Robi

রবি এসএমএস প্যাক 2021 রবি অল এসএমএস অফার

প্রিয় দর্শক শ্রোতা বন্ধুগণ আপনাদের জানাই স্বাগত। আমরা সবাই জানি গ্রামীণফোন বাংলাদেশের প্রথম অবস্থানে থাকলেও রবি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠান। গ্রামীণফোন প্রথম অবস্থানে থাকলেও প্রতিনিয়ত রবি এসএমএস অফার, টকটাইম অফার এবং মিনিট অফার দিয়ে থাকেন। রবি এসএমএস অফার , টকটাইম অফার ও মিনিট অফার দিয়ে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে পরিচিত হয়েছে। রবি গ্রাহকগণ সকলেই এসএমএস অফার গুলো নিতে পারেন এখন আপনারা যদি স্বল্পদামে রবি এসএমএস প্যাক অফার কিনতে আগ্রহী থাকেন তাহলে এই পোস্টটি শুধু আপনাদের জন্য‌ই।
সম্মানিত গ্রাহকদের জন্য রোগী অনেক ব্যাক বরাদ্দ রাখুন এবং আলোচনা করব। রবি প্রিপেইড ও পোস্টপেইড অফারও প্যাক গুলো পার্সেস করে গ্রাহক বন্ধুরা উপভোগ করতে পারবেন। এখন আপনারা আপনাদের পছন্দের একটি গ্রহণ করে রবি এসএমএস গুলো উপভোগ করুন।

রবি এসএমএস অফার 2021

রবি ও বিভিন্ন অফার প্যাকেজ দিয়ে গ্রাহকের মন ও বাংলাদেশের মাইক ফলকে সফলতা শহীদ এগিয়ে চলছে গ্রামীণফোনের মত। এখন আমরা রবি এসএমএস 2021 অফার গুলো সরবরাহ করব। বর্তমানে গ্রাহকগণ এসএমএসের মাধ্যমে যোগাযোগ করার পক্ষপাতি। তাই গ্রাহকদের আগ্রহী ও সম্মতির কথা মাথায় রেখে স্বল্প খরচে এসএমএস এর অফার গুলো দিচ্ছে।
তাই আপনারা যদি রবি এসএমএস এর প্রতি আগ্রহ থাকেন তাহলে নিচে এক্টিভেশন কোড মূল্য সময় এর বিবরণ দিচ্ছি। আপনারা যদি রবি আরো অন্যান্য অফারগুলো জানতে চান তাহলে আমাদের ওয়েব সাইটটি ভিজিট করলে পেয়ে যাবেন অথবা আপনারা রবি এর অফিশিয়াল ওয়েবসাইটটি ভিজিট করতে পারেন। এছাড়া আপনারা যদি আমাদের এই ওয়েবসাইটটির কোন কনটেন্ট সম্পর্কে জানতে চান তাহলে আমাদের কমেন্ট করে জানাতে পারেন।
SMS Pack Price Activation Code Validity
100 SMS (Any Net) Tk. 13.39 *8999*90# 24 Hours
180 SMS (Any Net) Tk. 5 *123*2*7*1# 30 days
450 SMS (Any Net) Tk. 10 *123*2*7*2# 30 days
1400 (Any Net) Tk. 20 *123*2*7*3# 30 days

এতক্ষণ ধৈর্য ধরে আমাদের সাথে থাকার জন্য আপনাদেরকে অনেক ধন্যবাদ। আমরা সবসময় চেষ্টা করি আমাদের সর্বোচ্চ দিয়ে আপনাদের সঠিক তথ্য উপহার দেয়ার জন্য। সর্বদা সঠিক তথ্য প্রকাশে আমরা অঙ্গিকার বদ্ধ। আরো ভালো ভালো পোস্ট পেতে আমাদের ওয়েবসাইটটি লাইক ফলো করুন। এছাড়া আমাদের তথ্য বা লিখা সম্পর্কে মন্তব্য করতে আমাদের কমেন্ট বক্সে কমেন্ট। আর নয় অন্য আরেকদিন আপনাদের আরো নতুন একটি কনটেন্ট উপহার দেওয়ার চেষ্টা করব । ততক্ষণে আপনারা আমাদের এই ওয়েবসাইটটি follow দিয়ে রাখবেন। ভাল থাকবেন সুস্থ থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *