টেলিটক

টেলিটক এসএমএস প্যাক ও অফার 2022

টেলিটক এসএমএস প্যাক ও অফার: আসসালামুয়ালাইকুম প্রিয় বন্ধুরা সবাই কেমন আছো নিশ্চয়ই ভালো আছো আমিও ভাল আছি আজকে আমি তোমাদের নতুন একটি পোষ্ট সম্পর্কে বলব বর্তমান প্রযুক্তির যুগ প্রযুক্তির ছাড়া মনে হয় যেন আমরা অসম্পূর্ণ। বিভিন্ন অপারেটিং এর মাধ্যমে আমরা একে অন্যের সঙ্গে কন্টাক করি আজকে আমি এমনই এক বিষয়ে তোমাদের সাথে আলোচনা করব। আজ আমরা টেলিটক এর অফার ও এসএমএস বান্ডেল সম্পর্কে আলোচনা করব। টেলিটক বাংলাদেশের মোবাইল নেটওয়ার্ক সেবাদানকারী প্রতিষ্ঠানের মধ্যে একটি। টেলিটক বাংলাদেশের চতুর্থ বৃহত্তম মোবাইল অপারেটর কোম্পানি। টেলিটক মোবাইল অপারেটিং কোম্পানির গ্রাহক সংখ্যা প্রায় 58 লাখ 20 হাজার। 2007 সালে এই প্রতিষ্ঠানটি চালু হয়েছিল শহরের পাশাপাশি গ্রামে টেলিটক মোবাইল অপারেটিং সার্ভিস দিয়ে থাকে টেলিটক বিভিন্ন অফার স্বল্পমূল্যে দিয়ে থাকে এবং বান্ডেল প্যাক ও রয়েছে।

টেলিটকে সেবাসমূহ:

টেলিটক সব ধরনের সেবা প্রদান করে যেমন এসএমএস, ভয়েস এসএমএস, ফোনে কথা বলা, মোবাইল টিভি , অডিও কলে কথা বলা, ভিডিও কলে কথা বলা, সরকারি চাকরির ফি প্রদান, মিসড কল এলার্ট, কল ব্লক ইত্যাদি সেবা প্রদান করে এছাড়াও আরও অনেক সবাই আছে যা টেলিটক এর মাধ্যমে গ্রহণ করা সম্ভব।

এই টেলিটকে টুজি থ্রিজি 4জি সেবা প্রদান করা হয় এমনকি এই প্রতিষ্ঠানটিকে প্রিপেইড পোস্ট পেইড এর ভিত্তিতে পরিষেবা চালু করা আছে এমনকি টেলিটকের মাধ্যমে সেবা গ্রহণ করা অন্যান্য মাধ্যমে তুলনায় স্বল্প ব্যয়বহুল।

টেলিটকের প্যাকেজ সমূহ:

টেলিটক যখন নতুন গ্রাহক বন্ধুরা ব্যবহার করা শুরু করে তখন তাদের জন্য স্বল্প মূল্যে বিভিন্ন রকম প্যাকেজ টেলিটক দিয়ে থাকেন। এমনকি কল রেট ও করে দেন নিম্ন। যা অন্যান্য টেলিকম গুলোর তুলনায় অনেক কম এখানে টেলিটক ফ্রী এস এম এস দিয়ে থাকেন।

আগামী:
টেলিটক অপারেটিং প্রতিষ্ঠানটি যারা মাধ্যমিক পরীক্ষায় জিপিএ 5 পেয়ে উত্তীর্ণ হন তাদের জন্য এটি বিনামূল্যে উপহার দেওয়া হয় এবং তাদের কল রেট চার্ট এস এম এস স্বল্পমূল্যের দেওয়া হয়।
বর্ণমালা:
যারা কলেজ পড়া শিক্ষার্থী তাদের জন্য টেলিটক স্বল্পমূল্যে এসএমএস কল রেট ও অন্যান্য প্যাকেজ দিয়ে থাকে।
অপরাজিতা:
অপরাজিতা অফারটি শুধুমাত্র নারীদের জন্য দিয়ে থাকেন নারীরা যাতে স্বাবলম্বী হয়ে উঠতে পারে এবং যারা পড়াশোনা করে তারা যাতে নিজে খরচ নিজে বহন করতে পারে তাদের জন্য এই সুবিধা নিশ্চিত করে থাকে। এছাড়া অন্যান্য আরো কিছু প্যাকেজ দিয়ে থাকে সেগুলো নির্দিষ্ট ওয়েবসাইটে ভিজিট করলে পাওয়া যাবে।

টেলিটক এসএমএস অফার

নাম এসএমএস সংখ্যা ব্যবহারযোগ্যতা সময় মুল্য
এসএমএস ৯৬ যেকোন অপারেটরে ৫ দিন ১০ টাকা
  • বান্ডলএসএমএস কিনতে প্রিপেইডগ্রাহকরা TS/Ts/tsলিখে 111 নম্বরে  পাঠাবেন অথবা ডায়াল করুন *১১১*১০#
  • অফার চলাকালীন সময়ে প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকরা যত খুশি তত বার বান্ডল এসএমএস সাবস্ক্রাইব করতে পারবেন।
  • বান্ডল এসএমএস এফএনএফ নম্বরে প্রযোজ্য নয়।

৫ টাকা এসএমএস অফারঃ

২০০এসএমএস(শুধু টেলিটক অপারেটরে)

মেয়াদ-৩ দিন

কেনার কোড-*১১১*১০#

টেলিটক ১০০০ এসএমএসঃ

মূল্য-৪৪ টাকা

মেয়াদ-৩০ দিন

কেনার কোডঃ *১১১*৪৪#

এসএমএস ব্যালেন্স চেক- *১২৫#

আপনাদের যদি আমাদের পোস্ট ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন এবং আমাদের ওয়েবসাইটটি সবার আগে তথ্য পেতে সাবস্ক্রাইব করে রাখতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.