাসের প্রধান অফিসের ঠিকানা কাউন্টার নাম্বার যাবতীয় দিকনির্দেশনা এখানে দেওয়া আছে। আপনারা যে দিন ড্রিম লাইন বাস যাতায়াত করতে চান তবে সময়ের অভাবে কাউন্টারে গিয়ে টিকিট কাটতে পারছেন না সে ক্ষেত্রে আপনারা মনে যোগাযোগ করে টিকিট বুকিং করতে পারবেন। যে নাম্বারে কল করলে আপনারা টিকিট বুকিং করতে পারবেন সেই নাম্বার নিচে সিডিউল আকারে দেওয়া হয়েছে। শেষ পর্যন্ত মনোযোগ কিভাবে পূরণ হলে আপনাদের গ্রীন লাইন বাস সম্পর্কে সম্পূর্ণ ধারণা হয়ে যাবে।

প্রধান কাউন্টার

সৈয়দাবাদ জনপথ মোড় ঢাকা

মোবাইল নাম্বার:০১৮৩৫০৮৮৩২১

অন্যান্য কাউন্টার সমূহ ও যোগাযোগ নাম্বার

সৈয়দাবাদ: ০১৮৩৫০৮৮৩২১

তিতিপাড়া মুগদা:০১৮৩৫০৮৮৩২০
ডাগনভূইয়ান:০১৭১১২৬৪১৭০
বসুরহাট:০১৭১১৭১১৪৩৮, ০১৭৩৫০৮৮৭
আশা করব আমাদের এই তথ্যগুলো সংগ্রহ করে আপনারা স্বচ্ছন্দবোধ এর সাথে ড্রিম লাইন বাসে যাতায়াত করতে পারবেন। এছাড়াও আপনারা ড্রিম লাইন বাস সম্পর্কে আরও কিছু জানতে চাইলে আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.