ক্রিকেট

টি-টোয়েন্টি বিশ্বকাপ 2022 কবে?ICC Men’s T20 worldcup 2022 সময়সূচী এবং ভেন্যু

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছ। সবাই নিশ্চয়ই ভালো আছো আমিও ভালো আছি আপনাদের দোয়ায়। চলো বন্ধুরা আজকে আমরা টি-টোয়েন্টি বিশ্বকাপ সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য সম্পর্কে জানব। ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল ( আইসিসি) 2022 টি-টোয়েন্টি বিশ্বকাপের সময়সূচি ইতোমধ্যে প্রকাশিত করেছে। আপনারা যদি আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে সম্পর্কে জানতে চান তাহলে আমাদের ওয়েবসাইটটির অফিশিয়াল পেজে দিয়ে দিচ্ছি এখান থেকে জানতে পারবেন। আমাদের এই ওয়েবসাইটে আইসিসি টি-টোয়েন্টি 2022 এর পিকচার এবং নাম এখান থেকে জানতে পারবেন। আপনারা যদি ক্রিকেটপ্রেমী হয়ে থাকে এবং ক্রিকেট কে ভালোবাসেন তাহলে আপনারা ঠিক জায়গায় এসেছে ক্রিকেট টি-টোয়েন্টি বিশ্বকাপ 2022 সম্পর্কে জানার জন্য। আপনারা এই পোস্টে পাবেন আইসিসি টি-টোয়েন্টি 2022 এর সময়সূচী স্থান ও কোন কোন দেশ খেলা হবে সেই সম্পর্কে খেলার তালিকা।

আপনারা যদি চান আমাদের ওয়েবসাইটটি থেকে টি-টোয়েন্টি পিকচার ডাউনলোড করে নিতে পারবেন। ক্রিকেটপ্রেমীরা হয়তো জানে যে আইসিসি টি-টোয়েন্টি এর সদস্য সংখ্যা 106 হলেও মাত্র 16 টি দেশ খেলায় অংশগ্রহণ করে এবং হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাধ্যমে তারা ট্রফি অর্জন করে নেয়। আমাদের প্রিয় বন্ধুরা ও ক্রিকেট প্রেমীরা জানতে চেয়েছে টি-টোয়েন্টি 2022 এ সিডিউল গুলো তাই আজ আমরা তাদের জন্য এই আয়োজন করেছি।
আপনারা যদি এই করণা মহামারীর কারণে বাইরে গিয়ে ঘরে বসেই আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ম্যাচ দেখতে চান তাহলে আমাদের ওয়েব সাইটটি থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ 2022 এর সিডিউল সংরক্ষণ করে নিতে পারেন। তাহলে আপনার মেসেজ দেখতে কোন রকম ভোগান্তিতে পড়তে হবে না।
টি-টোয়েন্টি বিশ্বকাপ 2022 বাছাইপর্ব কবে শুরু হবে?
আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ 2022 এ বাছাইপর্ব উদ্বোধন শুরু স্বাগতিক ওমান এর মুখোমুখি হবে পাপুয়া নিউগিনির। এবং পরবর্তীতে বাংলাদেশ এর বিপক্ষে খেলবে স্কটল্যান্ড। এখান থেকে সেরা চার দল এগিয়ে যাবে মূল পর্বের দিকে।
বাছাই করার জন্য খেলা শুরু হবে 17 ই অক্টোবর এবং শেষ হবে 22 শে অক্টোবর বাছাইপর্বে এই চারটি দল অস্ট্রেলিয়া ভারত ,পাকিস্তান ,দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড ,নিউজিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ও আফগানিস্তান এই সুপার 12 দলের সঙ্গে যোগ দিবে।
t-20 worldcup

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *