অভিনেতা ও অভিনেত্রী

তানজিন তিশা অভিনেত্রী বায়ো, হাইট, বয়ফ্রেন্ড উইকি ও পরিবার

বাংলাদেশের অন্যতম অভিনেত্রী ও মডেল দের মধ্যে একজন তানজিন তিশা ‌ তানজিন তিশা অভিনয় এর মাধ্যমে জয় করে নিয়েছে দর্শকের মন। তানজিন তিশা অপূর্ব হাসি মায়া ভরা সৌন্দর্য যেন সবার দৃষ্টি কাড়ে। বাংলাদেশের অসংখ্য নাটকে তিনি অভিনয় করেছেন এবং অভিনয়ে মুগ্ধ দর্শকরাও।
প্রিয় ভিজিটর বন্ধুরা আপনারা যদি তানজিন তিশার সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে মনোযোগ সহকারে পুরো পোস্টটি পড়ুন এখন আমি আপনাদের তানজিন তিশার হাই ফ্রেন্ড ওই কি ও পরিবার নিয়ে আলোচনা করব।
কমবেশি আমরা সবাই তানজিন তিশার ভক্ত। তাই আমাদের জন্য রাখা উচিত তানজিন তিশা সম্পর্কে। হয়তো কখনো কেউ আপনাকে বলতে পারি আপনার ভক্ত সম্পর্কে কিছু বলুন তখন আপনারা কি করবে তাই এই পোস্টটি মনোযোগ দিয়ে পড়ুন ও তানজিন তিশার সম্পর্কে ভালো করে জেনে নিন।
পুরা নাম: তানজিন তিশা
জন্মতারিখ: ২৫ মে, ১৯৯৩
জন্মস্থান: সিদ্ধেশ্বরী, ঢাকা
শিক্ষা: সিদ্ধেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ।
পেশাঃ মডেল সক্রিয় বছরগুলো: 2012 বর্তমান
উচ্চতা 5 ফুট 5 ইঞ্চি।
ধর্ম: ইসলাম:
তানজিন তিশা জন্মগ্রহণ ক
রাশি চক্র: কুম্ভ

তানজিন তিশার প্রাথমিক জীবন:

তানজিন তিশা জন্মগ্রহণ করেছে 1993 সালে ২৫মে ঢাকার সিদ্ধেশ্বরীতে। ছোটবেলা থেকেই তানজিন তিশা অভিনয়ের প্রতি আগ্রহ দেখিয়েছিলেন।

তার এই আগ্রহ সৌন্দর্য দেখি বাবা-মা থাকে অভিনয় জগতে প্রতিষ্ঠিত হওয়ার জন্য সাহায্য করেছিলেন।

তানজিন তিশার শিক্ষা:

অভিনয়কে প্রধান লক্ষ্য করে তানজিন তিশা তার শিক্ষাজীবন ছড়িয়ে গিয়েছে। সিদ্ধেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে এইচএসসি পাশ করেন এবং পরবর্তীতে ঢাকা প্রাইভেট ইউনিভার্সিটি থেকে তিনি ক্লিন এন্ড স্টাডিজ বিভাগে স্নাতকোত্তর অর্জন করেছে।

তানজিন তিশার ক্যারিয়ার:

অনেকেই জানতে চায় তার ক্যারিয়ার সম্পর্কে। তানজিন তিশা অভিনয় জগতে প্রবেশ করে 2011 সালে রবি বিজ্ঞাপনের মাধ্যমে। তিনি আরো অন্যান্য বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন। 2014 সালে ইউ র্টান নাটকে অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছিলেন। ইউ র্টান নাটকে অভিনয় করার জন্য আরফান নিশো ও তানজিন তিশা মেরিল প্রথম আলো পুরস্কার পেয়েছিলেন। বর্তমানে তিনি বাংলাদেশের বিভিন্ন ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেন এমনকি টিভি ভিডিও ক্লিপ এ কাজ করছেন।

তানজিন তিশা নাটক সমূহ:

তানজিন তিশার জনপ্রিয় নাটক সমূহ এক্স বয়ফ্রেন্ড, ময়না টিয়া, অচেনা বন্ধু, চকলেট বয়, মিশন ব্রেকআপ।
এছাড়াও তিনি তিব্বত বিউটি সাবান, রবি, প্যারাসুট ওয়েল, পোলার আইসক্রিম, টাটকা পানীয় জল ইত্যাদি বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন।
বিভিন্ন তথ্য পেতে নিয়মিত আমাদের এই ওয়েব সাইটটি ভিজিট করুন।

Leave a Reply

Your email address will not be published.