মোবাইল ব্যাংকিং

নেক্সাস পে ক্যাশব্যাক অফার 2022| নেক্সাস পে বোনাস অফার 2022

নেক্সাস পে ক্যাশব্যাক অফার: সম্মানিত ভিজিটরস বন্ধুরা বর্তমানে আমরা সবাই জানি ডাচ বাংলা ব্যাংক বাংলাদেশের একটি জনপ্রিয় এবং গ্রাহকবান্ধব ব্যাংক। এই ব্যাংকটি ১৯৯৮ সালে তাদের ব্যাংকিং কার্যক্রম শুরুর মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে এবং বর্তমানে বাংলাদেশের মধ্যে একটি সেরা ভেন্যু হিসেবে প্রতিষ্ঠিত হয়। এই ব্যাংকটির অনেকগুলি ডিভিশন রয়েছে এবং ব্যাংকটির বহুবিধ কার্যক্রমের মাধ্যমে জনগণকে সেবা প্রদান করে থাকেন। তাদের মধ্যে নেক্সাস পে ডাচ বাংলা ব্যাংকের একটি আলোচিত অ্যাপস।

সুতরাং এই অ্যাপসটির মাধ্যমে ডাচ-বাংলা ব্যাংকের যে কোন গ্রাহক যেকোন ডিভিশনের একাউন্টের, কার্ডের ও ইন্টারনেট ব্যাংকিং সমস্ত কার্যক্রম করতে পারবেন এবং সুবিধা ভোগ করতে পারেন। সুতরাং মাঝে মাঝে ডাচ বাংলা ব্যাংক নেক্সাস পে এর মাধ্যমে কেনাকাটা ও বিল পরিশোধের জন্য বোনাস ও ক্যাশব্যাক অফার প্রদান করে থাকেন। তাই ৎবর্তমান সময়ে যে সমস্ত ক্যাশব্যাক ও বোনাস অফার নেক্সাস পে মাধ্যমে পাওয়া যাবে তার একটি বিস্তারিত তালিকা আমরা নিচে উল্লেখ করছি।

নেক্সাস পে ক্যাশব্যাক ও বোনাস অফার

বন্ধুরা আপনারা যদি নেক্সাস পে এর মাধ্যমে কেনাকাটা ও বিল পেমেন্ট করে থাকেন তাহলে নিশ্চয়ই ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন। নিচে নেক্সাস পে এর মাধ্যমে কি করলে ক্যাশব্যাক বোনাস অফার পাবেন তার তালিকা দেখে নিতে পারেন যে সমস্ত কোম্পানিতে কেনাকাটা করলে ক্যাশব্যাক অফার পাবেন.

এখন থেকে আপনারা যদি শুক্র ও শনিবার নিম্নোক্ত কোম্পানিগুলোতে কেনাকাটা করেন তাহলে 10% ক্যাশ ব্যাক অফার উপভোগ করতে পারবেন।

ক্যাশব্যাক অফার লিমিট: এই অফারের মধ্যে আপনারা প্রতিদিন 100 টাকা ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন তবে ক্যাম্পেইন চলাকালীন আপনারা 500 টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন।

নেক্সাস পে ক্যাশব্যাক ও বোনাস অফার

বন্ধুরা আপনারা যদি নেক্সাস পে এর মাধ্যমে কেনাকাটা ও বিল পেমেন্ট করে থাকেন তাহলে ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন। নিচে নেক্সাস পে এর মাধ্যমে কি করলে ক্যাশব্যাক বোনাস অফার পাবেন তার তালিকা দেখে নিতে পারেন.

যে সমস্ত কোম্পানিতে কেনাকাটা করলে ক্যাশব্যাক অফার পাবেন

এখন থেকে আপনারা যদি শুক্র ও শনিবার নিম্নোক্ত কোম্পানিগুলোতে কেনাকাটা করেন তাহলে 10% ক্যাশ ব্যাক অফার উপভোগ করতে পারবেন।

প্রচারাভিযানের বিবরণ

ক্যাম্পেইন অফার NexusPay QR পেমেন্টের বিপরীতে সুপারস্টোরে সপ্তাহান্তে কেনাকাটায় (যেমন শুক্রবার এবং শনিবার) 10% পর্যন্ত ক্যাশব্যাক
ক্যাম্পেইন পার্টনার আগোরা
স্বপ্ন
মীনাবাজার
প্রিন্স বাজার
পাইকারি ক্লাব
প্রচারের সময়কাল • অক্টোবর 2021- ডিসেম্বর 2021
• সপ্তাহান্তের দিনের মোট সংখ্যা (যেমন শুক্রবার এবং শনিবার): 27 দিন
ন্যূনতম লেনদেনের পরিমাণ ন্যূনতম লেনদেনের পরিমাণ হতে হবে 1,000 টাকা
সর্বাধিক দৈনিক ক্যাশব্যাক পরিমাণ প্রতিদিন সর্বোচ্চ ক্যাশব্যাকের পরিমাণ হবে 100 টাকা
প্রচারাভিযানের সময়ের মধ্যে সর্বাধিক ক্যাশব্যাক পরিমাণ ক্যাম্পেইন সময়ের মধ্যে সর্বোচ্চ ক্যাশব্যাকের পরিমাণ হবে 500 টাকা
প্রচারাভিযানের অংশগ্রহণকারীরা যেকোনো নিবন্ধিত NexusPay ব্যবহারকারী
শর্তাবলী:
1.নেক্সাস ডেবিট কার্ড/ভিসা এবং মাস্টারকার্ড ডেবিট কার্ড/ক্রেডিট কার্ড/রকেট অ্যাকাউন্ট/এজেন্ট ব্যাঙ্কিং অ্যাকাউন্টের বিপরীতে কেনাকাটার জন্য ক্যাশব্যাক প্রযোজ্য হবে.
২. যোগ্য NexusPay ব্যবহারকারীরা তাদের লয়্যালটি পয়েন্ট কার্ডে অবিলম্বে ক্যাশব্যাক পরিমাণ পাবেন.
3.গ্রাহকরা লয়্যালটি পয়েন্ট কার্ডের বিপরীতে QR কেনাকাটার জন্য ক্যাশব্যাকের জন্য যোগ্য হবেন না.
4.রকেট এজেন্ট, সুপার এজেন্ট, NexusPay এবং রকেট মার্চেন্ট অ্যাকাউন্ট এই ক্যাম্পেইনের জন্য যোগ্য নয়.

Leave a Reply

Your email address will not be published.