মোবাইল ব্যাংকিং
Trending

বিকাশে নিন ১৫০ টাকার অফার (দ্রুত করুন, সুযোগ সীমিত)

বিকাশে ১৫০ টাকার অফার-প্রিয় ভিজিটর বন্ধুরা আপনাদের সবাইকে স্বাগতম। বর্তমানে তথ্য প্রযুক্তির উন্নয়নে বিভিন্ন ডিজিটাল সুবিধার সাথে সাথে বাংলাদেশের মানুষজন ও ডিজিটাল লেনদেনে অভ্যস্ত হয়ে পড়ছেন। আজকাল দৈনন্দিন লেনদেনের একটি উল্লেখযোগ্য অংশ সম্পন্ন করছে ক্রেডিট কার্ড, ব্যাংক একাউন্ট এবং ডেবিট কার্ড এর মাধ্যমে। এছাড়াও পিছিয়ে নেই মোবাইল আর্থিক সেবাগুলোও। দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস গুলোর মধ্যে বিকাশ বর্তমানে অসাধারণ ভূমিকা রেখে চলেছে। অনেকেই এখন বিভিন্ন ক্ষেত্রে ক্যাশ টাকা খরচ করার চেয়ে বিকাশের মাধ্যমে লেনদেন করতে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করছে।

শুধুমাত্র দেশের শীর্ষস্থানীয় এমএফএস বা মোবাইল ভিত্তিক আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বলে থেমে নেই বিকাশ। গ্রাহকদের মনে আরও বেশি জায়গা করে নিতে এবং ডিজিটাল লেনদেনে অভ্যস্ত করে তুলতে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে এই প্রতিষ্ঠানটি। এর মধ্যে নিত্যনতুন সেবা নিয়ে আসা এবং চমৎকার সব অফার ঘোষণা করা অন্যতম।
বর্তমানে বিকাশ বিভিন্ন রকম আকর্ষণীয় অফার গুলো চালিয়ে যাচ্ছে। এসব অফারের মধ্যে কিছু অফার হচ্ছে ডিসকাউন্টের জন্য। আবার কিছু কিছু অফার দিচ্ছে বোনাসের জন্য। ডিসকাউন্ট অফারগুলোর আওতায় আপনারা বিকাশ থেকে পেমেন্ট বা লেনদেন করে বিভিন্ন পণ্য ও সেবায় মূল্যছাড় পেতে পারেন। আবার বোনাস অফারগুলো আপনাদেরকে বিকাশে বোনাস টাকা দেবে।

বিকাশে ১৫০ টাকার অফার

তবে এদের মধ্যে একটি অফার হচ্ছে সবচেয়ে ইউনিক। সেটি আপনাদেরকে বোনাস টাকাও দেবে, আবার ডিসকাউন্টও দেবে। কেমন হয় যদি আপনাদের বিকাশে বোনাস ক্যাশ ব্যালেন্স পান আবার ভাল অংকের ডিসকাউন্ট পান? এই দুটো সুবিধাই একসঙ্গে নিয়ে এসেছে আজকের বিকাশ অফার।
বন্ধুরা এই অফারটি যারা গ্রহণ করতে চান তারা বিকাশে ১৫০ টাকার সুবিধা উপভোগ করতে পারবেন। এর মধ্যে থাকছে ৫০ টাকা সরাসরি ক্যাশ ব্যালেন্স। এই টাকা আপনারা বিকাশ থেকে যেকোনো ভাবে ইচ্ছামত খরচ করতে পারবেন। সেই সাথে পাচ্ছেন ১০০ টাকার ডিসকাউন্ট কুপন। প্রাপ্ত কুপনটি ব্যবহার করে আপনারা কেনাকাটা করে পেমেন্ট দেওয়ার সময় ১০০ টাকার মূল্যছাড় পেতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published.