হামকো ব্যাটারির দাম ২০২৩

হামকো ব্যাটারির দাম ২০২৩: বর্তমান সময়ে মানুষ অনেক সচেতন। বিভিন্ন পণ্য গ্রহের ক্ষেত্রে মূল্যের বিষয় সম্পর্কে সঠিক ধারণা লাভের উদ্দেশ্যে অনলাইনে সহযোগিতা করেন। অবশ্যই আমাদের সকলের সচেতন হওয়া উচিত। প্রিয় পাঠক বন্ধুগন আমরা আপনাদের সহযোগিতার লক্ষ্যে ব্যাটারি সম্পর্কিত বিষয় সম্পর্কে আপনাদের জানাতে নিয়ে এসেছি আজকের এই প্রতিবেদন। আমাদের প্রতিবেদনটির সাথে যুক্ত থাকার মাধ্যমে আপনারা হামকো ব্যাটারির দাম সম্পর্কে সঠিক জ্ঞান লাভ করতে পারবেন। দীর্ঘদিন ধরে এই ব্যাটারি সুনামের সাথে ব্যবসা করছেন। ইতিমধ্যে এই ব্যাটারিটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। বিভিন্ন ক্যাটাগরির বিভিন্ন ধরনের ব্যাটারি রয়েছে হামকো কোম্পানির। আপনারা বিভিন্ন ক্ষেত্রে এই কোম্পানির ব্যাটারি ব্যবহার করতে পারেন বিভিন্ন পরিবহনের ব্যাটারির জন্য নির্বাচন করতে পারেন হামকো ব্যাটারি। এছাড়াও বাসাবাড়ি কিংবা ব্যবসা প্রতিষ্ঠানের আইপিএস এর জন্য এই ব্যাটারিটি নির্বাচন করতে পারেন। বর্তমানে বিদ্যুৎ সমস্যা অনেক বেশি তাই অনেকেই বাসা বাড়িতে চলার ব্যবহারে সিদ্ধান্ত গ্রহণ করেছেন আপনার সোলারের জন্য হামকো ব্যাটারি নির্বাচন করে ব্যবহার করতে পারেন।

এছাড়াও বিভিন্ন ক্ষেত্রে ব্যাটারির ব্যবহার রয়েছে সকল ক্ষেত্রে এই ব্যাটারিটি ব্যবহার উপযোগী বিভিন্ন ক্যাটাগরির বিভিন্ন মূল্যের ব্যাটারি রয়েছে এই প্রতিষ্ঠানের। ব্যাটারি নির্বাচনের ক্ষেত্রে অবশ্যই ব্যবহারের উপর ভিত্তি করে নির্বাচন করতে হবে। কোন ক্ষেত্রে ব্যাটারিটি ব্যবহার হবে তার উপর ভিত্তি করে ব্যাটারি ক্যাটাগর রয়েছে সেখান থেকে ব্যাটারি নির্বাচন করুন। এক এক্ষেত্রে ব্যবহারের জন্য একেক রকম ব্যাটারি রয়েছে। সমস্ত বিষয়ে মিলিয়ে আপনি যদি আলোচিত কোম্পানির ব্যাটারি ক্রয় করতে চান তাহলে মূল্যের বিষয়ে সম্পর্কে জেনে নিতে পারেন আমাদের এই প্রতিবেদন থেকে। ব্যাটারি তৈরির বিভিন্ন সামগ্রী দেশের বাইরে থেকে ইনপোর্ট করা হয়ে থাকে এক্ষেত্রে এই সমস্ত বিষয়ের উপর ভিত্তি করে ব্যাটারির মূল্য কম বেশি হয়ে থাকে আমরা বর্তমান সময়ের আপডেটগুলো এর উপর ভিত্তি করে আয়োজিত কোম্পানির সকল ব্যাটারির মূল্য তালিকা আপনাদের মাঝে তুলে ধরব আশা রাখছি এখান থেকে মূল্য সম্পর্কিত জ্ঞান লাভের পরবর্তী সময়ে সঠিক মূল্যে ব্যাটারি ক্রয় করতে পারবেন।

আরও পড়ুন: সোলার প্যানেলের দাম ২০২৩

হামকো ব্যাটারির দাম ২০২৩

আমরা সকলেই জেনে থাকবো বর্তমান সময়ে সকল পণ্যের মূল্য অনেকটাই বেশি স্বাভাবিক অর্থে ব্যাটারির মূল্য অনেক বেশি এছাড়াও বাড়তি রয়েছে ব্যাটারি চাহিদা। অ্যাম্পিয়ার এর উপর ভিত্তি করে ব্যাটারির মূল্য নির্ধারণ হয়ে থাকে পাশাপাশি আরো বেশ কিছু বিষয় রয়েছে এখানে আমরা ২০২৩ সালের আপডেট দামের উপর ভিত্তি করে হামকো ব্যাটারির মূল্যের তালিকা আপনাদের মাঝে তুলে ধরছি। তবে একই বৈশিষ্ট্যের এর উপর ভিত্তি করে ব্যাটারি তৈরি হলেও কোম্পানি ভেদে ব্যাটারির মূল্য অনেকটাই কম বেশি হয়ে থাকে। বর্তমান সময়ের মূল্যের উপর ভিত্তি করে হামকো ব্যাটারির দাম তুলে ধরা হচ্ছে নিচে :

মডেল দাম
NS60L MF 12M ৮,০০০ টাকা
HPD-60 ১১,০০০ টাকা
NS70-MF 12M ১০,০০০ টাকা
12V 5AH ১,০০০ টাকা
NS60L ৬,০০০ টাকা

S60L MF 12M TincaGreen হ্যামকো সোলার ব্যাটারি দাম কত

NS60L MF 12M TincaGreen হ্যামকো সোলার ব্যাটারি দাম কত

NS60L MF 12M TincaGreen হ্যামকো সোলার ব্যাটারি দাম ৮,০০০ টাকা।

আপনার সোলার যদি অতিরিক্ত পাওয়ার সমৃদ্ধ হয়ে থাকে এবং পুরো একটি সিস্টেম চালানোর জন্য ব্যবহার করে থাকেন তাহলে আপনাকে ভালো মানের হ্যামকো সোলার ব্যাটারি কিনতে হবে। সেক্ষেত্রে আপনি এই ব্যাটারিটি ব্যবহার করতে পারেন এবং খুব ভালো মানের সার্ভিস পাবেন আশা করি।

HPD-60 হ্যামকো সোলার ব্যাটারি দাম কত

HPD-60 হ্যামকো সোলার ব্যাটারি দাম কত

HPD-60 হ্যামকো সোলার ব্যাটারি দাম ১১,০০০ টাকা।

যাদের বাজেট রয়েছে দশ হাজার টাকার বেশি এবং অনেক ভালো মানের একটি পাওয়ার সমৃদ্ধ সোলার ব্যাটারি খুঁজে থাকেন তাহলে এই ব্যাটারী আপনার জন্য।।এই ব্যাটারিটি অত্যন্ত বেশি পাওয়া সম্পন্ন বলতে পারেন এই আর্টিকেলের মধ্যে যতগুলো ব্যাটারি রয়েছে তার মধ্যে সবচেয়ে দামি ব্যাটারি।

NS70-MF 12M Battery Hamko Solar Price in Bangladesh

NS70-MF 12M Battery Hamko Solar Price in Bangladesh

NS70-MF 12M Battery Hamko Solar Price in Bangladesh ১০,০০০ টাকা।

যারা চাচ্ছেন ১০ হাজার টাকার মধ্যেই আপনার সোলার প্যানেলের জন্য ভালো মানের ব্যাটারি নিতে তাড়াতাড়ি এই ব্যাটারি ক্রয় করতে পারে। কেননা এই ব্যাটারিটিতে এমন কিছু ফিচার রয়েছে যা আপনাকে খুবই ভালো মানের সার্ভিস দিবে এবং অত্যন্ত দ্রুত এ ব্যাটারিটি চলবে। এবং ঠিক এর কথা বলতে গেলে সবচেয়ে ভালো টেকসই হবে এই ব্যাটারী।

12V 5AH হ্যামকো সোলার ব্যাটারি দাম কত

12V 5AH হ্যামকো সোলার ব্যাটারি দাম কত

12V 5AH হ্যামকো সোলার ব্যাটারি দাম ১,০০০ টাকা।

যারা চাচ্ছেন একদম কম বাজেটে ১২ ভোল্টের ব্যাটারি নিতে তাদের জন্য রয়েছে হ্যামকো সোলার ব্যাটারি এই মডেলটি। আপনারা চাইলে এই ব্যাটারিটি ক্রয় করতে পারেন এবং নিজের সোলার প্যানেলের জন্য ব্যবহার করতে পারেন অনায়াসে।

NS60L হ্যামকো সোলার ব্যাটারি দাম কত

NS60L হ্যামকো সোলার ব্যাটারি দাম ৬,০০০ টাকা। এই ব্যাটারিটি একদম মধ্যম বাজেটের এবং মধ্যম বাজেটের অনুযায়ী অত্যন্ত ভালো মানের ফিচার রয়েছে। এবং ওয়ারেন্টি গ্যারান্টি ফ্যাসিলিটি রয়েছে তাই যেকোন সময় সমস্যা হলে সমাধান করা যাবে। সব দিক দিয়ে দীর্ঘস্থায়ী এবং অত্যন্ত ভালো কোয়ালিটি সম্পন্ন এই ব্যাটারিটি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *