ফোন রিভিউ

সবচেয়ে বড় ব্যাটারির স্মার্টফোন এলো বাজারে

সবচেয়ে বড় ব্যাটারির স্মার্টফোন-সুপ্রিয় পাঠক বন্ধুরা আপনাদের সবার জন্য এক বিশাল সুখবর। বর্তমানে বিশ্বের সবচেয়ে বড় ব্যাটারির স্মার্টফোন নিয়ে এলো অকিটেল। বন্ধুরা WP19 নামের এই ফোনটি আলিএক্সপ্রেস এর মাধ্যমে বিক্রি করছে অকিটেল। তাই নির্দিষ্ট সময়ের জন্য ২৫৯.৯৯ডলার দামে পাওয়া যাবে এই স্মাটফোনটি।

আরও পড়ুনঃ নতুন সস্তা স্মার্টফোন ইনফিনিক্স হট 12i এলো সবার প্রকাশে

মানসিক রোগের লক্ষণ ও প্রতিকার

বন্ধুরা Oukitel WP19 ফোনটি প্রতিকূল ও ঝুঁকিপূর্ণ পরিবেশে টিকে থাকার লক্ষ্য নিয়ে তৈরী করা হয়েছে, যা এডভেঞ্চার প্রেমীদের বেশ কাজে আসতে পারে। এই ফোনের সবচেয়ে বড় হাইলাইটিং ফিচার হলো ২১০০০ মিলিরম্প এর বিশাল ব্যাটারি। হ্যাঁ, বন্ধুরা আপনারা ঠিকই শুনেছেন! ২১হাজার মিলিএম্প এর বিশাল ব্যাটারি রয়েছে ফোনটিতে, যা সাধারণ যেকোনো স্মার্টফোনের ব্যাটারির চেয়ে চার থেকে পাঁচ গুণ বেশি।

পাঠক বন্ধুরা ২১০০০ মিলিএম্প ব্যাটারির ফোনটি একবার ফুল চার্জ করলে একটানা ৭দিন পুরোদমে কাজ করবে। আবার ফোনের সাথে থাকা ৩৩ওয়াট চার্জার ব্যবহার করে মাত্র ৩ঘন্টার মধ্যে ফোনটি ০% থেকে ৮০% চার্জ করা যাবে। এছাড়া ফোনটিতে রিভার্স চার্জিং ফিচার রয়েছে যা এটিকে মিনি পাওয়ার ব্যাংক হিসেবে ব্যবহারের সুবিধা প্রদান করছে‌ অকিটেল।

বন্ধুরা অন্যসব রাগেড ফোনের মত Oukitel WP19 ফোনটিতে ক্যামেরা সেকশনে কোনো কমতি নেই। ৬৪মেগাপিক্সেল স্যামসাং মেইন ক্যামেরার পাশাপাশি ফোনটিতে সনি আইএমএক্স৩৫০ ২০মেগাপিক্সেল নাইট ভিশন সেন্সর রয়েছে। এই নাইট ভিশন সেন্সর দ্বারা পিচ-ব্ল্যাক অন্ধকারে হাই-কোয়ালিটি ছবি তোলা যাবে।

সবচেয়ে বড় ব্যাটারির স্মার্টফোন

এছাড়া অকিটেল WP19 এর ব্যাকে রয়েছে চারটি ইনফ্রারেড রেডিয়েশন এমিটার যার মাধ্যমে ২০মিটার দূরে থেকে ছবি তোলা যাবে। এই ধরনের প্রযুক্তি কাজে লাগবে ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফির ক্ষেত্রেও। এছাড়া নাইট ভিশন ক্যামেরা দ্বারা অন্ধকার স্থানে রাতে কোনো ধরনের মুভমেন্ট ডিটেক্ট করা যাবে।

বন্ধুরা এন্ড্রয়েড ১২ চালিত অকিটেল WP19 ফোনটিতে ৬.৭৯ইঞ্চি ফুলএইচডি+ ডিসপ্লে রয়েছে, যা আবার ৯০হার্জ রিফ্রেশ রেট সাপোর্টেড। মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর দ্বারা চালিত ফোনটিতে ৮জিবি র্যাম ও ২৫৬জিবি স্টোরেজ রয়েছে।

বন্ধুরা এই ফোনটিতে IP68 & IP69K, এবং MIL-STD-810H সার্টিফিকেশন থাকায় এটির অবস্থা যেকোনো ধরনের পরিস্থিতিতেও স্বাভাবিক থাকবে। এছাড়া ফিংগারপ্রিন্ট ও ফেস আইডি, গুগল পে এনএফসি, কাস্টমাইজড কি, ইত্যাদি এক্সট্রা ফিচারও রয়েছে।

আলট্রা স্ট্রং রাগেড স্মার্টফোন যাতে আবার বিশাল ব্যাটারি রয়েছে যারা এমন ফোনের খোঁজে রয়েছেন, Oukitel WP19 তাদের জন্য আদর্শ হয়ে উঠতে পারে। আলিএক্সপ্রেস থেকে বর্তমানে ফোনটি ডিসকাউন্টে কেনা যাচ্ছে। বন্ধুরা উল্লেখ্য যে ফোনটির দাম অঞ্চলভেদে ভিন্ন হতে পারে।

Leave a Reply

Your email address will not be published.