জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আসসালামুয়ালাইকুম আপনারা কি জানেন ৩২৯ পদে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এক বিশাল নিয়োগ প্রকাশিত হয়েছে। যারা ন্যূনতম অষ্টম শ্রেণী পাস আছেন তারা খুব সহজেই জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নিরাপত্তা প্রহরী পদে আবেদন করতে পারবেন। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর থেকে যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে যেখানে ৩২৯ টি পদে নিরাপত্তা প্রহরী নিয়োগ দেওয়া হবে।

এবং তাদের বেতন স্কেল থাকবে জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী। এবং বয়সের সময়সীমা ১৮ থেকে ৩০ বছর। বন্ধুরা নিয়োগ বিজ্ঞপ্তি সম্পূর্ণ জানতে অবশ্যই আমাদের পোস্ট টি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়বেন।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ ২০২৩

বর্তমানে বিভিন্ন প্রকৌশল অধিদপ্তর থেকে নিয়োগ বিজ্ঞপ্তি চলছে এবং এর মধ্যে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই বন্ধুরা আপনারা যারা এই নতুন নিয়োগ বিজ্ঞপ্তি তে আবেদন করতে ইচ্ছুক। তারা খুব সহজেই আমাদের এই ওয়েবসাইট থেকে বিভিন্ন তথ্য সংগ্রহ করা আবেদন করতে পারবেন। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার এর কিছু অংশ আমরা নিচে যুক্ত করেছি আপনারা মনোযোগ সহকারে দেখে নিন।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2023

2022 সালের মার্চ মাসের ১০ তারিখ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ প্রকাশ করা হয়েছে। এখানে নিরাপত্তা প্রহরী পদে লোক নেওয়া হবে। তাই যারা আবেদন করার জন্য প্রস্তুত আছেন।তারা সার্কুলারটি ভালোভাবে দেখে আবেদন করতে পারেন। আমাদের এই পোস্টটি ভালোভাবে খেয়াল করুন এখানে নিয়োগ এর সকল তথ্য খুঁজে পাবেন।

  • প্রতিষ্ঠানের নামঃ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর
  • পদ সংখ্যাঃ ৩২৯ টি
  • আবেদন প্রক্রিয়াঃ অনলাইন
  • অফিশিয়াল ওয়েবসাইটঃ dphe.gov.bd
  • আবেদন শুরুঃ ২৮ মার্চ ২০২৩
  • আবেদনের শেষ তারিখঃ ২৭ এপ্রিল ২০২৩

আবেদনের সময়সীমা

অনলাইনে আবেদনপত্র পূরণ করার জন্য সময় শুরু: অনলাইন আবেদন শুরু হবে ২৮/০৩/২০২৩ সকাল ৯ টা থেকে।

এবং আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ হচ্ছে ২৭/০৪/২০২৩ বিকেল পাঁচটা পর্যন্ত।

১। পদের নামঃ ক্লার্ক কাম টাইপিস্ট

পদ সংখ্যাঃ ৭৪ টি
বেতনঃ ৯৩০০-২২৪৯০ টাকা
গ্রেডঃ ১৬
যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক/ সমমানের ডিগ্রী। ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি এবং কম্পিউটার টাইপ এ প্রতি মিনিটে গতি যথাক্রমে ইংরেজি ২০ শব্দ ও বাংলা ২০ শব্দ।

২। পদের নামঃ মেকানিক

পদ সংখ্যাঃ ১৫৮ টি
বেতনঃ ৯০০০-২১৮০০ টাকা
গ্রেডঃ ১৭
যোগ্যতাঃ মাধ্যমিক/ সমমানের ডিগ্রী।

৩। পদের নামঃ অফিস সহায়ক

পদ সংখ্যাঃ ৩৬ টি
বেতনঃ ৮২৫০-২০০১০ টাকা
গ্রেডঃ ২০
যোগ্যতাঃ অষ্টম শ্রেণি/ সমমানের ডিগ্রী।

৪। পদের নাম: নিরাপত্তা প্রহরী

পদের সংখ্যা: ১২৬

বেতন স্কেল/ গ্রেড: ৮২৫০-২০০১০ (গ্রেড- ২০)

শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা: অষ্টম শ্রেণী পাস।

আবেদন ফি

আবেদন ফি বাবদ প্রার্থীকে ১ নং পদের ক্ষেত্রে সর্বমোট ১১২ টাকা এবং ২-৪ নং পদের ক্ষেত্রে সর্বমোট ৫৬ টাকা টেলিটক প্রিপেইড সিম এর মাধ্যমে প্রদান করতে হবে।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগে আবেদন করার পদ্ধতি

প্রার্থীদের অবশ্যই অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আবেদনের ওয়েবসাইটে (dphe.teletalk.com.bd) গিয়ে আবেদন ফরম পূরণ করে সাবমিট করতে হবে।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর

নিয়োগ বিজ্ঞপ্তির কপি‌ দেওয়া হয়েছে আপনারা যাতে নিয়োগ বিজ্ঞপ্তি টি ডাউনলোড করে দেখতে পারেন। তার জন্য আমরা আমাদের এখানে ডাউনলোড লিঙ্ক দিয়েছি। ক্লিক করে ডাউনলোড করে সম্পূর্ণ নিয়ম দেখে নিন।
dphe circular
dphe circular 2
সর্বশেষ কথা আমরা চেষ্টা করি সব ধরনের নিয়োগ বিজ্ঞপ্তির সকল তথ্য তুলে ধরার। আপনারা অবশ্যই সবার সাথে শেয়ার করবেন যাতে সবাই জন স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে জানতে পারে। এতক্ষণ সাথে থাকার জন্য ধন্যবাদ।
শেষ কথা প্রিয় ভিউয়ার আশা করি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ নিয়ে আলোচিত নিবন্ধটি আপনাদের ভালো লেগেছে। আমরা যথাসাধ্য চেষ্টা করছি আপনাদের সামনে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ গুলো সুন্দরভাবে উপস্থাপন করার। এতক্ষণ পর্যন্ত ধৈর্য সহকারে নিবন্ধটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাদের প্রতি অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। নিবন্ধটি তে যদি কোন ধরনের ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। এছাড়া আরো নিয়োগ পোস্ট বিজ্ঞপ্তি  সহ বিভিন্ন ধরনের ইনফরমেটিভ ও স্বাস্থ্য বিষয়ক পোস্ট পেতে ওয়েবসাইটটি বুক মার্ক করে রাখতে পারেন। আমাদের লিখিত নিবন্ধটির সম্পর্কে যদি আপনাদের কোন মতামত থাকে তাহলে আমাদের ফেসবুক পেইজে অথবা ওয়েবসাইটের কমেন্ট সেকশনে গিয়ে কমেন্ট করে জানাতে পারেন আমরা যথাসম্ভব চেষ্টা করব আপনাদের প্রশ্নগুলির উত্তর দেয়ার। আমরা সর্বদাই আপডেট তথ্য এবং সবার আগে যে করনের যেকোনো ধরনের পোস্ট প্রকাশ করে থাকে। আপনাদের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি সকলে ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *