সমস্যা এবং সমাধান

ফেসবুক ভিডিও ডাউনলোডের ৬ টি সহজ উপায়-FB Video Downloader

ফেসবুক ভিডিও ডাউনলোডের ৬ টি সহজ উপায়। বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যম মানেই ফেসবুক। যা সারা বিশ্বেই জনপ্রিয়তা অর্জন করেছে। বর্তমানে 2 বিলিয়ন এর অধিক ফেসবুক ব্যবহারকারী। ফেসবুকের নতুন নতুন ফিচার আপলোড সহ যোগাযোগ মাধ্যম ও নিরাপদ হওয়ার কারণে এর ব্যবহারকারী দিন দিন বেড়েই চলেছে। ফেসবুক ভিডিও গুলো অফলাইনে ডাউনলোড করার অপশন না থাকায় অনেকেই সমস্যায় পড়ে যান আজকে আমি আপনাদের জানাব কিভাবে ফেসবুক ভিডিও অফলাইনে ডাউনলোড করতে পারবেন চলুন তাহলে জানা যাক ফেসবুক ভিডিও ডাউনলোডের 6 টি উপায়

ফেসবুকের ভিতরে অপশনে সেই ভিডিও একটি অপশন আছে সেখানে ক্লিক করলে ভিডিও অটোমেটিকলি বুকমার্ক হয়ে যায় যা পরবর্তীতে আপনারা দেখতে পারবেন তবে ইন্টারনেট সংযোগ লাগবে। তবে আজকে আপনারা জানতে পারবেন স্টোরেজ ডিভাইসে ডাউনলোড করার পদ্ধতি। এবং এরপর থেকে আপনাদের আর কোন রকম সমস্যা বা ভোগান্তিতে পড়তে হবে না। ফেসবুক ভিডিও ডাউনলোডের ৬ টি

ফেসবুক ভিডিও ডাউনলোড করার উপায়

পদ্ধতি 1:

স্টোরেজ ডিভাইসে ডাউনলোড করতে হলে আপনাকে প্রথমে third-party অ্যাপ ইন্সটল করতে হবে। তবে এই অ্যাপসটি প্লে স্টোরে পাবেন না। এই অ্যাপসটি ইন্সটল করতে হলে আপনাকে snaptube.com এ যেতে হবে কারণ স্নাপটিউব অ্যাপ একটি জনপ্রিয় অ্যাপস।

ফেসবুক থেকে আপনারা যে ভিডিওটি ডাউনলোড করতে চান সেটি কপি করে থার্ড পার্টি অ্যাপসে পেস্ট করলে ভিডিও টি ওপেন হবে আপনারা সেখান থেকে ডাউনলোড করতে পারবেন। এছাড়া ইনস্টাগ্রাম টুইটার ইউটিউব এর মাধ্যমে ভিডিও ডাউনলোড করা যায়।

পদ্ধতি 2:

আপনাদের যদি third-party অ্যাপসটি না থাকে অথবা আপনারা যদি এই অ্যাপসটি ব্যবহার করতে না চান তাহলে আপনারা ভিডিওটি লিংক কপি করে en.savefrom.net ওয়েবসাইটে পেষ্ট করে স্তরেজ ডিভাইস এ ভিডিও ডাউনলোড করা যায়।

পদ্ধতি 3:

আপনারা ফেসবুক লিংক কপি করে এফবি down.net ওয়েবসাইটে পোস্ট করলে এখান থেকে ভিডিও ডাউনলোড করতে পারবেন। ডাউনলোড করার জন্য ফায়ারফক্স ব্রাউজার থেকেই অ্যান্ড্রয়েড আইফোন ও আইপ্যাড অ্যাপস ডাউনলোড করুন।

পদ্ধতি 4:

আপনারা চাইলে www.getfvid.com ওয়েবসাইট গিয়ে লিংক পেস্ট করে ভিডিও ডাউনলোড করতে পারেন।

পদ্ধতি 5:

পূর্বের মতোই নির্দেশনাবলী ফলো করে আপনারা down video.com লিংকে পেস্ট করে ভিডিও ডাউনলোড করতে পারবেন।

পদ্ধতি 6

ডেক্সটপ ব্রাউজারের মাধ্যমে ভিডিও ডাউনলোড করা সম্ভব। ভিডিওটির লিংক কপি করে খুব সহজেই আপনারা নিউ অ্যাপ ওপেন করে লিঙ্ক পেস্ট করলে ভিডিও টি ওপেন হবে সেখানে অপশন এ ক্লিক করলে স্টোরেজে অটোমেটিকলি ভিডিওটি ডাউনলোড হয়ে যাবে। ফেসবুক ভিডিও ডাউনলোডের ৬ টি

উপরিউক্ত নিয়মাবলী আপনারা যদি অনুসরণ করেন তাহলে খুব সহজে আপনারা ফেসবুকের ভিডিও গুলো ডাউনলোড করে নিতে পারবেন। আপনারা আরও বিভিন্ন রকম তথ্য পেতে আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে পারেন আমরা যথাসাধ্য চেষ্টা করব আপনাদের তথ্যগুলো উপস্থাপন করার জন্য।

Leave a Reply

Your email address will not be published.