সংবাদ

রংপুরের পীরগাছায় দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত এক

রংপুরে মুখোমুখি সংঘর্ষে নিহত-সম্মানিত ভিউয়ার্স বন্ধুরা সাকসেসবিডি.নেট ওয়েবসাইটে আপনাদেরকে স্বাগতম। আমাদের নিজেদের অসাধারণতা বসত বাংলাদেশে প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনা বেড়েই চলেছে। বাংলাদেশের বিশেষজ্ঞরা অনেকেই সড়ক দুর্ঘটনাকে ক্যান্সারের মতো বড় ধরনের রোগের সঙ্গে তুলনা করেছেন। আমাদের দেশে বেশিরভাগ চালক এই লাইসেন্সবিহীন। কোনরকম প্রশিক্ষণ ছাড়াই আমাদের দেশের ড্রাইভাররা রাস্তায় গাড়ি নিয়ে অনেক ঝুঁকিপূর্ণভাবে চলাচল করে। এতে করে সড়ক দুর্ঘটনার কবলে পড়ে অনেক নিরীহ প্রাণ ঝরে যায়। রংপুরের পীরগাছায় দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে সোহান (১৮) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু। আহত ৩ জন।

আমাদের দেশের ড্রাইভারদের অসাবধানতার জন্য রাস্তায় অনেক বড় ধরনের দুর্ঘটনার শিকার হতে হয় সাধারণ পথচারীদের। সড়ক দুর্ঘটনার দায় কর্তৃপক্ষের এড়ানোর কোন সুযোগ নেই। কারণ অনুমোদনহীন গাড়ি ও ড্রাইভিং লাইসেন্স বিহীন চালক রাস্তায় ঝুঁকিপূর্ণ গাড়ি চালিয়ে সাধারণ নাগরিককে দুর্ঘটনার শিকলে বেঁধে ফেলে। এতে করে আমরা যারা সাধারণ যাত্রী ও পথচারী রাস্তায় চলাচল করে থাকি তারা অনেকটাই অনিরাপদ ভাবে এক স্থান থেকে অন্য স্থানে ভ্রমণ করে থাকি। তাই আমাদের দেশের সরকার কর্তৃপক্ষের উচিত সড়ক দুর্ঘটনার রোধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করে ড্রাইভারদের প্রশিক্ষণসহ ফিটনেস বিহীন গাড়ি চলাচল বন্ধ করা। সড়ক দুর্ঘটনায় অকালে শত শত প্রাণ ঝরে যাচ্ছে প্রতিনিয়তই।

রংপুরের পীরগাছায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সোহান বাবু (১৮) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় তিন আরোহীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রমেক হাসপাতালে ভর্তি করা হয়।

রংপুরে মুখোমুখি সংঘর্ষে নিহত

আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে পীরগাছা-মিঠাপুকুর উপজেলার সীমান্তবর্তী কৈকুড়ী ইউনিয়নের জালালগঞ্জ ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নাম সোহান বাবু উপজেলার কৈকুড়ী ইউনিয়নের ছড়ারপাড় গ্রামের আব্দুর রউফ মিয়ার ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদশীরা জানান, সোহান বাবু তার চাচাতো বোন নিপা আক্তারকে নিয়ে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে মিঠাপুকুরে যাচ্ছিলেন। এ সময় জালালগঞ্জ ব্রিজের উত্তর পাশে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সোহান ও নিপাসহ অপর মোটরসাইকেলের দুই আরোহী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে স্থানীয় পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোহানের মৃত্যু হয়। বাকিদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
পীরগাছা থানার ওসি মাসুমুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত সোহান বাবুর মরদেহ থানায় আনা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
শেষে বলা যায় যে সম্মানিত ভিজিটরস বন্ধুরা বিভিন্ন বিষয়ে জানতে চাইলে আমাদের অবশ্যই কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে পারেন আমরা যথাসাধ্য চেষ্টা করব আপনাদের প্রয়োজনীয় তথ্য দিয়ে আপনাদের সাহায্য করতে। এজন্য আমাদের ওয়েবসাইটটি বুকমার্ক করে রাখতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.