সংবাদ

বিকাশে জিতে নিন ১২৫ টাকা অফার

প্রিয় পাঠক বন্ধুরা এই মুহূর্তে বিকাশ থেকে বেশ কিছু বোনাস অফার চলছে বিকাশ সার্ভিস। এর মধ্যে সবচেয়ে উল্লেখোগ্য দুটি অফার হচ্ছে ৫০ টাকা বিকাশ বোনাস অফার এবং ১২৫ টাকা অফার। তাই বন্ধুরা এখন আমরা প্রথম অফার টি নিয়ে আমরা ইতোমধ্যে বিস্তারিত তথ্য প্রকাশ করেছি। আজকের এই পোস্টে আপনাদের জানবো ১২৫ টাকা অফার সম্পর্কে। আপনাদের আগেই বলে রাখছি, এই ক্যাম্পেইনটি একটি সীমিত সময়ের অফার যা নির্দিষ্ট সময় শেষ হওয়ার আগেই নিতে হবে। তাই বন্ধুরা আমাদের পোস্ট থেকে বিস্তারিত জেনে সময়ের মধ্যে সুযোগটি গ্রহণ করতে হবে।

বিকাশের এই ১২৫ টাকার অফারে সংযুক্ত রয়েছে ক্যাশব্যাক এবং শপিং ডিসকাউন্ট । ক্যাশবাক বা বোনাস অংশটুকু পাবেন সাথে সাথে। অর্থাৎ যখনই আপনারা এই অফারটি গ্রহণ করবেন, সাথে সাথে ক্যাশব্যাক বোনাস পেয়ে যাবেন। পূর্বে এই ক্যাশব্যাক অফারটি পেতে সর্বোচ্চ ৭ দিনের মত সময় লাগত। তবে এখন বোনাসটি ইনস্ট্যান্ট অর্থাৎ তাৎক্ষণিকভাবেই বিকাশ একাউন্টে চলে আসে।

বন্ধুরা শুধু বোনাস দিয়েই চুপ হচ্ছেনা বিকাশ! সাথে আছে শপিং কুপন ভাউচার ও দিচ্ছে অফার গুলো। দেশের বিভিন্ন শপিং সেন্টার ও সুপারমার্কেটে বিকাশ এখন এক জনপ্রিয় পেমেন্ট মেথড ও রয়েছে। বন্ধুরা এমনকি ছোট ছোট দোকানেও বিকাশ দিয়ে পেমেন্ট করা যায়। আজকের এই অফারে আপনারা নির্ধারিত বেশ কিছু সুপারশপে বিকাশ দিয়ে পেমেন্ট করার জন্য দিচ্ছে ১০০ টাকার শপিং ডিসকাউন্ট কুপন।

বন্ধুরা ব্যাংক থেকে বিকাশে ৪৫০০ টাকা অ্যাড মানি করলে আপনারা পাবেন ২৫ টাকা ইনস্ট্যান্ট বোনাস। আর নির্দিষ্ট সুপারস্টোরে থাকছে ১০০ টাকা কুপন। বিকাশের এই ফ্রাইডে অফার উপভোগ করার জন্য আপনাদের ব্যাংক টু বিকাশ সেবাটি ব্যবহার করতে হবে। আপনাদের ব্যাংক একাউন্টের ইন্টারনেট ব্যাংকিং সেবা ব্যবহার করে ৪৫০০ টাকা আপনাদের বিকাশ একাউন্টে পাঠাতে হবে। অর্থাৎ বিকাশ একাউন্টে ব্যাংক টু বিকাশ ফিচারের মাধ্যমে আপনাদের ৪৫০০ টাকা অ্যাড মানি করতে হবে।

তবে ব্যাংক একাউন্ট থেকে বিকাশে এই ৪৫০০ টাকা একবারেই পাঠাতে হবে। ভেঙে ভেঙে পাঠালে অফার গ্রহণ যোগ্য হবেনা। ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড দিয়ে টাকা পাঠালেও হবেনা। আর শপিং কুপন ব্যবহার করে আপনারা নির্দিষ্ট সুপারস্টোরে কেনাকাটায় ১০০ টাকা ডিসকাউন্ট নিতে পারবেন। আপনারা অ্যাড মানি করার পরবর্তী ২ থেকে ৩ কার্যদিবসের মধ্যে কুপনটি এসএমএস এর মাধ্যমে পেয়ে যাবেন। এছাড়াও বিকাশ অ্যাপের মধ্যেই কুপন সেকশনে ডিসকাউন্টের ভাউচার দেখতে পাবেন।

আপনাদের যে বিকাশ একাউন্টে অ্যাড মানি করা হবে, সেই একাউন্টে বোনাস ও কুপন প্রদান করা হবে। কুপন পাওয়ার ৭ দিন পর্যন্ত কুপনটি ব্যবহারের মেয়াদ থাকবে। কুপন ব্যবহার করতে হলে গ্রাহককে সর্বনিম্ন ৩০০ টাকার কেনাকাটা করতে হবে। অফার চলাকালীন একজন বিকাশ গ্রাহক ১বার এই ২৫ টাকা বোনাস ও ১০০ টাকার কুপন অফার উপভোগ করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published.