অনলাইন

দারাজ গ্রাহক পরিষেবা বাংলাদেশ হেল্পলাইন নম্বর, ইমেইল ঠিকানা এবং লাইভ চ্যাট

দারাজ গ্রাহক পরিষেবা বাংলাদেশের একটি অন্যতম শীর্ষস্থানীয় ই-কমার্স ওয়েবসাইট । ভিজিটর বন্ধুরা আপনারা যদি দারাজ গ্রাহক পরিষেবা হেল্পলাইন নম্বর, ই-মেইল ঠিকানা এবং লাইভ চ্যাট সম্পর্কে বিস্তারিত জানতে চান, তাহলে আপনারা সঠিক নিবন্ধে প্রবেশ করেছেন। বাংলাদেশের অসংখ্য গ্রাহকগন দারাজ থেকে শপিং করে থাকেন। এবং চাহিদা প্রচুর থাকায় কাস্টমারদের ও অনেক ভীর এখানে লক্ষ করা যায় । অনেক সংখ্যক কাস্টমার 16492 কল সেন্টারে যোগাযোগ করে তাদের কাঙ্খিত পরিষেবা পেয়ে থাকেন। কিন্তু গ্রাহকদের বিভিন্ন চাপে এই একটি নাম্বারটিতে সর্বক্ষণ যোগাযোগ করা সম্ভব হয় না। তাই আপনারা অন্য পদ্ধতি অবলম্বন করতে পারবেন। দারাজ গ্রাহক পরিষেবা

আমরা এই নিবন্ধে দারাজ পরিষেবা হেল্পলাইন নম্বর ই-মেইল ঠিকানা, লাইভ চ্যাট, সেট পণ্য সরবরাহ এবং অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য সরবরাহ করেছি। বিপুলসংখ্যক অর্ডার এবং ডেলিভারি বিষয়ক ঝামেলা না পোহাতে আপনারা এগুলো সংরক্ষণ করতে পারেন।

দারাজ কাস্টমার কেয়ার নাম্বার বাংলাদেশ

উল্লেখিত নাম্বারে কল করে আপনারা দারাজ কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করতে পারবেন । যেকোনো সময় দারাজ ই-কমার্স সেন্টারে কল করে কাঙ্খিত সেবা গ্রহণ করতে পারেন। সুতরাং দারাজ হেলপ্লাইন সেন্টারে কল করে আপনাদের কাঙ্খিত পরিষেবা বুঝে নিন।

দারাজ কল সেন্টার নম্বর: ১৬৪৯২ , +৮৮০৯৬১০০৯৬১১

দারাজ বিডি গ্রাহক সেবার ইমেইল ঠিকানা
আপনারা যদি ফোন করে আপনাদের কাঙ্খিত পরিষেবা না পান তহলে আপনারা দারাজ বিডি গ্রাহক সেবার ইমেইল ঠিকানাটিতে যোগাযোগ করতে পারেন। ইমেইল করতে আপনাদের ফোন নম্বর, অবজেকশন এবং প্রোডাক্ট কোড উল্লেখ করতে অবশ্যই ভুলবেন না। ইমেইল প্রেরণ এর পর, তা যাচাই পূর্বক আপনাকে ফিডব্যাক দেওয়া হবে।

bd@care.daraz.com

দারাজ বিডি গ্রাহকসেবা লাইভ চ্যাট

আপনারা যদি দারাজ লাইভ চ্যাট করতে চান, তাহলে daraz.com.bd এই অফিশিয়াল ওয়েবসাইট টিতে গিয়ে দারাজ এক্সিকিউটিভ অফিসারের সাথে সরাসরি কথা বলে নিতে পারবেন। আপনাদের সুবিধার জন্য আমরা নিচে লাইভ চ্যাট লিংকটি ও যুক্ত করেছি ।

সরাসরি কথোপকথন

কিভাবে দারাজে অর্ডার করবেন

 

দারাজ বাংলাদেশের একটি জনপ্রিয় ই-কমার্স প্লাটফর্ম। এই প্ল্যাটফর্মটি অল্প সময়ের মধ্যে বাংলাদেশের মানুষের কাছে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে। এ কারণেই বাংলাদেশের অধিকাংশ মানুষ দারাজের মাধ্যমে অনলাইনে কেনাকাটা করতে বেশি আগ্রহী। কিন্তু তারা জানে না কিভাবে অনলাইনে অর্ডার দিতে হয়। আজকে আমরা এখানে বিস্তারিত জানাবো কিভাবে দারাজ এ অর্ডার করতে হয়। এজন্য আপনি আমাদের পুরো পোস্টটি খুব মনোযোগ সহকারে পড়ুন।

যেভাবে দারাজে অর্ডার করবেন

আপনি যদি দারাজ বাংলাদেশের পণ্য অর্ডার করতে চান তাহলে নিচের ধাপগুলো অনুসরণ করে সহজেই দারাজে অর্ডার করতে পারেন।

ধাপ 1: প্রথমে আপনাকে দারাজ ওয়েবসাইট বা API-এ আপনার প্রয়োজনীয় পণ্যটি খুঁজে বের করতে হবে।

ধাপ 2: পণ্য পৃষ্ঠায় আপনি যে পণ্যটি চান সেটিতে ক্লিক করুন এবং “কার্ডে যোগ করুন” বা “এখনই কিনুন” এ ক্লিক করুন।

ধাপ 3: কার্ডে যান এবং আপনি যে পণ্যগুলি কিনতে বা অর্ডার করতে চান তা নির্বাচন করুন

ধাপ 4: চেক আউট ক্লিক করুন

ধাপ 5: “অর্ডার নিশ্চিত করুন” ক্লিক করার আগে আপনার পছন্দের অর্থপ্রদানের বিকল্পটি বেছে নিন

ধাপ 6: অর্ডার নিশ্চিত করার পরে এবং অর্থপ্রদান সম্পূর্ণ করার পরে, আপনি একটি বিজ্ঞপ্তি পাবেন যে দেশটি অ্যাপ্লিকেশন এবং এসএমএস বা ই-মেইলের মাধ্যমে সফলভাবে সেট আপ হয়েছে।

এছাড়াও আরো গুরুত্বপূর্ণ তথ্য পেতে আপনারা সোশ্যাল মিডিয়া যোগাযোগ ও করতে পারেন এবং প্রয়োজনে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারবেন, ফিডব্যাকের জন্য অপেক্ষা করতে পারেন।

পরিশেষে ,, বলতে চাই সম্মানিত ‌ভিজিটর বন্ধুরা আপনাদের যদি আমাদের এই নিবন্ধ ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আমাদের আজকের পোস্টটি শেয়ার করে অন্যদের দেখার সুযোগ করে দিন। আমরা আরো ভালো ভালো পোস্ট করার চেষ্টা করবো যাতে আপনারা উপকৃত হন।

Leave a Reply

Your email address will not be published.