মেহজাবিন চৌধুরী জন্ম, পেশা, উচ্চতা, পরিবার, প্রেমিক, জীবনী, তথ্য

মেহজাবিন চৌধুরী জন্ম, পেশা, উচ্চতা, পরিবার তথ্য

আপনারা সবাই বিখ্যাত মডেল অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর নাম শুনেছেন নিশ্চয়ই। আজ আমি আপনাদের মেহজাবিন চৌধুরী জন্ম উচ্চতা পরিবার তত্ত্ব সম্পর্কে জানাবো।

মেহজাবিন চৌধুরীর জন্ম 1991 সালের 19 এপ্রিল চট্টগ্রামে জন্মগ্রহণ করেন। মেহজাবিন চৌধুরী অভিনয় জগতে প্রথম পদার্পণ হয় 2009 সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার বিজয়ের মাধ্যমে। বর্তমানে তিনি বিভিন্ন মডেল বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করে যাচ্ছেন।

প্রাথমিক জীবন

মেহজাবিন চৌধুরী চট্টগ্রাম জন্মগ্রহণ করলে তিনি বেড়ে উঠেছিলেন আরব আমিরাতে। এছাড়া তিনি বাংলাদেশ থাকতেন। শান্ত মরিয়ম বিশ্ববিদ্যালয় থেকে তিনি ফ্যাশন ডিজাইনার নিয়ে পড়াশোনা করতেন। পড়াশোনার চলাকালে তিনি বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় নির্বাচিত হন। মেহজাবিন চৌধুরী পাঁচ ভাই-বোন এর মধ্যে সবার বড় । শৈশবকালে আরব এমিরাতে বেড়ে উঠলেও বর্তমানে মেহজাবিন চৌধুরী বাংলাদেশে থাকেন।

অভিনয় জীবন

লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় বিজয়ী হ‌ওয়ার পর তিনি অভিযোগ জগতে সংযুক্ত হন।তার প্রথম নাটক ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত তুমি থাকো সিন্ধুপারে নাটক অভিনয় করেন। মেহজাবিন চৌধুরীর বিপরীতে অভিনয় করেন মাহফুজ আহমেদ। এর পরেই শুরু হয় তার অভিনয় জীবনের সুচনা।
তিনি “মাঝে মাঝে তব দেখা পাই” “কল সেন্টার” “মেয়ে শুধু তোমার জন্য” “আজও ভালবাসি মনে মনে” “এরকম অনেক নাটকে অভিনয় করে এখন বিশ্ব বিখ্যাত। মেহজাবিন চৌধুরী অল্প দিনে দর্শকের মন জয় করে নিয়েছে তার সুনিপন অভিনয়ের মাধ্যমে। লক্ষাদিক পেরিয়ে গেছে। শিখর শাহনিয়াত পরিচালিত অপেক্ষার ফটোগ্রাফি নাটকে অভিনয় করে 2013 সালে তিনি আরো এগিয়ে যান অভিনয় জগতে। মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় বড় ছেলে নাটক 2013 সালে ঈদুল ফিতরে শীর্ষ স্থানে পৌঁছে দিয়েছেন মেহজাবিন কে। যা দার্শনিক মনের ভিতরে জায়গা করে নিয়েছে। দেশ-বিদেশ থেকে অনেক সাপোর্ট ও অভিনন্দন পেয়েছে মেহজাবিন চৌধুরী ও জিয়াউল ফারুক অপূর্ব।

মেহজাবিন চৌধুরীর উচ্চতা: 5 ফুট 3 ইঞ্চি

পরিবার

মেহজাবিন চৌধুরীর পরিবারে বাবা-মা ও চার ভাই বোন আছে। ভাই বোনের মধ্যে মেহজাবিন চৌধুরী সবার বড়। চাকরির ক্ষেত্রে মেহজাবিন চৌধুরীর পরিবার আরব এমিরাতে বাস করে তবে মেহজাবিন চৌধুরী বাংলাদেশে বাস করে।

প্রেমিক

এখন পর্যন্ত মিডিয়া বা অভিনয় জগতে কারো সঙ্গে তিনি শেয়ার করেন নি যে তার প্রেমিক আছে কিনা।

মেহজাবিন চৌধুরীর ফটো

মেহজাবিন চৌধুরী জন্ম, পেশা, উচ্চতা, পরিবার, প্রেমিক

মেহজাবিন চৌধুরী জন্ম, পেশা, উচ্চতা, পরিবার, প্রেমিক

মেহজাবিন চৌধুরী জন্ম, পেশা, উচ্চতা, পরিবার, প্রেমিক

মেহজাবিন চৌধুরীর ফটো

  • তিনি ৫০ টিরও বেশি টিভি সিরিয়াল এবং নাটকে অভিনয় করেছিলেন।
  • ২০১২ সালে, তিনি সেরা মডেলের জন্য ‘বাবিসাস অ্যাওয়ার্ড’ জিতেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *