মোবাইল ব্যাংকিং

৫০ টাকা বিকাশ বোনাস অফার নিন পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে

৫০ টাকা বিকাশ বোনাস: সুপ্রিয় পাঠক বন্ধুরা অবশেষে উদ্বোধন হয়ে গেলো বাংলাদেশের মানুষের স্বপ্নের সেতু, পদ্মা সেতু। আর দিনটিকে স্মরণীয় করে রাখতে বিকাশ একাউন্ট নিয়ে এসেছে ৫০টাকা বোনাস অফার। তাহলে চলুন বন্ধুরা জেনে নেওয়া যাক এই ঐতিহাসিক দিনে বিকাশ থেকে প্রাপ্ত অফারটি সম্পর্কে বিস্তারিত তথ্য।

৫০ টাকা বিকাশ বোনাস

পাঠক বন্ধুরা পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে প্রথম পর্যায়ে বিকাশ ক্যাশ ইন অফার প্রদান করা হচ্ছে। এতে বিকাশ একাউন্টে ২৫৫০টাকা ক্যাশ ইন করলে পাওয়া যাবে ২৫টাকা বোনাস। অর্থাৎ আপনাদের বিকাশ একাউন্টে ২৫৫০টাকা যদি আপনারা ক্যাশ ইন করেন, তাহলে পেয়ে যাবেন ঝটপট ২৫টাকা বোনাস।

এছাড়াও আরো ২৫টাকা বোনাস পেতে পারেন নিজের নাম্বারে রিচার্জ করে। এই অফারটি নিতে বিকাশ অ্যাপ থেকে নিজের নাম্বারে ১০০টাকা মোবাইল রিচার্জ করতে হবে। তাহলেই আপনারা পেয়ে যাবেন আরো ২৫টাকা বোনাস। অর্থাৎ মোট ৫০টাকা বোনাস পাওয়া যাবে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে।

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে অফার দুইটি হলোঃ

  • প্রথমত ২৫৫০টাকা ক্যাশ ইন করলে পাবেন ২৫টাকা বোনাস।
  • বিকাশ অ্যাপ থেকে নিজের নাম্বারে ১০০টাকা রিচার্জ করলে পাবেন ২৫টাকা বোনাস।

এভাবে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে মোট ৫০টাকা ক্যাশব্যাক বোনাস পাবেন বিকাশ গ্রাহকগণ। বন্ধুরা এই অফারটি চলবে ২৫জুন থেকে ২৬জুন পর্যন্ত। অফারের শর্ত পূরণের পরবর্তী কার্যদিবসের মধ্যে আপনারা ক্যাশব্যাক পেয়ে যাবেন।

বন্ধুরা সকল বিকাশ গ্রাহক ২৫৫০ টাকা ক্যাশ ইন করলেই পরবর্তী কার্যদিবসের মধ্যে (শুক্রবার, শনিবার এবং সরকারি ছুটি বাদে) আপনারা পাচ্ছেন ২৫ টাকা ক্যাশব্যাক। যে গ্রাহক ক্যাশ ইন করবে সে গ্রাহক পাবেন অফারটি। অফার চলাকালীন একবারই ক্যাশব্যাক পাবেন যা চলবে ২৫ জুন, ২০২২ থেকে ২৬ জুন, ২০২২ পর্যন্ত।

আপনি বিকাশ অ্যাপ থেকে নিজ নাম্বারে ১০০ টাকা মোবাইল রিচার্জ করলেই পাচ্ছেন ২৫ টাকা ক্যাশব্যাক।

  • অফার চলাকালীন ১ বার ক্যাশব্যাক পাবেন।
  • অফারটি সকল গ্রাহকদের জন্য প্রযোজ্য।
  • মোবাইল রিচার্জ করার পরবর্তী কার্যদিবসের মধ্যে (শুক্রবার, শনিবার এবং সরকারি ছুটি বাদে) ক্যাশব্যাক পেয়ে যাবেন। অফারটি চলবে ২৫/০৬/২০২২ তারিখ হতে ২৬/০৬/২০২২ তারিখ পর্যন্ত।

ক্যাশব্যাক পেতে গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস সচল থাকতে হবে। একজন গ্রাহক ক্যাম্পেইন চলাকালীন সর্বোচ্চ একবার এই অফারটি নিতে পারবেন। বিকাশ চাইলে এই অফারের শর্ত যেকোনো সময় পরিবর্তন করতে পারবে।

Leave a Reply

Your email address will not be published.