বেপারী পরিবহন এর কাউন্টার নাম্বার

বেপারী পরিবহন এর কাউন্টার নাম্বার, ভাড়ার তালিকা ও সময়সূচী 2023

বেপারী পরিবহন: বাংলাদেশের অন্যান্য পরিবহন গুলোর মধ্যে বেপারী পরিবহন একটি গুরুত্বপূর্ণ ও জনপ্রিয় পরিবহন। এই পরিবহন একটি নন এসি পরিবহন পরিষেবা। এ বেপারী পরিবহন টি ঢাকা থেকে বিভিন্ন জেলা সদরে নিয়মিত চলাচল করে থাকেন। এই পরিবহনটির এর প্রধান বৈশিষ্ট্য হচ্ছে গাড়িগুলো ফিনিশিং অনেক ভালো, দেখতে খুব সুন্দর ও বসার ব্যবস্থা গুলো খুবই ভালো এবং প্রধান প্রধান সুবিধা হচ্ছে অন্যান্য গাড়ির ভাড়ার তুলনায় ভাড়া কম। বাস কর্তৃপক্ষ আন্তরিকতার সেবা প্রদান করে এবং বিভিন্ন স্থানে প্রয়োজন অনুযায়ী সেবা প্রদান করে। এজন্য এই অঞ্চলের অধিকাংশ যাত্রীই বেপারী বাসের মধ্যে যাতায়াত করতে ইচ্ছা পোষণ করে থাকেন।

তাই অধিকাংশ যাত্রীদের সুবিধার্থে আজ আমরা এখানে এই পরিবহনের কাউন্টার নাম্বার ও ফোন নাম্বার সংযুক্ত করব যাতে যে কোনো যাত্রী সহজে আমাদের ওয়েবসাইট থেকে ঠিকানা ও ফোন নাম্বার সংগ্রহ করতে পারেন।

বেপারী পরিবহনের কাউন্টার ও ফোন নাম্বার

বেপারী পরিবহনটি যেসকল জেলার গুলো দিয়ে নিয়মিত চলাচল করেন তাদের প্রত্যেকটির কাউন্টারে ঠিকানা ও ফোন নাম্বার নিচে প্রদান করা হলো:

খুলনা অঞ্চলের কাউন্টার ও ফোন নাম্বার

বেপারী পরিবহনটি খুলনা অঞ্চল থেকে ঢাকামুখী বিভিন্ন জেলা সদরের চলাচল করে থাকেন। এজন্য খুলনা অঞ্চলের যাত্রীদের জন্য একটি কাউন্টার এর ব্যবস্থা রয়েছে যার ঠিকানা ও ফোন নাম্বার এখানে সংযুক্ত করা হলো আপনারা চাইলে এখান থেকে সহজে সংগ্রহ করতে পারবেন।
কাউন্টার ফোনঃ
খুলনা কাউন্টার ফোনঃ 01681-198683

বেপারী পরিবহনের গাড়ি নিয়মাবলী:

  1. অবশ্যই গাড়ি ছাড়ার 15 মিনিট পূর্বে কাউন্টারে উপস্থিত থাকতে হবে।
  2. যাত্রীগণ যাত্রাপথে কোনো প্রকার বেআইনি অস্ত্রপাতি বা মাদক বহন করতে পারবেন না
  3. যাত্রীদের ও তাদের সকল মালামাল নিজ দায়িত্বে রাখতে হবে।
  4. যাত্রা বাতিল করতে হলে অবশ্যই নির্ধারিত সময়ের ৬ ঘণ্টা পূর্বে কাউন্টারে জানাতে হবে. সেক্ষেত্রে কাঙ্খিত ১০% ভাড়া কর্তন করা হবে।
  5. ছেলে মেয়েদের বয়স পাঁচ বছরের বেশি হলে অবশ্যই তাদের টিকিট কাটতে হবে।
  6. অপরিচিত কোন কারো কাছ থেকে কোন প্রকার খাবার খাওয়া যাবেনা
পরিশেষে বলতে চাই যে এই পরিবহনটি ঢাকা থেকে নিয়মিত বিভিন্ন জেলা সদরের চলাচল করে থাকেন।‌ এই পরিবহনটির সার্ভিস পরিষেবা অনেক ভালো এবং প্রতিদিন অসংখ্য যাত্রী পরিবহনের মাধ্যমে চলাচল করে থাকেন। এজন্য অনেক নতুন ছাত্রীবৃন্দ রয়েছেন যারা এই পরিবহনের মাধ্যমে চলাচল করার জন্য নিকটস্থ কাউন্টার এর ঠিকানা ও ফোন নাম্বার খোঁজ করে তাই যাতে করে সহজেই টিকিট বুক করে যাতায়াত করা যায় এজন্য আমাদের এই প্রচেষ্টা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *