শুভেচ্ছা বার্তা

বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস-সুপ্রিয় ভিজিটর বন্ধুরা আপনাদের সবাইকে স্বাগত জানিয়ে শুরু করছি আমাদের আজকের টিপস। বোনেরা প্রতিটি পরিবারে সবচেয়ে আদরের সদস্য। নিজের ছোট বা বড় বোন থাকলে তাদের জন্মদিনে উষ্ণ এসএমএস শুভেচ্ছা জানিয়ে তাদের মুখে হাসি ফোটানো প্রতিটাই ভাইয়ের গুরু দায়িত্ব। বোনেরা ভাইয়ের কাছ থেকে ছোট ছোট শুভেচ্ছাবার্তার মুখিয়ে থাকে। এই দিনে জন্মদিনের শুভেচ্ছা জানালে তাদের আনন্দকে দ্বিগুণ করবে এবং প্রতিটা ভাইবোন সেই সম্পর্কের উষ্ণতা তাকে অনুভব করবে। আর আজকাল শুভেচ্ছা জানানো খুব সহজ। চাইলেই নিজের মুঠোফোনের সাহায্যে প্রিয় বোনকে এসএমএস করে শুভেচ্ছা জানাতে পারবেন। দারুণ দারুণ সব মেসেজই দিয়ে বোন চমক দিতে পারবেন। তাই আজকের আয়োজন চোখ ধাঁধানো সব এসএমএস নিয়েই। তো চলুন আর দেরি না করে বোনের জন্মদিনের শুভেচ্ছা বার্তা দেখে নেই।

আরো পড়ুন: মেয়ে পটানোর মেসেজ, সুন্দরী মেয়ে পটানোর এসএমএস।

বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

১) শুভ জন্মদিন প্রিয় আপু! তোমার মতো যত্নবান ও প্রেমময় বোনকে পেয়ে আমি খুবই ভাগ্যবান। আমি তোমাকে সব কিছুর জন্য ধন্যবাদ জানাতে চাই।

২) পুরো বিশ্বের মধ্যে সবচেয়ে বেশি প্রেমময় এবং যত্নবান বোন হওয়ার জন্য তোরে অনেক অনেক ধন্যবাদ প্রিয় বোন আমার। এখন পর্যন্ত তুমিই সেরা বোন। আমি তোমাকে পেয়ে খুবই লাকি। এই দিনটা একটা বিশেষ দিন। শুভ জন্মদিন বোন!

৩) আপনি এখন পর্যন্ত যে কেউ ছিলেন সেরা বোন। এবং আমি আপনাকে ভাগ্যবান। এটি একটি বিশেষ দিন। শুভ জন্মদিন বোন!

৪) জীবনে তোমার মতো বোন পাওয়া ভাগ্যের ব্যাপার। লাইফে যা কিছুই ঘটুক না কেন, আমাকে সার্পোট এবং পাশে থাকার জন্য সবসময় উপস্থিত থাকবে। শুভ জন্মদিন প্রিয় বোনটি!

৫) বিশ্বের সবচেয়ে সুন্দরী এবং সবচেয়ে ঝলমলে নারীকে জন্মদিনের শুভেচ্ছা। আমার কাছে তুমিই পৃথিবী। প্রিয় বোন। জন্মদিনের শুভেচ্ছা নিস।

৬) তুমি একমাত্র ব্যক্তি যাকে আমি আমার হ্রদয়ের কাছাকাছি রাখছি। পৃথিবীতে আমার মতো কেয়ার করার কাউকেই পাবে না। আজ আমি তোমার সুন্দর দিন কামনা করি। শুভ জন্মদিন

৭) শুভ জন্মদিন বোন! আমার সমস্ত ভালবাসা এবং প্রার্থনা তোমার জন্য! আগামী বছরগুলোতে সুখে কাটাও। শুভ দিন আবারও ফিরে আসুক।

৮) আপনি সেই ব্যক্তি যাকে আমি আমার হৃদয়ের সবচেয়ে কাছাকাছি ধরে আছি। পৃথিবীতে এমন কেউ নেই যে আমি তোমার চেয়ে বেশি যত্নবান। আমি আপনাকে আজ একটি সুন্দর দিন কামনা করি। শুভ জন্মদিন!

৯) বিশ্বের সবচেয়ে সুন্দরী এবং সবচেয়ে সুন্দরী মহিলাকে জন্মদিনের শুভেচ্ছা। তুমি আমার কাছে দুনিয়া বোঝাচ্ছ প্রিয় বোন। আপনার মতো একজন বোনকে পাওয়া খুব ভাল, যিনি, জীবনে যা কিছু ঘটুক না কেন, আমাকে সমর্থন এবং আশ্রয় দেওয়ার জন্য সর্বদা উপস্থিত থাকবেন। শুভ জন্মদিন প্রিয়!

১০) পুরো প্রশস্ত বিশ্বের সর্বাধিক প্রেমময় এবং যত্নবান বোন হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ! আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানাই প্রিয় বোন!

ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা

বন্ধুরা ছোট বোনরা হল বাড়ির সুখ। ছোট বোনেরা বাড়ির অন্য সকল সদস্যর জন্য হাসির খোরাক। আপনাদের ছোট বোনের জন্মদিন সবচেয়ে মধুরতম জন্মদিনের শুভেচ্ছায় উদযাপন করা উচিত। নীচের অংশে আপনাদের প্রিয় ছোট বোনের জন্য কিছু অনন্য এবং ব্যতিক্রমী জন্মদিনের শুভেচ্ছা তুলে ধরা হয়েছে। এগুলো দেখলে আপনার ছোট বোন জন্মদিনের শুভেচ্ছায় অবশ্যই প্রেমে পড়ে যাবেঃ

১) শুভ জন্মদিন, প্রিয় ছোট বোন! সৃষ্টিকর্তা তোমার সকল ইচ্ছা এবং স্বপ্ন পূরণ করুক। সুখের সময় বারবার ফিরে আসুক, সুইটি!

২) তুমি এখন অনেক সুন্দরী হয়ে গেছো এখনও সেই সুন্দর ছোট্ট পান্ডার মতো। তুমি আমার সাথে সবসময় ছোট্ট পান্ডার মতোই লেগে থাকতে। শুভ জন্মদিন পান্ডা!

৩) তুমি আমার জীবনে সবচেয়ে মূল্যবান ব্যক্তি। শুভ জন্মদিন ছোট বোন।

৪) তোমর কত বয়স হয়েছে বোঝায় যায় না, তুমি আমার কাছে ছোট্ট মিষ্টি বোন হিসেবেই থাকবে। শুভ হোক তোমার আগামী দিন, শুভ জন্মদিন!

৫) শুভ জন্মদিনের শুভেচ্ছা, প্রিয় ছোট বোন আমার! তুমি বড় হয়ে দুর্দান্ত এবং মমতাময়ী হয়ে উঠো।

৬) তোমার জন্মদিনে অনেক শুভেচ্ছা। যদি কেউ কখনও আমার ছোট বোনের হৃদয় ভঙ্গ করে, আমি তাদের হত্যা করব।

৭) প্রিয় ছোট বোন, মনে হচ্ছে তুমি বড় হয়ে যাচ্ছো। আশা করি সারা জীবন আমাদের বন্ধন ছিড়বে না।

বোনের জন্মদিনের শুভেচ্ছা

৮) প্রিয়, ছোট বোন। যদিও আমরা ছোট ছোট জিনিসগুলো নিয়ে ইঁদুর বিড়ালের মতো লড়াই করি। তবুও শেষ পর্যন্ত আমি আমার কাছেই থাকবে কারণ তুমি আমার হৃদয়। শুভ জন্মদিন মিষ্টি বোন!

৯) ছোট হওয়া সত্বেও কখনও কখনও তুমি বয়ষ্কের মতো আচরণ করো। আমি তোমার বোন পেয়ে সত্যিই গর্বিত। শুভ জন্মদিন! সৃষ্টিকর্তা তোমার মঙ্গল করুক।

১০) তুমি আমার ছোট বোন হতে পারো; এর অর্থ এই নয় যে তুমি আমার ভালবাসা থেকে পড়ে যাবে। আমি তোমায় হৃদয় দিয়ে ভালবাসি। শুভ জন্মদিন আমার মিষ্টি ছোট্টমণি।

১১) কিছু লোক এত সুন্দর যে পৃথিবী থাকতে পেরে ধন্য মনে করে। তুমি তাদের মধ্যে একজন, ছোট বোন। শুভ জন্মদিন!

১২) সময় কেমন উড়ে যায়! আমার মনে আছে এই তো ছোট্ট পায়ে হাঁটা শুরু করেছিলে, আর আজকে কত বড় হয়ে গেছো। শুভ জন্মদিন চড়ুইপাখি

পরিশেষ, আপনারা যে কোন ধরনের তথ্য পেতে আমাদের সাথেই থাকুন। আমরা যথাসাধ্য চেষ্টা করব আপনাদের গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য। খুব সহজেই আমাদের ওয়েবসাইটটি খুঁজে পেতে আপনারা আপনাদের ব্যবহৃত ডিভাইসে আমাদের ওয়েবসাইটটি বুকমার করে রাখতে পারেন। এরকম আরো মজার মজার স্ট্যাটাস কবিতা এসএমএস ও পিকচার পেতে আমাদের সাথেই থাকুন।। “ধন্যবাদ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *