বিকাশ মাই অফারে নতুন বোনাস সুবিধা নিন

বিকাশ মাই অফারে নতুন বোনাস সুবিধা নিন

বিকাশ মাই অফারে নতুন বোনাস: “সুখবর সুখবর ” বন্ধুরা আপনারা কি বিকাশ মাই অফারে বোনাস পেতে আগ্রহী, বন্ধুরা এখন বিকাশ এর “মাই অফার” অপশনে পারসোনালাইজড অফার প্রদান করা হচ্ছে। অর্থাৎ আলাদা আলাদা ব্যবহারকারীর জন্য এখানে আলাদা অফার থাকে। তাই বিকাশ অ্যাপে প্রবেশ করে “মাই অফার” অপশনে ট্যাপ করে আপনাদের পছন্দের অফারগুলো দেখতে পাবেন। তবে অধিকাংশ বিকাশ একাউন্টের ক্ষেত্রে প্রায় একই ধরনের অফার প্রদান করা হয়।

বিকাশ মাই অফারে নতুন বোনাস, বন্ধুরা আমরা খুঁজে বের করেছি অসাধারণ কিছু বিকাশ মাই অফার যেগুলো অনেক বিকাশ গ্রাহকগণ উপভোগ করতে পারবেন। তবে হ্যাঁ, আপনারা প্রথমে আপনাদের বিকাশ অ্যাপের মাই অফার সেকশন ভিজিট করে নিশ্চিত হয়ে নিন যে এসব অফার আপনাদের জন্য প্রযোজ্য কিনা। তাহলে চলুন বন্ধুরা বিকাশ মাই অফার এর সেরা কিছু অফার সম্পর্কে জেনে নেওয়া যাক।

আরো পড়ুন: বিকাশ অফার 2022- bkash 150 Tk Cashback Offer

বিকাশে ৫০ টাকা বোনাস নেওয়ার সময় বাড়লো

কার্ড টু বিকাশ ৫০টাকা ক্যাশব্যাক

পাঠক বন্ধুরা কার্ড থেকে বিকাশে ৪৬০০টাকা এড মানি করলেই আপনারা পেয়ে যাবেন ৫০টাকা ক্যাশব্যাক বোনাস। এই ৫০টাকা ক্যাশব্যাক অফারটি চলবে সেপ্টেম্বর ৩০, ২০২২ পর্যন্ত। অফারটি নিতে প্রদত্ত সময়ের মধ্যে ৪৬০০টাকা কার্ড টু বিকাশ এড মানি করতে হবে। বিকাশ অ্যাপের মাধ্যমে “মাই অফার” সেকশন থেকে “অফার নিন” অপশন বাছাই করে অফারটি নিতে পারবেন।

ব্যাংক টু বিকাশ ৪০টাকা ক্যাশব্যাক

গ্রাহক বন্ধুরা ব্যাংক থেকে বিকাশে ৪৬০০টাকা ব্যাংক টু বিকাশ এর মাধ্যমে এড মানি করলেই ঝটপট‌ আপনারা পেয়ে যাবেন ৪০টাকা ক্যাশব্যাক। ৪০টাকা ক্যাশব্যাক পেতে ব্যাংক টু বিকাশ ফিচার এর মাধ্যমে এড মানি করতে হবে। সেপ্টেম্বর ৩০, ২০২২ পর্যন্ত ৪০টাকা ক্যাশব্যাক অফারটি চলবে। অফারটি বিকাশ অ্যাপে প্রবেশ করে “অফার নিন” অপশনে ট্যাপ করতে হবে।

কার্ড টু বিকাশ ১০০টাকা ক্যাশব্যাক

বন্ধুরা ব্যাংক টু বিকাশ অফারের সাথে অনেকের জন্যই রয়েছে আরও কার্ড টু বিকাশ অফার। ১০০টাকা বা তার বেশি বিকাশ একাউন্টে কার্ড টু বিকাশ এর মাধ্যমে এড মানি করলেই আপনারা পেয়ে যাবেন ১০০টাকা পর্যন্ত ক্যাশব্যাক। অফারটি চলবে সেপ্টেম্বর ২৫, ২০২২ । অফারটি নিতে আপনাদের বিকাশ “মাই অ্যাপ” সেকশনে প্রবেশ করে “অফার নিন” অপশনে ট্যাপ করতে হবে। মনে রাখবেন, সবার জন্য কিন্তু এই অফার প্রযোজ্য নয়!

মোবাইল রিচার্জ ১০% ক্যাশব্যাক

সুপ্রিয় বন্ধুরা বিকাশ অ্যাপের মাধ্যমে ১৫০টাকা রিচার্জ করলে পেয়ে যাবেন ১০% ক্যাশব্যাক। ১৫০টাকা মোবাইল রিচার্জে পাওয়া যাবে ১০% ক্যাশব্যাক অফার, যার মেয়াদ সেপ্টেম্বর ১৫, ২০২২ পর্যন্ত। বন্ধুরা অফারটি নিতে বিকাশ অ্যাপের “মাই অফার” মেন্যুতে প্রবেশ করে “অফার নিন” অপশনে ট্যাপ করতে হবে।

ক্যাশ ইন ৩০টাকা ক্যাশব্যাক

বন্ধুরা ৪৬০০টাকা ক্যাশ ইন করলেই আপনারা পেয়ে যাবেন ৩০টাকা ক্যাশব্যাক। ৪৬০০টাকা ক্যাশ ইনে ৩০টাকা ক্যাশব্যাক এই বোনাস অফারটি চলবে সেপ্টেম্বর ৩০, ২০২২ পর্যন্ত। অফারটি নিতে এজেন্টের কাছ থেকে ৪৬০০টাকা ক্যাশ ইন করতে হবে।
বন্ধুরা উল্লেখ্য যে উল্লেখিত অফার সকল গ্রাহকের জন্য প্রযোজ্য নাও হতে পারে। ক্যাশব্যাক অফার পেয়ে যাবেন ক্যাশ ইন করার পরের কর্মদিবসের মধ্যে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *