নগদ একাউন্টে ২০০ টাকা বোনাস নেয়ার উপায় 2022

নগদ একাউন্টে ২০০ টাকা বোনাস নেয়ার উপায় 2023

সুপ্রিয় পাঠক বন্ধুরা আপনাদের জন্য আজকে এক ভিন্ন স্বাদের তথ্য নিয়ে হাজির হয়েছি। বন্ধুরা ভিসা কার্ড থেকে নগদ একাউন্টে কমপক্ষে ২০০০ টাকা এড মানি করে ২০০ টাকা বোনাস পর্যন্ত দেওয়া হচ্ছে। তাহলে চলুন বন্ধুরা জেনে নেওয়া যাক নগদ থেকে ২০০টাকা বোনাস পাওয়ার নিয়ম ও শর্তসমূহের বিস্তারিত তথ্য।

বর্তমানে অনেকেই অনলাইনে নগদ ২০০ টাকা বোনাস অফার গুলো অনুসন্ধান করে থাকে। সেই সকল বন্ধুদের জন্য আজকে আমি নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে নগদ ২০০ টাকা বোনাস অফার সম্পর্কিত একটি পোস্ট। প্রিয় ভিউয়ার্স বন্ধুরা আপনাদের নগদ ২০০ টাকা বোনাস অফার ইত্যাদি সম্পর্কিত। যে কোন পোস্টের জন্য successbd.net  সর্বদাই আপডেট দেওয়ার চেষ্টা করে। আপনারা অনেকেই সোশ্যাল মিডিয়ায় নগদ ২০০ টাকা বোনাস অফার শেয়ার করতে চান। বা নিজের অনুভূতি কিংবা ইচ্ছাগুলো প্রকাশ করতে চান। সে সকল বন্ধুদের কথা চিন্তা করে আমাদের এই পোস্টটিতে নিয়ে এসেছি নগদ ২০০ টাকা বোনাস অফার । আশা করছি আপনাদের কাঙ্খিত নগদ বোনাস অফার গুলি আমাদের এই পোস্টের মাধ্যমে আপনারা পেয়ে যাবেন।

নগদ ২০০ টাকা বোনাস – Nagad 200TK Bonus

নগদ একাউন্ট এই প্রথমবারের মত ভিসা কার্ড সেভ করে ২০০০ টাকা বা তার বেশি এমাউন্ট এড মানি করলে ২০০টাকা বোনাস দিচ্ছে । তাই নগদ ও ভিসা কার্ড একসাথে মিলে এই নগদ ২০০টাকা বোনাস নিয়ে এক বিশাল আয়োজন করেছে । এই বোনাস পেতে হলে আপনাদের কে প্রথমে নগদ একাউন্টে আপনাদের ভিসা কার্ড সেভ করতে হবে ও এরপর ২০০০ টাকা বা তার বেশি এমাউন্ট এড মানি করতে হবে।

আগ্রহী গ্রাহকগণ ১জুন থেকে শুরু করে ১৫জুলাই পর্যন্ত ভিসা কার্ড নগদ একাউন্টে সেভ করে ও একবারে কমপক্ষে ২০০০টাকা এড মানি করে ২০০টাকা বোনাস পেতে পাররেন। এই সময়সীমার মধ্যে অবশ্যই কার্ডটি সেভ করে এড মানি করতে হবে।

উল্লেখিত অফারের সকল শর্ত পূরণ করে, অফার চলাকালে আপনাদের কে প্রতিটি ভিসা কার্ড নগদ-এ প্রথমবার সেভ করে, প্রথমবার কমপক্ষে ২,০০০ টাকা অ্যাড মানি করলে, সর্বমোট ১ বার (একবার) বোনাস অফারটির প্রতিটি লেনদেন আপনারা উপভোগ করতে পারবেন।

আপনাদের যদি অনেকগুলো ভিসা কার্ড থাকে এবং সেগুলো যদি নগদ একাউন্টে আগে কখনো সেভ না করে থাকেন তাহলে প্রতিটি কার্ডের সাহায্যে আপনারা এই অফার নিতে পারবেন। এবং প্রতিবার ২০০ টাকা করে বোনাস নিতে পারবেন। তবে কার্ডগুলো অবশ্যই বাংলাদেশে ইস্যুকৃত হতে হবে। আগে থেকে যদি কোনো কার্ড আপনাদের নগদ একাউন্টে সেভ করা থাকে তাহলে সেই পুরাতন কার্ডটি অফারের জন্য আর প্রযোজ্য হবেনা। নগদ অ্যাপ ব্যবহার করে ভিসা কার্ড থেকে এড মানি করার জন্য আপনাদেরকে করতে হবেঃ

  • প্রথমে নগদ অ্যাপে প্রবেশ করে “Add Money” অপশন সিলেক্ট করতে হবে।
  • এরপর “Card to Nagad” সিলেক্ট করতে হবে।
  • সোর্স হিসেবে “VISA” সিলেক্ট করতে হবে।
  • Recipient হিসেবে নিজের নাম্বার প্রদান করে কার্ড সেভ করতে হবে।
  • এরপর ওটিপি কোড প্রদান করে প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

নগদ ২০০ টাকা বোনাস অফার

এভাবে ভিসা কার্ড নগদ একাউন্টে এড করে ও কমপক্ষে ২,০০০টাকা এড মানি করে পেতে পারেন ২০০টাকা বোনাস।বন্ধুরা তাহলে চলুন জেনে নেওয়া যাক নগদ ২০০টাকা বোনাস এর সম্পর্কে বিস্তারিত তথ্য ও অফার এর শর্তাবলী সম্পর্কে বিস্তারিত তথ্য।

  • নগদে ফুল প্রোফাইল গ্রাহকরা “Add Money from Card” অপশন ব্যবহার করে প্রথমবারের মত ভিসা কার্ড এড করে কমপক্ষে ২০০০টাকা এড মানি করলে ২০০টাকা বোনাস পাবেন। ইতিমধ্যে ভিসা কার্ড একাউন্টে এড করা থাকলে সেটা থেকে অ্যাড মানিতে এই বোনাস পাওয়া যাবেনা।
  • বন্ধুরা উল্লেখিত অফার পেতে হলে ভিসা ডেবিট কার্ড বা ক্রেডিট কার্ড সেভ করার পর একাউন্টে কমপক্ষে ২,০০০টাকা এড মানি করতে হবে।
  • উল্লেখিত অফারটি শুধুমাত্র VISA কার্ড এর ক্ষেত্রে প্রযোজ্য। অন্য কোনো ধরনের ক্রেডিট বা ডেবিট কার্ডের ক্ষেত্রে এই অফার প্রযোজ্য নয়।
  • অফার গুলোর সকল শর্ত পূরণ করে, অফার চলাকালে প্রতিটি ভিসা কার্ড নগদ-এ প্রথমবার সেভ করে, প্রথমবার কমপক্ষে ২,০০০ টাকা অ্যাড মানি করলে, সর্বমোট ১ বার (একবার) বোনাস অফারটি প্রতিটি লেনদেনের জন্য উপভোগ করতে পারবেন।

নগদ একাউন্টের অফার ২০২৩

  • উল্লেখিত নিয়মে সঠিকভাবে ভিসা কার্ড সেভ ও এড মানি করার পরবর্তী ৩দিনের মধ্যে ২০০টাকা বোনাস পেয়ে যাবেন গ্রাহক বন্ধুরা।
  • এই অফারটি জুন মাসের ১তারিখ শুরু হয়েছে ও চলবে জুলাই মাসের ১৫তারিখ পর্যন্ত।
  • সকল নগদ গ্রাহকের জন্য এই অফার প্রযোজ্য। তবে কোনো কার্ড শুধুমাত্র সেভ করে উল্লিখিত লেনদেন করলে তবেই এই বোনাসটি পাওয়া যাবে।
  • অফারটি পেতে হলে নগদ একাউন্ট একটিভ থাকতে হবে ও নগদ একাউন্টের সকল তথ্য সম্পূর্ণভাবে পূরণ করা থাকতে হবে।
  • অফারে বর্ণিত সকল নিয়ম অনুসরণের পরেও যদি কোনো গ্রাহক বোনাস না পান, তবে নগদ পরবর্তী দুই মাসের মধ্যে উক্ত বোনাস প্রদানের চেষ্টা করবে। কোনো কারণে বোনাস না পেলে সেক্ষেত্রে নগদ দায়বদ্ধ থাকবেনা।
  • অফার এর যেকোনো তথ্য বা শর্ত যেকোনো সময় পরিবর্তন এর সমস্ত অধিকার রাখে নগদ গ্রাহকের কাছ থেকে কখনো ওটিপি বা পিন কোড চাইবে না নগদ, কেউ ওটিপি বা পিন কোড জানতে চাইলে ধরে নিতে হবে সে প্রতারক।
  • এড মানি করার পর পেমেন্ট এর বিষয় ভিসা নিয়ন্ত্রণ করে। লেনদেনের ক্ষেত্রে প্রযোজ্য চার্জ এর ক্ষেত্রে নগদ এর কোনো প্রকার সংশ্লিষ্টতা নেই।
  • নগদ অ্যাপ থেকে ভিসা কার্ডের ব্যালেন্স চেক করা যায়না, তাই ভুল লেনদেনের ক্ষেত্রে নগদ দায়ী থাকবেনা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *