ঠিকানা

পিকাবো [pickaboo] হেল্পলাইন নাম্বার এবং ঠিকানা, 2022

স্বাগত ভিজিটরস বন্ধুরা আমার পিকাবো [pickaboo] হেল্পলাইন নাম্বার এবং ঠিকানা 2021 আর্টিকেলে। আপনারা যদি পিকাবো [pickaboo] হেলপ্লাইন নাম্বার ও ঠিকানা খুঁজে হয়রান হচ্ছেন তাহলে এবার আপনি ঠিক জায়গায় পৌঁছে গেছেন হ্যাঁ বন্ধুরা এই আর্টিকেলে আপনারা পেয়ে যাবেন পিকাবো হেল্পলাইন নাম্বার এবং ঠিকানা। তো বন্ধুরা সম্পর্কে নিখুঁতভাবে তথ্য পেতে মনোযোগ সহকারে নিবন্ধন করুন,আমার আর্টিকেলটা স্ক্রিপ্ট করে না পরে বিস্তারিত পরিসেবা গ্রহণ করুন। আমরা বিকাশ হেল্পলাইন নাম্বার সহ যাবতীয় তথ্য এখানে সংযুক্ত করেছি  ।

সুতরাং পিকাবু সম্পর্কিত যাবতীয় তথ্য নিখুঁতভাবে পেতে গুরুত্ব সহকারে সম্পন্ন নিবন্ধন করুন এবং আপনার কাঙ্খিত পরিষেবা  পান ।

বাংলাদেশের অন্যতম সেরা শপিং সম্পর্কে সম্পূর্ণ তথ্য ও হেল্পলাইন নম্বর ঠিকানা ও আপনার পছন্দের যাবতীয় পন্য নিবন্ধন তৈরি করা হয়েছে। তাহলে চলুন জেনে নেয়া যাক পিকাবো সম্পর্কিত তথ্য।

পিকাবো [pickaboo] হেল্পলাইন নাম্বার এবং অফিসের ঠিকানা:

আপনি যে ধরনের পণ্য ক্রয় করতে চান সেই পণ্য সম্পর্কে ওয়ারেন্টি গ্যারান্টি এবং অন্যান্য আরো যাবতীয় তথ্য জানার জন্য আপনি যেকোন সময়ে পিকাবো হেল্পলাইন নাম্বারে যোগাযোগ করে জেনে নিতে পারেন যোগাযোগের ঠিকানা হচ্ছে: ঠিকানা: ফ্ল্যাট নং বি -5 প্লট 06 ব্লক এসডাব্লু (এইচ), গুলশান অ্যাভিনিউ, Dhakaাকা – 1212, বাংলাদেশ। পিকাবু কাস্টমার কেয়ার নম্বর: +8809666745745। ইমেল: সমর্থন@pickaboo.com

পিকাবো ডটকম ই-কমার্স সাইট সম্পর্কে কিছু তথ্য জেনে নিন :

পিকাবো হচ্ছে বাংলাদেশের অন্যতম একটি ই-কমার্স সাইট। যেখানে প্রতিনিয়ত হাজার হাজার মানুষ তাদের পছন্দের পণ্য ক্রয় করেছেন। আপনিও চাইলে এখান থেকে আপনার পছন্দের যে কোন পণ্য খুব সহজে কিনতে পারবেন। নির্দিষ্ট সময়ে কেনা পণ্য ডেলিভারি করা উন্নত মানের অন্য দেওয়ার জন্য পিকাবো অন্যান্য ই-কমার্সের তুলনায় শীর্ষ স্থান অধিকার করেছে।

  • প্রতিষ্ঠানটি একটি বিশ্বাসযোগ্য অনলাইন শপিং মার্কেটপ্লেস
  • এটি বাংলাদেশের সর্ববৃহৎ ই-কমার্স।
  • বাংলাদেশের সেরা শপিং এর অভিজ্ঞতা।
  • নির্দিষ্ট সময়ের মধ্যে পণ্য ডেলিভারি করে।
  • পিকাবু অনলাইন শপিং কমপ্লেক্স এর পণ্য উন্নত মানের গুণগত সম্পূর্ণ।
  • বিনামূল্যে আয়।

এছাড়াও আপনি যদি পিকাবো সেন্টারের আরো কোন প্রয়োজনীয় তথ্য জানার আগ্রহ  প্রকাশ করেন, তাহলে আমাদের কমেন্ট বক্সে জানাতে পারেন। আমরা যথাসাধ্য চেষ্টা করব আপনার তত্ত্বটি আপনাকে দেওয়ার। সবার আগে যেকোনো তথ্য পেতে ওয়েবসাইটটি বুকমার্ক করে রাখতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.