সংবাদ

ফ্রি মোবাইল ডাটা ও ফ্রি মিনিট পাচ্ছেন বন্যার্তরা

ফ্রি মোবাইল ডাটা ও মিনিট: সুপ্রিয় পাঠক বন্ধুরা বাংলাদেশের বন্যার্ত মানুষদের পাশে দাঁড়াতে ফ্রি ইন্টারনেট ও মিনিট প্রদান করছে দেশের সকল মোবাইল অপারেটর। এছাড়াও আরও এগিয়ে এসেছে জনপ্রিয় মেসেজিং ও কলিং অ্যাপ, ইমো। তাহলে চলুন বন্ধুরা জেনে নেওয়া যাক সিলেটবাসিদের জন্য এবং বন্যাদুর্গত এলাকা সমূহের জন্য ফ্রি মোবাইল ডাটা ও মিনিট অফারগুলো সম্পর্কে বিস্তারিত তথ্য।

টেলিটকঃ

বন্ধুরা ইতোমধ্যে সিলেট, সুনামগঞ্জ, নেত্রকোণা, হবিগঞ্জ, জামালপুর ও কিশোরগঞ্জের বন্যার্তদের জন্য ফ্রি মিনিট, ইন্টারনেট ও এসএমএস প্রদান করছে টেলিটক।

১৫মিনিট টকটাইম, ৫০০এমবি ইন্টারনেট ও ২০টি এসএমএস সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবে বন্যা কবলিত এলাকার টেলিটক গ্রাহক বন্ধুগণ। এই ফ্রি অফার এর মেয়াদ ১০দিনের জন্য। বন্যার্ত এলাকায় ১৫মিনিট টকটাইম, ৫০০এমবি ইন্টারনেট ও ২০টি এসএমএস ফ্রি পেতে আপনাদের কে ডায়াল করতে হবে *111*2022*7# নম্বরে।

গ্রামীণফোনঃ

পাঠক বন্ধুরা সিলেটে বন্যার্তদের জন্য ১০মিনিট ফ্রি টকটাইম প্রদান করছে গ্রামীণফোন অপারেটর । সিলেটের সকল গ্রামীণফোন গ্রাহকবন্ধুদের ফোনে বিনামূল্যে পৌঁছে যাবে এই ফ্রি মিনিট অফারটি। ১০মিনিট ফ্রি মিনিট ব্যবহার করা যাবে দেশের যেকোনো অপারেটরের সঙ্গে। এই মিনিট অফারের মেয়াদ ৩দিন।

এয়ারটেল:

বন্যা কবলিত মানুষের সুবিধার্থে এয়ারটেল গ্রাহক বন্ধুদের জন্য রয়েছে ১০মিনিট টকটাইম ও ১০০এমবি ইন্টারনেট, যার মেয়াদ ৩দিন। এই অফারটি পেতে ডায়াল করতে হবে *212*1#

বাংলালিংকঃ

১০০ এমবি ইন্টারনেট ও ১০ মিনিট টকটাইম প্রদান করছে বাংলালিংক অপারেটর। বন্যা কবলিত এলাকায় বাংলালিংক গ্রাহক বন্ধুরা বিনামূল্যে 10mb ও 10 মিনিট পাবে। অফারটি পেতে ডায়াল করতে হবে *১২১*৯০০*৩# আপনাদের বাংলালিংক থেকে।

রবি সিমে 10 মিনিট টকটাইম ও 100mb প্রদান করছে বন্যা কবলিত এলাকাবাসীদের জন্য। এই ফ্রি অফারের মেয়াদ 3 দিন। অফারটি পেতে ডায়াল করতে হবে*২১২৯১#

ইমো

পাঠক বন্ধুরা ৪০লক্ষ টাকার ফ্রি ইন্টারনেট প্রদান করছে ইমো অ্যাপটি । সিলেটবাসীর এই করুন দিনে ইমো অ্যাপের পক্ষ থেকে অফারটি প্রযোজ্য। আপনারা যদি সিলেট এলাকায় না থাকেন, তবে দয়া করে এই ফ্রি ডাটা নিবেন না। এখানে যেহেতু ইন্টারনেট সীমিত আকারে প্রদান করা হচ্ছে। তাই আপনারা যদি অকারণে ডাটা নিয়ে ফেলেন, তার কারণে বন্যা কবলিত এলাকার মানুষজন ফ্রি ইন্টারনেট পাবেনা। প্রতি গ্রাহককে ৩০০এমবি ফ্রি ইন্টারনেট প্রদান করছে ইমো। ইমো ফ্রি ইন্টারনেট নিতে ইমো অ্যাপে প্রবেশ করে।

Leave a Reply

Your email address will not be published.