ট্রাভেলবাস

পর্যটক পরিবহন এর সকল কাউন্টার নাম্বার, লোকেশন, ভাড়ার তালিকা ও সময়সূচী

পর্যটক পরিবহন এর কাউন্টার নাম্বার: সম্মানিত ভিজিটরস বন্ধুরা আপনারা কি পর্যটক পরিবহন সম্পর্কে জানতে চান, পর্যটক পরিবহনটি বাংলাদেশের জেলা সদরের একটি জনপ্রিয় পরিবহন । এই পরিবহনটি একটি নন এসি পরিবহন পরিষেবা। এই পরিবহনটি বরাবরই খুলনা বিভাগের বিভিন্ন জেলা সদর গুলোতে সেবা প্রদান করে থাকেন সুতরাং এই পরিবহনটির প্রধান বৈশিষ্ট্য হচ্ছে পরিবহনটি আধুনিক মডেলের, ঝকঝকে প্রকৃতির ও সিট ব্যবস্থা খুবই ভালো এবং প্রধান সুবিধা হচ্ছে অন্যান্য পরিবহনের জন্য ভাড়া কম, গাড়িতে পরিষ্কার-পরিচ্ছন্ন ও বাস কর্তৃপক্ষ আন্তরিকতার সাথে সেবা প্রদান করেন। একারনেই সকল জেলার অধিকাংশ যাত্রীগণ এই পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে ইচ্ছুক এবং নতুন যাত্রী এই পরিবহনের মাধ্যমে যাতায়াত করার জন্য কাউন্টারে ঠিকানা ও ফোন নম্বর খোঁজ করে থাকেন।

তাই আজকে আমরা এই নিবন্ধে পর্যটক পরিবহন এর সকল জেলার প্রতিটি নাম্বারের ঠিকানা সহ ফোন নাম্বার সংযুক্ত করছি যাতে নতুনসহ সকল যাত্রীবৃন্দ এখান থেকে কাউন্টারে ঠিকানা ও ফোন নাম্বার সংগ্রহ করতে পারে এবং সহজে যাতায়াত করতে পারে। পর্যটক পরিবহন এর কাউন্টার নাম্বার

পর্যটক পরিবহন কাউন্টার ও ফোন নাম্বার

পর্যটক পরিবহনটি যেমনি গুরুত্বপূর্ণ তেমনি জনপ্রিয়। পর্যটক পরিবহন টি বিভিন্ন জেলা সদরে চলাচল করে এবং এর জনপ্রিয়তা সবচেয়ে বেশি তাই আজকে এখানে সকল কোম্পানির ঠিকানা ও ফোন নাম্বার সংযুক্ত করেছি আমরা।

খুলনার কাউন্টার সমূহ ও ফোন নাম্বার

পর্যটক পরিবহনটি খুলনা জেলা সদরে নিয়মিত চলাচল করে বলে এ যাত্রীদের টিকেট বুক করার জন্য সেখানে একটি কাউন্টার রয়েছে। যেখানে যাত্রীগণ টিকিট বুক করতে পারবে এবং এই পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে পারবেন দেশের বিভিন্ন প্রান্তে। তাহলে চলুন আমরা এই কাউন্টার এর ঠিকানা ও ফোন নাম্বার এই নিবন্ধ থেকে সংগ্রহ করে নিই।

কাউন্টার ফোন
খুলনা  ফোনঃ 01718-362396 

পর্যটক পরিবহনের গাড়ি নিয়মাবলী:

  • অবশ্যই গাড়ি ছাড়ার 15 মিনিট পূর্বে কাউন্টারে উপস্থিত থাকতে হবে।
  • যাত্রীগণ তাদের যাত্রাপথে বেআইনি অস্ত্রপাতি বা মাদক বহন করতে পারবেন না।
  • যাত্রীদের নিজস্ব মালামাল নিজ দায়িত্বে রাখতে হবে।
  • যাত্রা বাতিল করতে হলে অবশ্যই নির্ধারিত সময়ের ৬ ঘণ্টা আগে কাউন্টারে জানাতে হবে। সেক্ষেত্রে ১০% ভাড়া কর্তন করা হবে.
  • ছেলে মেয়েদের বয়স পাঁচ বছরের বেশি হলে অবশ্যই তাদের টিকিট কাটতে হবে।
  • অপরিচিত কোন ব্যক্তির কাছে কোনো প্রকার খাবার খাওয়া যাবেনা।

এই পরিবহনটি খুলনা জেলা বাসীর কাছে গুরুত্বপূর্ণ ও জনপ্রিয় পরিবহন। তাই পরিবহন কর্তৃপক্ষ এই পরিবহনের টিকিট বুক ও কাউন্টারে ঠিকানা খুঁজে পেতে একটি কাউন্টার ও ফোন নম্বর সহ এখানে সংযুক্ত করা হয়েছে আপনারা যদি এ পরিবহনের মাধ্যমে ভ্রমণ করতে চান তাহলে উপরোক্ত কারণগুলোর ঠিকানা ও ফোন নম্বর সংগ্রহ করে সহজে বহন করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published.