বাংলালিংক

বাংলালিংক ইন্টারনেট অফার 2022

বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল নেটওয়ার্ক সেবাদানকারী প্রতিষ্ঠান হচ্ছে বাংলালিংক। বাংলালিংক মোবাইল নেটওয়ার্ক এর যাত্রা শুরু হয় 2005 সাল থেকে। শহর এলাকায় নয় গ্রাম এলাকায়ও বাংলালিংক নেটওয়ার্ক সার্ভিসিং রয়েছে। বর্তমানে 33 দশমিক 69 মিলিয়ন গ্রাহক বাংলালিংক নেটওয়ার্ক ব্যবহার করছে। বাংলালিংক নেটওয়ার্ক প্রতিষ্ঠানটি স্বল্পমূল্যে সাশ্রয়ী ইন্টারনেট দিয়ে থাকে। বাংলালিংক এর প্রতিষ্ঠানটি বিদেশি প্রতিষ্ঠান তবে এ প্রতিষ্ঠানটি বাংলাদেশ একটি বিরাট আয়ের উৎস।

বাংলালিং এর সেবা সমূহ

বাংলালিংক নেটওয়ার্ক একটি সেবাদানকারী প্রতিষ্ঠান তাই এ প্রতিষ্ঠানটি বিভিন্ন রকম সাশ্রয়ী সেবাদান প্রদান করে থাকে। যেমন ফোনে কথা বলা, মোবাইল টিভি, বিল প্রদান করা, ভিডিও কল ,অডিও কল,সরকারি চাকরির ফি প্রদান, পরীক্ষার ফলাফল জানা, ডাটা সার্ভিস বিএলটিউন, মিসড কল এলার্ট, কল ব্লক ইত্যাদি বিভিন্ন ধরনের সেবা প্রদান করে থাকে। এছাড়া এই প্রতিষ্ঠানটিকে 2g 3g 4g মোবাইল নেটওয়ার্ক সেবাদান চালু রয়েছে। এ মোবাইল নেটওয়ার্ক টি প্রিপেইড ও পোস্টপেইড এর মাধ্যমে সেবা প্রদান করে থাকে।

বাংলালিংক ৪ দিন মেয়াদে ইন্টারনেট প্যাকেজ

বাংলালিংকের সবচে আকর্ষণীয় ব্যাপার হলো চারদিনব্যাপী ইন্টারনেট প্যাকেজ ।  এগুলো খুবই কম দামে পাওয়া যায় ।  আপনি  ব্যবহার করার জন্য অল্প টাকায় বাংলালিংকের  ১ জিবি  2জিবি চার দিনের জন্য একটিভ করতে পারেন ।

পরিমান দাম অ্যাক্টিভ কোড মেয়াদ
১ জিবি ৩৬ টাকা *৫০০০# ৪ দিন
২ জিবি ৪৯ টাকা *৫০০০# ৪ দিন

বাংলালিংকের ৭ দিন মেয়াদ ইন্টারনেট প্যাকেজ

বাংলালিংকের ৭ দিন মেয়াদি ইন্টারনেট প্যাকেজ গুলো মূলত মাঝারী রেঞ্জের হয়ে থাকে । এগুলোর দাম খুব কম না আবার বেশিও না । তাই আমি এগুলোকে মাঝারি রেঞ্জের  বললাম । নিচে টেবিলে বাংলালিংক ৭ দিন মেয়াদ ইন্টারনেট প্যাকেজ গুলো তুলে ধরলাম ।

পরিমান দাম অ্যাক্টিভ কোড মেয়াদ
১  জিবি ৭৬ টাকা *৫০০০# ৭ দিন
১.৬ জিবি ৯৯ টাকা *৫০০০# ৭ দিন
৪ জিবি ১০৮ টাকা *৫০০০# ৭ দিন
৬ জিবি ১২৯ টাকা
  • ৫০০০#
৭ দিন

আপনারা চাইলে মাই বিএল অ্যাপস এর মাধ্যমে আপনাদের পছন্দের ও প্রয়োজনীয় অফার সম্পর্কে জানতে পারবেন। এবং আপনারা যদি মাই বিএফ অ্যাপস থেকে কোন প্যাক কিনে তাহলে 50 পার্সেন্ট থেকে 100% বোনাস পেতে পারেন।

আপনাদের আরো কোন প্রয়োজনীয় তথ্য জানতে আমাদের অবশ্যই কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন আমরা যথাসাধ্য চেষ্টা করব আপনাদের প্রয়োজনীয় তথ্য আপনাদের কাছে পৌঁছে দেওয়ার।

Leave a Reply

Your email address will not be published.