টেলিকম

বিকাশ 15 টাকা রিচার্জ অফার 2022

বিকাশ রিচার্জ অফার 2022: সম্মানিত ভিজিটরস বন্ধুরা আপনারা সকলে জানেন বাংলাদেশের জনপ্রিয় মোবাইল ব্যাঙ্কিং পরিষেবা হচ্ছে বিকাশ। বিকাশের গ্রাহক সংখ্যা বর্তমানে এক কোটিরও বেশি এবং দিনে দিনে এর সংখ্যা বেড়েই চলেছে। প্রতিদিন অসংখ্য গ্রাহক বিকাশ একাউন্টের মাধ্যমে সেবায় যুক্ত হচ্ছে। এজন্য বিকাশ কর্তৃপক্ষ মোবাইল ব্যাংকিং কে আরও অধিকতর সেবা প্রদানের লক্ষ্যে এবং বিকাশ তাদের গ্রাহকদের সন্তুষ্টি অর্জনের জন্য নতুন নতুন রিচার্জ ক্যাশব্যাক অফার প্রদান করছেন। বিকাশ তাদের গ্রাহকদের জন্য 15 টাকা রিচার্জ অফার প্রদান করেছেন যা যেকোনো বিকাশ গ্রাহক উপভোগ করতে পারবেন। তবে কীভাবে এবং কতবার এই অফারটি গ্রাহক বন্ধুরা উপভোগ করতে পারবেন তা আমরা আমাদের আজকের এই পোস্ট এর মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করব।

Details of bKash Recharge offer

In general, bKash is offering amazing benefits for all mobile users to make bKash Mobile Recharge Offer 2021. BKash is also the largest mobile banking service in Bangladesh. For example, bKash offers 50 to 200% cash back on mobile recharge. But first you need to open a bKash account on bKash website. Also, you can open a bKash account with your NID, mobile number and pin code. In addition, you will get 200% cashback facility for creating a new bKash account through bKash app.

However, after creating your bKash account you can easily recharge your mobile number from your bKash account at any time. Also, you can send recharge to the mobile number of your family, friends and loved ones. So, for your easy understanding, we will give you the process of Bikash Mobile Recharge.

তাহলে চলুন জেনে নেয়া যাক যারা বিকাশ গ্রাহক রয়েছেন নতুন নতুন করে একাউন্ট খোলার মাধ্যমে বিকাশ গ্রাহকে যুক্ত হয় 15 টাকা ক্যাশব্যাক রিচার্জ অফার উপভোগ করার সুযোগ থাকবে। একজন গ্রাহক কতবার এই অফারটি উপভোগ করতে পারবেন এবং কত দিন পর্যন্ত এই অফারের মেয়াদ থাকবে বিস্তারিত তথ্য নিয়ে এই নিবন্ধে ধারাবাহিকভাবে প্রদান করা হলো।

বিকাশ অ্যাপ রেজিস্ট্রেশন করে মোবাইল রিচার্জ 15 টাকা ক্যাশব্যাক অফার

বন্ধুরা আপনারা যদি বিকাশ অ্যাপের মাধ্যমে রেজিস্ট্রেশন করেন তারপরে 15 টাকা মোবাইল রিচার্জ করেন তাহলে আপনারা 100% ক্যাশব্যাক অফার অর্থাৎ 30 টাকা ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন। এবং এই অফারটি বিকাশ কর্তৃক প্রদত্ত সবাই সময়ের মধ্যেই প্রযোজ্য হবে।

কারা এই অফারটি উপভোগ করতে পারবেন

যে সকল বন্ধুরা নতুন বিকাশ গ্রাহক অর্থাৎ বিকাশ অ্যাপের মাধ্যমে রেজিস্ট্রেশন করেছেন এবং মোবাইলে রিচার্জ করছেন তারা এই অফারটি উপভোগ করতে পারবেন। এই অফারটি দুই থেকে তিন কার্যদিবসের মধ্যে বিকাশ একাউন্টে জমা হয়ে যাবে।

আশা করি উপরোক্ত আলোচনা থেকে সহজে বোঝাতে পারছেন বিকাশ তাদের গ্রাহকদের জন্য নতুন নতুন মোবাইল রিচার্জে কেশরগড় প্রদান করে থাকেন। যাদের বিকাশ একাউন্ট আছে তারা এই অফার উপভোগ করতে পারবেন। তবে বিকাশ যেইমাত্র নতুন নতুন মোবাইল রিচার্জ অফার প্রদান করবে সবগুলো আমাদের ওয়েবসাইটে সংসদে থাকবে এবং এখান থেকে আপডেট তথ্য জানতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published.