নগদ

নগদে ২০ টাকা রিচার্জে ১০ টাকা বোনাস অফার নিন আজই!

নগদে বোনাস অফার-সুপ্রিয় পাঠক বন্ধুরা আপনাদের জন্য সুখবর।। বন্ধুরা নগদ নিয়ে এলো লাভের ঘন্টা অফার। আপনাদের নগদ প্রিপেইড বা পোস্টপেইড নাম্বারে ২০টাকা বা তার অধিক পরিমাণ রিচার্জ করলে পেতে পারেন ১০টাকা ইন্সট্যান্ট বোনাস। ১০টাকা ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাওয়ার জন্য নির্দিষ্ট সময়ে নিজের নাম্বারে ২০টাকা বা তার বেশি রিচার্জ করতে হবে। আছে বিশেষ শর্ত। তাহলে চলুন বন্ধুরা জেনে নেওয়া যাক নগদ ১০টাকা ক্যাশব্যাক অফার সম্পর্কে বিস্তারিত তথ্য।

আরও পড়ুনঃ বিকাশে ৫০ টাকা বোনাস নেওয়ার সময় বাড়লো

নগদ ১০টাকা ক্যাশব্যাক অফার

বন্ধুরা আপনাদের রিচার্জ করার কারণকে আনন্দময় করে তুলতে পারেন নগদের রিচার্জ ক্যাশব্যাক অফারের মাধ্যমে। প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে ৮টার মধ্যে ২০টাকা বা তার বেশি রিচার্জ করলে পেতে পারেন ১০টাকার দুর্দান্ত ক্যাশব্যাক বোনাস।

নগদে বোনাস অফার, প্রতি সপ্তাহে একবার ও প্রতি মাসে মোট ৪বার এই ক্যাশব্যাক অফার দিবে নগদ। প্রিপেইড ও পোস্টপেইড সিম ব্যবহারকারী নিজের নাম্বারে রিচার্জ করলেই আপনারা অফারটি উপভোগ করতে পারবেন।

নগদ “লাভের ঘন্টা” অফার সম্পর্কে বিস্তারিত তথ্য নিচে দেওয়া হলোঃ

  • প্রথমে প্রিপেইড বা পোস্টপেইড নাম্বার থেকে নিজের নগদ একাউন্টে ২০টাকা বা তার বেশি রিচার্জ করলেই আপনারা পেয়ে যাবেন ১০টাকা ইন্সট্যান্ট ক্যাশব্যাক।
  • বন্ধুরা অফার চলাকালীন সময়ে ইউএসএসডি কোড *167# ডায়াল করে কিংবা নগদ অ্যাপের মাধ্যমে নিজের নাম্বারে রিচার্জ করে বোনাস পাওয়া যাবে।
  • প্রতি সপ্তাহে (রবিবার থেকে শনিবার) সর্বোচ্চ একবার ও প্রতি ক্যালেন্ডার মাসে সর্বোচ্চ চারবার নিজের নগদ একাউন্টে রিচার্জ করে এই বোনাস পাওয়া যেতে পারে।
  • সকল শর্ত পূরণ করে নির্দিষ্ট এমাউন্ট নির্দিষ্ট সময়ের মধ্যে রিচার্জ করার সাথে সাথে ভাগ্যবানরা বোনাস পেয়ে যাবেন পরবর্তী নোটিশ না দেওয়া পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে ৮টা পর্যন্ত এই অফার কার্যকর থাকবে।
  • অফার চলাকালীন সময়ে প্রতিদিন শুধুমাত্র প্রথম এক লক্ষ গ্রাহক এই অফারটি পাবেন কোনো ধরনের পূর্ব ঘোষণা ছাড়া এই ক্যাম্পেইনের যেকোনো শর্ত বা নিয়ম পরিবর্তন বা সংশোধনের অধিকার রাখে নগদ নগদ দ্বারা গৃহিত যেকোনো সিদ্ধান্ত চুড়ান্ত বলে গণ্য হবে।

নগদ এর অফারসমূহের নিয়ম ও শর্ত সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্যঃ

  • বন্ধুরা নগদ বা নগদ এর কোনো রিপ্রেজেন্টিটিভ কখনো আপনাদের কাছে নগদ পিন কিংবা কোনো ওটিপি কোড জানতে চাইবেনা।
  • নগদ কখনো কোনো ধরনের লেনদেন করতে গ্রাহককে সরাসরি উদ্ধুদ্ধ করবেনা। উক্ত ক্যাম্পেইনে অংশগ্রহণে গ্রাহকদের উদ্ধুদ্ধ করছেনা নগদ, অংশগ্রহণকারী সকলে নিজের ইচ্ছা অনুযায়ী ক্যাম্পেইনে অংশগ্রহণ করবেন।
  • শুধুমাত্র 16167 ও 09609616167, এই দুইটি নাম্বার ব্যবহার করে গ্রাহককে কল করবে। উক্ত নাম্বার ব্যাতিত অন্য কোনো নাম্বার থেকে নগদ সম্পর্কিত যেকোনো নির্দেশনা এড়িয়ে চলুন।
  • নগদ সম্পর্কিত যেকোনো ধরনের সমস্যা বা অভিযোগ জানাতে 16167 নাম্বারে যোগাযোগ করুন।

Leave a Reply

Your email address will not be published.