গ্রামীণফোন

জিপি বন্ধ সিম অফার 2022, ইন্টারনেট, মিনিট, এসএমএস ও কল রেট

সুখবর সুখবর জিপি বন্ধ সিম অফার 2022 ফেব্রুয়ারি উপলক্ষে বায়োমেট্রিক পদ্ধতিতে একজন গ্রাহক নিবন্ধন করতে পারবেন। আমাদের দেশে কমবেশি সবারই মোবাইল ফোন ব্যবহার করে থাকেন তাদের কাছে একাধিক সিম থাকে । গ্রাহকদের সুবিধার জন্য সেই সকল বন্ধ সিমে মাঝে মাঝে গ্রামীণফোন থেকে অতিরিক্ত অফার দিয়ে থাকে।

বাংলাদেশের বেশিরভাগ গ্রাহক গ্রামীন সিম ব্যবহার করে থাকেন। টেলকো সংস্থা থেকে গ্রামীণফোন এর বন্ধ সিম গুলোতে ইন্টারনেট এসএমএস মিনিট প্যাক অফার গুলো দিয়ে থাকে। আপনারা চাইলে আপনার বন্ধ সিম টি অন করে এই অতিরিক্ত ব্যাপার গুলো খুব সহজেই গ্রহণ করতে পারেন। এখন আমি আপনাদের গ্রামীনফোনে বন্ধ থাকা সিমের অফার গুলো সম্পর্কে জানাবো আপনারা হয়তো ভাবছে এই অফার গুলো সব সময় কার্যরত হবে কিনা দ্বিধায় না পড়ে আপনারা এই প্যাকেজ গুলো গ্রহন করুন এবং আপনার পছন্দের ভিডিও , গেম ্ফেসবুক, এবং ব্যক্তি সাথে কথা বলুন।

বন্ধ সিম অফার কি

দীর্ঘ সময় ধরে যদি কোন সিম অব্যবহৃত থাকে কিংবা বন্ধ থাকে তাহলে সেই সিমে বিভিন্ন রকম অফার দেওয়া হয়। সাধারণত একটি সিম যদি তিন থেকে চার মাস পর্যন্ত বন্ধ থাকে সেই সিম টি সচল হলে যেখানে বিভিন্ন রকম অফার চলে আসে এবং সেটি গ্রাহকগণ উপভোগও করতে পারে।

 জিপি বন্ধ 2022 ফেব্রুয়ারি আপডেট

আপনার কি দীর্ঘদিন যাবত জিপি সিমটি নিষ্ক্রিয় আছে? উত্তর যদি হ্যাঁ হয় তবে আপনি 2022 সালের ফেব্রুয়ারিতে আপডেটকৃত ইন্টারনেট, টকটাইম এবং কলরেট এর বিভিন্ন অফার গ্রহণ করতে পারবেন । সুতরাং আপনার সিমটি সক্রিয় করুন এবং নিকটস্থ এজেন্ট বা ফ্লেক্সিলোডের দোকান থেকে অপ্রকৃত মূল্যের পরিমাণ রিচার্জ করুন এবং ইন্টারনেট  ও কথার দুনিয়ায় নিজেকে আরও আপডেট করুন ।

জিপি বন্ধ সিম অফার ইন্টারনেট, মিনিট, এসএমএস ও কল রেট

গ্রামীণফোন এর বন্ধ সিমের অফার জানার জন্য গ্রাহককে (* 222*জিপির দেওয়া গ্রাহক নম্বর#) ডায়াল করে অফার সম্পর্কে জেনে নিতে পারবেন। আপনার বন্ধু অথবা চিমটি পাওয়ার লোড এর জন্য প্রযোজ্য কিনা সেটা নিশ্চয়ই চেক করে নিবেন।
5gb ইন্টারনেট + 48 পয়সা রেট 30 দিন
5 জিবি ইন্টারনেট ও 48 পয়সা মিনিট করে 30 দিন নেওয়ার জন্য আপনাকে জিপি নম্বরে *121*5000 # ডায়াল করতে হবে । যদি আপনারা এই সিমটি গত 30 দিন ব্যবহার করে না থাকেন তাহলে এই অফারটা আপনাদের জন্য প্রযোজ্য হবে। । জিপির দা এই অফারটি আপনাদের জন্য প্রযোজ্য কিনা তা দেখতে ডায়াল *121*5300 করে জেনে নিতে পারেন।

5 জিবি ইন্টারনেট 43 টাকায় 7 দিন মেয়াদ

অল্প টাকায় বেশি ইন্টারনেট প্যাক এর সুবিধা এখানে। 7 দিন মেয়াদের এই দুর্দান্ত অফারটি গ্রহণ করার জন্য আপনার বন্ধ থাকা সিমটিকে সক্রিয় করে 43 টাকা লোড করতে হবে এবং গ্রামীণফোনের গ্রাহক কোডটি ভিজিট করলে আপনি পেয়ে যাবেন 5 জিবি ইন্টারনেট।

3gb, 100 মিনিট, 48 পয়সা/ মিনিট

এই অফারটি যদি আপনারা গ্রহণ করতে চান তাহলে আপনার বন্ধ থাকা সিমটিতে 101 টাকা ফ্লেক্সি লোড করে 30 দিনের জন্য গ্রহণ করতে পারেন। এবং নিশ্চিন্তে ইন্টারনেট প্যাক গুলো ব্যবহার করতে পারবেন।

28 টাকায় 48 মিনিট 30 দিন

বন্ধ সিমের শুধু মিনিট নিতে চাইলে আপনি আপনার বন্ধ সিমে 28 টাকা রিচার্জ করলেই পাবেন 48 মিনিট 30 দিনের জন্য।

মিনিট এবং ইন্টারনেট ব্যালেন্স চেক

আপনার সিমে ইন্টারনেট ও মিনিট চেক করার জন্য নিম্নে ডিজিটগুলো ডায়াল করে জেনে নিতে পারবেন।
• মিনিট ব্যালেন্স চেক*১২১*১*২#
• ইন্টারনেট ব্যালেন্স চেক*১২১*১*৪#
আপনারা আপনাদের বন্ধ সিম কিনবা ব্যবহৃত সিমের অফার জানার জন্য গ্রামীণফোনের নির্দিষ্ট ওয়েবসাইটে ভিজিট করে জানতে পারবেন। অন্যান্য বিষয়ে সবার আগে জানার জন্য আপনারা আমাদের এই ওয়েবসাইটের লিংক বুকমার্ক করে রাখতে পারেন। গ্রামীণফোনের যেকোনো অফার প্রকাশিত হলে, সবার আগে আমরা আপনাদেরকে তা জানিয়ে দেবো। সবার আগে আপনাদের কাছে তথ্য প্রেরণ করা আমাদের দায়িত্ব।

Leave a Reply

Your email address will not be published.