ট্রাভেলবাস

পূর্বাণী পরিবহনের সকল কাউন্টার মোবাইল নাম্বার, ঠিকানা, ভাড়ার তালিকা ও সময়সূচী

আসসালামুয়ালাইকুম ভিজিটরস বন্ধুরা আপনাদের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি আমাদের সাকসেস বিডিনেট ওয়েবসাইটে ভিজিট করার জন্য। চলুন তাহলে শুরু করা যাক আমাদের আজকের আর্টিকেল পূর্বাণী পরিবহনের সকল কাউন্টার মোবাইল নাম্বার, ঠিকানা, ভাড়ার তালিকা ও সময়সূচী। বাংলাদেশের একটি গুরুত্বপূর্ণ, জনপ্রিয় ও পরিচিত পরিবহন হচ্ছে পূর্বাণী পরিবহন। পূর্বাণী পরিবহনটি বান্দরবান কক্সবাজার ও চট্টগ্রামের বিভিন্ন রূটে নিয়মিত চলাচল করে আসছে ।অন্যান্য পরিবহন এর চেয়ে এই পরিবহন বেশি নিরাপদ ও আরামদায়ক বলে অনেকে পূর্বানী পরিবহনের টিকিট বুকিং করার চেষ্টা করেন তাই অনলাইনে পূর্বাণী পরিবহনের কাউন্টার ঠিকানা মোবাইল নাম্বার অন্যান্য তথ্য খুঁজে থাকেন।

আমাদের গুরুত্বপূর্ণ visitors’ বন্ধুদের ও যাত্রীদের সুবিধার্থে এই পরিবহনের সকল কাউন্টার ঠিকানা ও যোগাযোগ নাম্বারঃ এই আর্টিকেল এ ধারাবাহিক ভাবে সংযুক্ত করছি যাতে যাত্রীগণ খুব সহজেই এই ওয়েবসাইটে ভিজিট করে কাউন্টার ঠিকানা খুঁজে পান এবং যোগাযোগ নাম্বার কল করে টিকিট বুক করতে পারেন. তাহলে নিচে সকল কাউন্টার ঠিকানা ও যোগাযোগ নাম্বার দেখে নিন।

পূর্বাণী পরিবহন রুট সমূহ

পূর্বাণী পরিবহনটি কিছু নির্দিষ্ট ও নিয়মিত চলাচল করে তাই আপনাদের কে পরিবহনের নির্দিষ্ট রুট থেকে ভ্রমণের জন্য উপস্থিত থাকতে হবে এবং জানতে হবে কোন কোন রুটে এই পরিবহন কাউন্টার রয়েছে ও চলাচল করা যাবে।

রুট গুলি হচ্ছে: বান্দরবান, কক্সবাজার ও চট্টগ্রামের সকল রুট সমূহ

ভাড়া সম্পর্কিত তথ্যঃ

আমরা আপনাকে যে বাসগুলো তথ্য দিয়ে সহযোগিতা করছি, সে বাস গুলোর নির্ধারিত ভাড়া রয়েছে। যাত্রীর চাহিদা কমলেও এবং বাড়লেও ভাড়ার পরিমাণ একই থাকে। তাই ভাড়া নিয়ে কোন অভিযোগ নাই বাসটির।

ভাড়ার তালিকা:

পূর্বাণী পরিবহনটি চট্টগ্রাম থেকে বান্দরবান চলাচল করে থাকে। পূর্বাণী পরিবহনটির ভাড়া ১৮০ টাকা প্রতিজনে।

সময়সূচী:

এই পরিবহনটি নির্দিষ্ট সময়ে চলাচল করে থাকে এবং গন্তব্যস্থলে পৌঁছে. এ পরিবহন যে সময়সূচি অনুযায়ী গন্তব্য স্থান থেকে গাড়ি ছাড়ে তার সময়সূচি নিয়ে ধারাবাহিকভাবে প্রদান করা হলো:

সকাল ৭টা ৪৫ মিনিট,বেলা ১১টা ৪৫ মিনিট ও বিকাল ৪ টা ৪৫ মিনিটে এই বাস চলাচল করবে ।

পূর্বাণী পরিবহনের সকল কাউন্টার ঠিকানা ও যোগাযোগ নাম্বার

আপনারা আমাদের এই ওয়েবসাইটের এই নিবন্ধ থেকে চট্টগ্রাম টু বান্দরবান জেলার সকল কাউন্টার লোকেশন ও যোগাযোগ নাম্বার জানতে পারবেন এবং টিকিট বুক করে নিশ্চিন্তে বরণ করতে পারবেন

চট্টগ্রাম অঞ্চলের কাউন্টার সমূহ

চট্টগ্রাম জেলার বিভিন্ন রুটে অনেক কাউন্টার রয়েছে. আর এই সকল কাউন্টারে ঠিকানা ও যোগাযোগ নাম্বার আপনি যদি জানতে চান তাহলে আমাদের এই নিবন্ধে ভিজিট করুন এবং কাউন্টারগুলো খুঁজে পাবেন এবং যোগাযোগ নাম্বার সংগ্রহ করতে পারবেন.

কাউন্টার নাম ফোন
চট্টগ্রাম বাস টার্মিনাল কাউন্টার, চট্টগ্রাম জেলা শহর, ফোনঃ 01820-412800, 01683-599745. 
নতুন ব্রিজ মোড় বাস ষ্টেশন কাউন্টার, বাকলিয়া, চট্টগ্রাম জেলা শহর, ফোনঃ 01826-528404. 
কেরাণীহাট বাস ষ্টেশন কাউন্টার, চট্টগ্রাম জেলা, ফোনঃ 01818-284614. 

বান্দরবান জেলার কাউন্টার সমূহ

আপনি যদি বান্দরবান থেকে এ পরিবহনের মাধ্যমে ভ্রমণ করতে চান তাহলে বান্দরবান জেলায় অনেক জায়গায় কাউন্টার রয়েছে. এই সকল কাউন্টার থেকে আপনি গাড়িতে যাতায়াত করতে পারবেন. সুতরাং এ পরিবহন এর সকল কাউন্টারের তালিকা ও যোগাযোগ নাম্বার নিচে প্রদান করা হবে.

কাউন্টার নাম ফোন
বান্দরবান বাস ষ্টেশন কাউন্টার, বান্দরবান জেলা শহর ফোনঃ 0361-62508, 01818-284613. 
বাজালিয়া বাজার বাস কাউন্টার, বান্দরবান জেলা ফোনঃ 01818-438651, 01817-769114. 

উপসংহারে বলা যায় এই পরিবহনের যাতায়াত করা হবে আরামদায়ক ও নিরাপদ এজন্য আমরা আপনাদের প্রতি কেজি পরিবহনের মাধ্যমে আপনি চট্টগ্রাম ও বান্দরবান জেলার যেকোনো জায়গায় ভ্রমণ করতে পারেন এবং এই পরিবহনেরএর যতগুলো কাউন্টার রয়েছে সবগুলো ঠিকানা ও যোগাযোগ নাম্বারঃ এই নিবন্ধে প্রদান করেছে যাতে আপনারা সহজে কাউন্টারে টিকিট বুক করে ভ্রমণ করতে পারেন এবং যোগাযোগ নাম্বার সংগ্রহ করতে পারেন

Leave a Reply

Your email address will not be published.