travel

বিমানবন্দর টু গাইবান্ধা ট্রেনের সময়সূচী, 2022- টিকিটের মূল্য, ভাড়ার তালিকা, ট্রেন ট্রাকিং, ছুটির দিন

বিমানবন্দর থেকে গাইবান্ধা সড়ক টি হচ্ছে ব্যস্তময় একটি সড়ক। এই সড়কে প্রতি খনে চলে হাজার হাজার মানুষ। এই হাজার হাজার মানুষের ভিড়ে যাতায়াত করা খুবই কষ্টসাধ্য এজন্য আমি মনে করি আপনি যদি ট্রেনে যাতায়াত করেন তাহলে অধিক নিরাপদ বোধ করবেন। আমার এই আর্টিকেলে আজকে বিমানবন্দর টু গাইবান্ধা ট্রেনের সময়সূচী, টিকিটের মূল্য, ট্রেন ট্রাকিং,রুট ম্যাপ, ভাড়া ও ছুটির দিন গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে এবং এর সুবিধা গুলো উল্লেখ করা হয়েছে। আপনি যদি বিমানবন্দর টু গাইবান্ধা রেলপথের ট্রেন সম্পর্কিত তথ্য খুঁজে থাকেন। তাহলে এখান থেকে আপনার প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করতে পারেন।

বিমানবন্দর টু গাইবান্ধা ট্রেনের সময়সূচী (আন্তঃনগর)

লালমনি এক্সপ্রেস, ও রংপুর এক্সপ্রেস এই দুইটি ট্রেন নিয়মিত বিমানবন্দর থেকে গাইবান্ধার এর পথে চলাচল করে। আন্তঃনগর ট্রেনগুলো অভ্যন্তরীণ অবস্থা সুন্দর স্বচ্ছন্দবোধ এবং উন্নত মানের আসল, মানসম্মত খাবার ব্যবস্থা, ঘুমানোর জন্য সীততাপ রুমের ব্যাবস্থা রয়েছে। এই ট্রেনগুলো নিদৃষ্ট সময় অনুযায়ী যাতায়াত করে। আপনার যাতায়াতের জন্য আপনি সর্বপ্রথম আন্তঃনগর ট্রেন গুলোর মধ্যে একটিকে বেছে নিবেন। তাহলে আরামদায়ক এর সাথে আপনার যাতায়াত সম্পূর্ণ করতে পারবেন। আমাদের প্রিয় ভিজিটর বন্ধুদের সুবিধার জন্য নিচে বিমানবন্দর থেকে গাইবান্ধা ট্রেনের সময়সূচী গুলো দেওয়া হল-
ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
লালমনি এক্সপ্রেস (৭৫১) শুক্রবার ২১ঃ৪৫ ০৫ঃ৩৭
রংপুর এক্সপ্রেস (৭৭১) সোমবার ০৯ঃ১০ ১৭ঃ১৪

চেক করুন > বিডি ট্রেন ট্র্যাকার: এসএমএসের মাধ্যমে  ট্রেনের অবস্থান নির্ণয় করুন

বিমানবন্দর টু গাইবান্ধা ট্রেনের টিকিটের মূল্য:

সকল শ্রেণীর মানুষের যাতায়াতের সুবিধার্থে বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ বিভিন্ন ধরনের আসনের ব্যবস্থা করেছেন। সে আসনগুলোর মান বিন্যাস করে টিকিটের মূল্য ঠিক করা হয়েছে। যাতে সবাই ট্রেনে যাতায়াত করতে সক্ষম হয়। আপনি দুইভাবে বিমানবন্দর থেকে গাইবান্ধা যাওয়ার টিকিট সংগ্রহ করতে পারেন। ১ অনলাইন এর মাধ্যমে এবং ২ কাউন্টারে গিয়ে সরাসরি টিকিট সংগ্রহের মাধ্যমে। নিচে বিমানবন্দর থেকে ট্রেনের বিভিন্ন আসনের টিকিটের মূল্য উল্লেখ করে দেওয়া হলো আপনারা আপনাদের পছন্দের যেকোন একটি আসনে টিকিট গ্রহণ করে নিরাপদ ও আরামদায়ক হবে যাতায়াত করুন এই কামনাই করি।
আসন বিভাগ টিকেটের মূল্য (১৫%ভ্যাট)
শোভন ৩৭০ টাকা
শোভন চেয়ার ৪৪৫ টাকা
প্রথম সিট ৫৯৫ টাকা
প্রথম বার্থ ৮৯০ টাকা
স্নিগ্ধা ৭৪০ টাকা
এসি সিট ৮৯০ টাকা
এসি বার্থ ১৩৩৫ টাকা

Leave a Reply

Your email address will not be published.