বিকাশ

বিকাশ থেকে কার্ডে টাকা নেয়ার উপায়

বিকাশ থেকে কার্ডে টাকা নেয়ার উপায়-সুপ্রিয় পাঠক বন্ধুরা এতদিন কার্ড বা ব্যাংক থেকে বিকাশে টাকা আনার সুবিধা ছিলো। এই ফিচার ব্যবহার করে ভিসা বা মাস্টারকার্ড এর পাশাপাশি ব্যাংক থেকেও বিকাশে টাকা আনার সুযোগ ছিলো। এমনকি বিকাশ থেকে ব্যাংকেও টাকা নেয়া যেত। অবশেষে এবার একই ধরনের আরেকটি নতুন ফিচার নিয়ে এলো বিকাশ। তবে এবার বিকাশ থেকে কার্ডে টাকা পাঠানোর সুযোগ এসেছে। বন্ধুরা এই পোস্টে আমরা বিকাশ থেকে কার্ডে টাকা নেয়ার উপায় সম্পর্কে বিস্তারিত জানাবো।

আরো পড়ুন: বিকাশ অফার 2022- bkash 150 Tk Cashback Offer

বিকাশ মাই অফারে নতুন বোনাস সুবিধা নিন

বিকাশ টু কার্ড

বন্ধুরা এখন বিকাশ থেকে কার্ডে ফান্ড ট্রান্সফার করা যাবে বেশ সহজে। বিকাশ অ্যাপের মাধ্যমে কয়েকটি সহজ ধাপে বিকাশ ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন আপনাদের ভিসা ডেবিট কার্ডে। বিকাশ থেকে ভিসা ডেবিট কার্ডে ফান্ড ট্রান্সফার এর ক্ষেত্রে ফি প্রযোজ্য হবে।

এখন বিকাশ থেকে ভিসা ডেবিট কার্ডে ২৫,০০০টাকা পর্যন্ত ফান্ড ট্রান্সফার করা যাবে ১.২৫% চার্জ এর বিনিময়ে। অন্যদিকে ২৫,০০০টাকা থেকে বেশি অর্থ বিকাশ থেকে ভিসা কার্ডে ট্রান্সফার করতে চাইলে সেক্ষেত্রে ১.৪৯% হারে চার্জ প্রযোজ্য হবে। বর্তমানে শুধুমাত্র বিকাশ থেকে ভিসা ডেবিট কার্ডে ফান্ড ট্রান্সফার এর সুযোগ রয়েছে।

বিকাশ থেকে কার্ডে ফান্ড ট্রান্সফার এর নিয়ম

বন্ধুরা বিকাশ অ্যাপ এর মাধ্যমে বিকাশ থেকে কার্ডে ফান্ড ট্রান্সফার করা যাবে বেশ সহজে। বিকাশ থেকে কার্ডে ফান্ড ট্রান্সফার করতে নিচে প্রদত্ত নির্দেশনা অনুসরণ করতে হবে:

  • প্রথমে আপনাদের পিন প্রদান করে বিকাশ অ্যাপে প্রবেশ করতে হবে।
  • এবার “Transfer Money” অপশন সিলেক্ট করতে হবে।

বিকাশ থেকে কার্ডে ফান্ড ট্রান্সফার এর নিয়ম

  • @ এবার “ভিসা ডেবিট কার্ড / Visa Debit Card” অপশন সিলেক্ট করতে হবে।
  • @ এবার আপনাদের ভিসা ডেবিট কার্ড এর নাম্বার লিখতে হবে।
বিকাশ থেকে কার্ডে ফান্ড ট্রান্সফার
  • এরপর Terms & Condition এর সাথে সম্মত হতে Agree তে ট্যাপ করে এগিয়ে যেতে হবে।
  • কত টাকা বিকাশ থেকে কার্ডে আনতে চান তার পরিমাণ লিখতে হবে।
  • এবার পরবর্তী স্ক্রিনে বিকাশ একাউন্টের পিন প্রদান করে এগিয়ে যেতে হবে ‌
  • সবশেষে ট্যাপ করে ধরে রাখতে হবে।

বিকাশ থেকে কার্ডে ফান্ড ট্রান্সফার এর নিয়ম

বন্ধুরা সফলভাবে ফান্ড ট্রান্সফার সম্পন্ন হলে কনফার্মেশন নোটিফিকেশন পেয়ে যাবেন। এভাবে সকল বিকাশ গ্রাহক বিকাশ একাউন্ট থেকে ভিসা কার্ডে ফান্ড ট্রান্সফার করতে পারবেন বিকাশ অ্যাপের মাধ্যমে। বিকাশ টু কার্ড ফান্ড ট্রান্সফার সম্পর্কে কোনো প্রশ্ন / জিজ্ঞাসা থাকলে আমাদের অবশ্যই জানান কমেন্ট সেকশনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *